Alexa
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

রাবিতে মোবাইল ফোন ছিনতাইয়ের সময় দুজন আটক, মারধর, মোটরসাইকেলে আগুন

আপডেট : ২৩ জানুয়ারি ২০২৩, ১৬:২৫

মোবাইল ফোন ছিনতাইয়ের সময় আটক দুই যুবক। ছবি: আজকের পত্রিকা রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যাম্পাস থেকে মোবাইল ফোন ছিনতাইয়ের পর মোটরসাইকেলে পালানোর সময় দুজনকে আটক করে পিটুনি দিয়েছেন শিক্ষার্থীরা। এ সময় উত্তেজিত শিক্ষার্থীরা তাঁদের একটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন। গতকাল রোববার রাত ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ জিয়াউর রহমান হলের সামনে এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের ঘটনায় আটক দুই যুবক হলেন নগরীর তেরোখাদিয়া ডাবতলা এলাকার সাহিল আহমেদ ধ্রুব এবং কোর্ট স্টেশন এলাকার মো. ফয়সাল। 

প্রত্যক্ষদর্শী ও প্রক্টর দপ্তর সূত্রে জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের সৈয়দ আমীর আলী হল প্রাধ্যক্ষের বাসভবনের সামনে থেকে জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের শিক্ষার্থী রায়হানুল ফিরদাউসের মোবাইল ফোন ছিনতাই করে মোটরসাইকেলে পালাচ্ছিলেন দুজন। এ সময় ওই শিক্ষার্থী ‘ছিনতাইকারী’ বলে চিৎকার দিতে থাকেন। 

পরে ছিনতাইকারীরা শহীদ জিয়াউর রহমান হলের সামনে এলে এক শিক্ষার্থী মোটরসাইকেলটি লক্ষ্য করে বেঞ্চ ছুড়ে মারেন। এতে মোটরসাইকেলটি মাটিতে পড়ে গেলে শিক্ষার্থীরা দুজনকে ধরে শহীদ জিয়াউর রহমান ও শহীদ হবিবুর রহমান হলের অতিথি কক্ষে নিয়ে যান। এ সময় শিক্ষার্থীরা দুজনকে বেধড়ক মারধর করেন। পরে খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক গিয়ে তাঁদের উদ্ধার করেন।

এদিকে উত্তেজিত শিক্ষার্থীরা ছিনতাইকারীদের মোটরসাইকেলটি শহীদ হবিবুর রহমান হল মাঠে নিয়ে আগুন ধরিয়ে দেন। পরে বিশ্ববিদ্যালয় প্রশাসন ওই দুজনকে পুলিশে সোপর্দ করে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, ‘শিক্ষার্থীরা দুজন ছিনতাইকারীকে আটক করেছে এমন খবর পেয়ে আমরা সেখানে যাই। সেখান থেকে তাদের উদ্ধার করে প্রক্টর দপ্তরে নিয়ে আসি। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের পুলিশে হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, ‘অভিযুক্ত দুজন আমাদের হেফাজতে আছেন। তবে এ বিষয়ে এখনো কোনো মামলা হয়নি। মামলা হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    নোয়াখালীতে ট্রলি-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

    ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অন্তঃসত্ত্বা ‘প্রেমিকার’ ধর্ষণ মামলা

    পা দিয়ে লিখে এইচএসসি পাস, হতে চান বিসিএস কর্মকর্তা

    না.গঞ্জে রেস্তোরাঁয় ঢুকে গুলির ঘটনায় মালিকদের বিক্ষোভ

    ব্রাহ্মণবাড়িয়ায় বিচারপ্রার্থীরা অংশ নিচ্ছেন মামলার শুনানিতে

    ডেমরায় ফ্ল্যাট থেকে নারীর মরদেহ উদ্ধার

    ডলার সংকট না কাটলে ফল আমদানি নয়

    আরও তেল ও ডাল কিনছে সরকার

    ভূমিকম্পে তুরস্ক-সিরিয়ায় মৃতের সংখ্যা ১৫ হাজার ছাড়িয়েছে

    নোয়াখালীতে ট্রলি-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

    সিএনজি চালিয়ে হাতে ফোসকা পড়েছে শ্যামল মাওলার