Alexa
রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

হবিগঞ্জে দুপক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত ৩০ 

আপডেট : ২৩ জানুয়ারি ২০২৩, ১৮:২৫

আজমিরীগঞ্জে তিন ঘণ্টাব্যাপী চলা দুপক্ষের সংঘর্ষে ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। ছবি: আজকের পত্রিকা হবিগঞ্জের আজমিরীগঞ্জে তিন ঘণ্টাব্যাপী চলা দুই পক্ষের সংঘর্ষে নারী, পুরুষ, পুলিশসহ প্রায় ৩০ জন আহত হয়েছেন। আজ সোমবার সকাল ৭টার দিকে উপজেলার জলসুখা ইউনিয়নের মাধবপাশা গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় দুজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

সংঘর্ষে সাইকুল মিয়া (৩৮) নামে একজন গুরুতর আহত হওয়ায় তাঁকে উদ্ধার করে হবিগঞ্জ জেলা সদর ২৫০ শয্যাবিশিষ্ট আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাধবপাশা গ্রামের আব্দুল হাসিম ও লেবু হাজির মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে পূর্ববিরোধ রয়েছে। এ ঘটনায় গতকাল রোববার রাতে আব্দুল হাসিম পক্ষের এক কিশোরের সঙ্গে লেবু হাজি পক্ষের একজনের ঝগড়া হয়। ঝগড়ার জেরে উভয় পক্ষের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হন। এ সময় সংঘর্ষের পরিস্থিতি সৃষ্টি হলে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা সাময়িকভাবে মীমাংসা করেন। 

সংঘর্ষে নারী, পুরুষ ও পুলিশসহ প্রায় ৩০ জন আহত হয়েছেন। ছবি: আজকের পত্রিকা এ ঘটনার জেরে আজ সকাল ৭টার দিকে আবার দুই পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ খবর পেয়ে আজমিরীগঞ্জ থানা-পুলিশ ঘটনাস্থলে যায়। পরে টিয়ারশেল নিক্ষেপ করে দুই পক্ষকে ছত্রভঙ্গ করে। তিন ঘণ্টাব্যাপী চলা এ সংঘর্ষে নারী, পুরুষ, পুলিশসহ প্রায় ৩০ জন আহত হয়েছেন। 

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বলেন, প্রায় তিন ঘণ্টা ধরে চলা সংঘর্ষ থামাতে ১৩টি টিয়ারশেল নিক্ষেপ করা হয়েছে। সংঘর্ষে দুই পক্ষের লোক ছাড়াও ইটপাটকেলের আঘাতে সাত-আটজন পুলিশ সদস্য আহত হয়েছেন। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। 

ওসি আরও বলেন, সংঘর্ষের ঘটনায় নারী, পুরুষ, পুলিশসহ প্রায় ৩০ জন আহত হয়েছেন। দুজনকে আটক করা হয়েছে। বাকি আহত ব্যক্তিরা গ্রেপ্তার এড়াতে গোপনে চিকিৎসা নিচ্ছে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ‘চলছ খেলা চলবে, চারুকলা লড়বে’

    সন্তানদের খোঁজে এসে ধর্ষণের শিকার নারী, গ্রেপ্তার ৫ 

    পুঠিয়ায় চালককে কুপিয়ে অটোরিকশা ছিনতাই

    গাইবান্ধায় ট্রাকচাপায় অটোরিকশার যাত্রী নিহত, আহত চালক

    গাংনীতে যাত্রীবাহী বাস উল্টে আহত ৩০ 

    পাবনায় মাসব্যাপী একুশে বইমেলা শুরু

    টোয়াবের পর্যটন মেলার টাইটেল স্পনসর ইউএস-বাংলা 

    গণমাধ্যমকে এড়িয়ে যেতে চেয়েছেন বিধ্বস্ত ক্লপ 

    ‘চলছ খেলা চলবে, চারুকলা লড়বে’

    আড়াই ঘণ্টা পর সৈয়দপুর বিমানবন্দরে উড়োজাহাজ চলাচল স্বাভাবিক

    সন্তানদের খোঁজে এসে ধর্ষণের শিকার নারী, গ্রেপ্তার ৫