Alexa
মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

আ লীগের বিভাগীয় উপ-কমিটি গঠন

আপডেট : ২২ জানুয়ারি ২০২৩, ২০:৫০

 আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা দলটির গঠনতন্ত্রের ২৫ (৬) অনুচ্ছেদ অনুযায়ী অর্পিত ক্ষমতাবলে দলের বিভাগীয় উপ-কমিটিসমূহের চেয়ারম্যান ও কো-চেয়ারম্যান মনোনয়ন দিয়েছেন।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতেই এ তথ্য জানানো হয়। 

অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান মশিউর রহমান, কো-চেয়ারম্যান ইনাম আহমেদ চৌধুরী। আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান অ্যাম্বাসেডর মোহাম্মদ জমির। আইন বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান ইউসুফ হোসেন হুমায়ুন। কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান কৃষিবিদ মির্জা জলিল। তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান অধ্যাপক সাইদুর রহমান খান এবং কো-চেয়ারম্যান অধ্যাপক ড. ফারজানা ইসলাম।

দপ্তর উপ-কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. অনুপম সেন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান একেএম রহমত উল্লাহ, কো-চেয়ারম্যান চৌধুরী খালেকুজ্জামান। ধর্ম বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান খন্দকার গোলাম মওলা নকশবন্দী, প্রচার ও প্রকাশনা উপ-কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সাহাবুদ্দিন চুপ্পু, কো-চেয়ারম্যান অধ্যাপক সাদেকা হালিম, বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান অধ্যাপক খন্দকার বজলুল হক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. হোসেন মনসুর।

মহিলা বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান অধ্যাপক সুলতানা শফি, কো-চেয়ারম্যান মাজেদা রফিকুন্নেছা, মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান রশিদুল আলম, যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান মোজাফফর হোসেন পল্টু, কো-চেয়ারম্যান হারুনুর রশীদ।

শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. আব্দুল খালেক, কো-চেয়ারম্যান নুরুল ইসলাম নাহিদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান কাজী আকরাম উদ্দীন আহমদ, শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল আব্দুল হাফিজ মল্লিক পি. এস. সি (অব.), কো-চেয়ারম্যান হাবিবুর রহমান সিরাজ।

সংস্কৃতি বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান আতাউর রহমান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান অধ্যাপক ডা. আ, ফ, ম রুহুল হক। আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদকের পদ খালি থাকায় এ উপকমিটি এখনো গঠন হয়নি।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    মার্কিন নিষেধাজ্ঞা না আসায় বিএনপির মনের জোর কমে গেছে: ওবায়দুল কাদের

    ওবায়দুল কাদেরের সময় বোধ হয় শেষ হয়ে এসেছে: মির্জা ফখরুল 

    বিএনপি স্বাধীনতাবিরোধীদের ঐক্যবদ্ধ করছে: আমু

    মাদক সেবনের ভিডিও ভাইরাল: যুব মহিলা লীগ নেত্রীকে অব্যাহতি 

    পালাব না, প্রয়োজনে ফখরুল সাহেবের ঠাকুরগাঁওয়ের বাড়িতে উঠব: ওবায়দুল কাদের 

    আ.লীগ জনগণকে দিতে আসে আর বিএনপি মানুষ খুন করে: শেখ হাসিনা 

    নাটক ছাড়ছেন না মেহজাবীন

    শুরু হচ্ছে সিসিমপুরের নতুন মৌসুম

    এভাবেও প্রচারণা হয়!

    বাস্তবতা দিয়ে গড়া প্রতিটি দৃশ্য

    মনসুর কি হারিয়ে যাবেন

    ক্ষমা পেলেও পদ পাচ্ছেন না