Alexa
রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

তালায় চুরির অভিযোগে যুবককে গাছে বেঁধে নির্যাতন 

আপডেট : ২২ জানুয়ারি ২০২৩, ২১:২৪

তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন সাইদুর রহমান সানা। ছবি: আজকের পত্রিকা সাতক্ষীরার তালা উপজেলায় চুরির অপবাদে মো. সাইদুর রহমান সানা (৩৫) নামে এক যুবককে গাছে বেঁধে নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার রাঢ়ীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

সাইদুর রহমান সানা ওই গ্রামের আজগর আলী সানার ছেলে। বর্তমানে তিনি তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।  

চিকিৎসাধীন সাইদুর রহমান সানা আজ রোববার দুপুরে আজকের পত্রিকাকে জানান, তিনি কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করেন। রাঢ়ীপাড়া গ্রামের রেজাউল ইসলাম ময়নার কাছে পাঁচ হাজার টাকা পান। টাকা চাইলেই টালবাহানা করেন তিনি। গত বৃহস্পতিবার সন্ধ্যায় তাঁর বাড়িতে টাকা চাইতে যান। এ সময় ময়না মোটর চুরির অপবাদ দেয় তাঁর ওপর। একপর্যায়ে ময়নার নেতৃত্বে একই এলাকার সোবহান মোল্যা, সাগর মোড়ল, হাশেম মোড়ল, একরামুল, জসিম, সজীবসহ কয়েকজন তাঁকে গাছে বেঁধে নির্যাতন চালান। এ সময় সানার স্ত্রী ও মা পায়ে ধরলেও নির্যাতন বন্ধ করেননি রেজাউল ও তাঁর লোকজন।

পরে পাটকেলঘাটা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাঁকে উদ্ধার করে। গত শুক্রবার সকালে পুলিশ সাইদুর রহমান সানাকে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জিম্মায় দেয়। এ সময় পরিবারের লোকজন তাঁকে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজীব সরদার বলেন, সানার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তাঁকে চিকিৎসা দেওয়া হচ্ছে।   

অভিযুক্ত রেজাউল ইসলাম ময়নার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তাঁকে পাওয়া যায়নি। 

স্থানীয় ইউপি সদস্য মো. মফিদুল ইসলাম বলেন, ‘এলাকায় সাইদুর একজন ভালো ছেলে হিসেবে পরিচিত। সে চুরির মতো ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে না।’

পাটকেলঘাটা থানার উপপরিদর্শক (এসআই) মো. আমির জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যায় সাইদুর রহমান সানা নামের এক ব্যক্তিকে আহত অবস্থায় রাঢ়ীপাড়া গ্রাম থেকে উদ্ধার করা হয়েছে। তবে তাঁর বিরুদ্ধে চুরির কোনো অভিযোগ পাওয়া যায়নি।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    গাংনীতে যাত্রীবাহী বাস উল্টে আহত ৩০ 

    পাবনায় মাসব্যাপী একুশে বইমেলা শুরু

    ইছামতী নদীকে প্রবহমান করতে হবে: ডেপুটি স্পিকার

    মিরপুরে গন্ধগোকুল উদ্ধার

    বগুড়ায় বাস উল্টে নিহত ১ 

    রাঙামাটিতে ট্রাকের ধাক্কায় কলেজছাত্রী নিহত

    গাংনীতে যাত্রীবাহী বাস উল্টে আহত ৩০ 

    উচ্ছ্বসিত ফেরদৌস

    ‘গ্ল্যামার’-এর প্রথম অতিথি পূজা চেরি

    কাসেমিরোর গ্রেপ্তার চেয়ে বিদ্রুপের শিকার সাবেক ফুটবলার

    আজকের রাশিফল

    ইন্নালিল্লাহ বলার তাৎপর্য