Alexa
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

পুলিশের হেফাজত থেকে পালানো বাচ্চু ফের ইয়াবাসহ ধরা

আপডেট : ২২ জানুয়ারি ২০২৩, ২২:২৫

চট্টগ্রামে পুলিশের হেফাজত থেকে পালানো ইয়াবা মামলার আসামি শামসুল হক বাচ্চু। ছবি: আজকের পত্রিকা  চট্টগ্রাম আদালত থেকে জেলহাজতে নেওয়ার পথে হাতকড়াসহ পালানো মাদক মামলার আসামি শামসুল হক বাচ্চু (৬০) আবারও ইয়াবাসহ গ্রেপ্তার হয়েছেন। আজ রোববার সকালে সীতাকুণ্ড উপজেলার বাসস্ট্যান্ড এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে চট্টগ্রাম জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

চট্টগ্রাম জেলা পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) অতিরিক্ত সুপার আবু তৈয়ব মো. আরিফ হোসেন বলেন, ‘সীতাকুণ্ডে আমাদের একটি চেকপোস্ট বসানো হয়েছিল। ওই চেকপোস্টে তল্লাশি কার্যক্রম চলাকালে আসামি শামসুল হক বাচ্চু ৩৭টি ইয়াবাসহ গ্রেপ্তার হন।’

এর আগে ৫ জানুয়ারি সন্ধ্যায় চট্টগ্রাম আদালতের জেলা সদর কোর্ট হাজতখানার পুলিশের হেফাজত থেকে পালিয়ে যান বাচ্চু। তিনি কুমিল্লার কোতোয়ালি মডেল থানার কালীরবাজার ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। এরপর ৪ জানুয়ারি যাত্রীবাহী বাসে তল্লাশি চলাকালে এক হাজার ইয়াবাসহ তিনি গ্রেপ্তার হয়েছিলেন চন্দনাইশ থানা-পুলিশের হাতে। গ্রেপ্তারের পরদিন চট্টগ্রাম আদালতে হাজির করা হলে বিচারক তাঁকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ওই দিন সন্ধ্যা ৭টায় অন্য আসামিদের সঙ্গে বাচ্চুকেও প্রিজন ভ্যানে করে চট্টগ্রাম কারাগারে নিয়ে যাওয়ার সময় পুলিশের চোখ ফাঁকি দিয়ে হাতকড়াসহ পালিয়ে যান তিনি। ওই ঘটনায় চট্টগ্রাম জেলা পুলিশের সাত সদস্যকে প্রত্যাহার করা হয়।

এ ছাড়া জেলা সদর কোর্ট পুলিশ পরিদর্শক জাকের হোসাইন মাহমুদ বাদী হয়ে নগরের কোতোয়ালি থানায় পলাতক বাচ্চুকে আসামি করে মামলা করেন। পাশাপাশি চট্টগ্রাম জেলা পুলিশের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অন্তঃসত্ত্বা ‘প্রেমিকার’ ধর্ষণ মামলা

    পা দিয়ে লিখে এইচএসসি পাস, হতে চান বিসিএস কর্মকর্তা

    না.গঞ্জে রেস্তোরাঁয় ঢুকে গুলির ঘটনায় মালিকদের বিক্ষোভ

    ব্রাহ্মণবাড়িয়ায় বিচারপ্রার্থীরা অংশ নিচ্ছেন মামলার শুনানিতে

    ডেমরায় ফ্ল্যাট থেকে নারীর মরদেহ উদ্ধার

    যশোরে বিএনপি কর্মীদের সঙ্গে ধস্তাধস্তিতে ৪ পুলিশ আহত, আটক ৬ 

    মেলায় আছেন হ‌ুমায়ূনও

    ফারসি ভাষা শিখল কারা

    মাউশির প্রকল্প: কাজ শুরুর আগেই গচ্চা ১১৬ কোটি

    ঢাকায় বিএনপির পদযাত্রা স্থগিত

    ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অন্তঃসত্ত্বা ‘প্রেমিকার’ ধর্ষণ মামলা

    রিংকুসহ ২২ বাংলাদেশিকে আঙ্কারায় আনা হচ্ছে: কনসাল জেনারেল