Alexa
রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

সহস্রতম ম্যাচে ওয়েঙ্গারকে নিয়ে ক্লপের রসিকতা

আপডেট : ২২ জানুয়ারি ২০২৩, ১১:৫৭

কোচ হিসেবে সহস্রতম ম্যাচে ড্র করেছেন ইয়ুর্গেন ক্লপ। ছবি: সংগৃহীত চেলসি যেন আর্সেন ওয়েঙ্গার ও ইয়ুর্গেন ক্লপকে এক বিন্দুতে মিলিয়েছে। ওয়েঙ্গার ও ক্লপ দুজনেই তাঁদের সহস্রতম ম্যাচ খেলেছেন চেলসির বিপক্ষে। গতকাল ওয়েঙ্গারকে পুরোনো ‘তিক্ত স্মৃতি’ মনে করিয়ে দিয়েছেন ক্লপ।

অ্যানফিল্ডে গতকাল প্রিমিয়ার লিগের ম্যাচে মুখোমুখি হয় লিভারপুল ও চেলসি। যে ম্যাচটি ছিল কোচ হিসেবে ক্লপের সহস্রতম ম্যাচ। ৪ মিনিটে কাই হাভার্টজের গোলে চেলসি এগিয়ে গিয়েছিল ঠিকই। তবে ভিএআরের সিদ্ধান্তে তা বাতিল হয়ে যায়। এরপর প্রাণপণে লড়াই করেও কেউই কোনো গোল করতে পারেনি। ম্যাচ ড্র হয় ০-০ গোলে।

গোলশূন্য ড্রয়ের এই ম্যাচে ক্লপ যেন ৯ বছর আগের স্টামফোর্ড ব্রিজে ফিরে গেলেন। স্টামফোর্ডে ২০১৪ সালে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে ওয়েঙ্গারের আর্সেনালকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছিল হোসে মরিনহোর চেলসি। ওয়েঙ্গারকে পুরোনো স্মৃতি মনে করিয়ে দিয়ে ক্লপ বলেন, ‘আমি শুনলাম আর্সেন ওয়েঙ্গার তার সহস্রতম ম্যাচ হেরেছিল ৬-০ গোলে। সত্যিই আমি খুব খুশি যে তেমনটা হয়নি।’

এবারের ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুল, চেলসি দুটো দলের পারফরম্যান্সই ছন্দহীন। ১৯ ম্যাচে ৮ জয়, ৫ ড্র ও ৬ পরাজয়ে ২৯ পয়েন্ট পেয়েছে লিভারপুল। আর ২০ ম্যাচ খেলে চেলসিও পেয়েছে ২৯ পয়েন্ট। গোল ব্যবধানে এগিয়ে থেকে পয়েন্ট তালিকার ৮ নম্বরে অলরেডরা আর ১০ নম্বরে আছে ব্লুজরা। পয়েন্ট তালিকার শীর্ষে আছে আর্সেনাল। ১৮ ম্যাচে ১৫ জয়, ২ ড্র ও ১ পরাজয়ে ৪৭ পয়েন্ট পেয়েছে গানার্সরা।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    গণমাধ্যমকে এড়িয়ে যেতে চেয়েছেন বিধ্বস্ত ক্লপ 

    কাসেমিরোর গ্রেপ্তার চেয়ে বিদ্রুপের শিকার সাবেক ফুটবলার

    এশিয়া কাপ নিয়ে সিদ্ধান্ত মার্চে 

    মেসির জন্য পিএসজিকে খেলতে বলছেন গালতিয়ের 

    টিভিতে আজকের খেলা (৫ ফেব্রুয়ারি ২০২৩, রোববার)

    রনির ঝড়ে বৃথা গেল হৃদয়ের ফিফটি

    গণমাধ্যমকে এড়িয়ে যেতে চেয়েছেন বিধ্বস্ত ক্লপ 

    ‘চলছ খেলা চলবে, চারুকলা লড়বে’

    আড়াই ঘণ্টা পর সৈয়দপুর বিমানবন্দরে উড়োজাহাজ চলাচল স্বাভাবিক

    সন্তানদের খোঁজে এসে ধর্ষণের শিকার নারী, গ্রেপ্তার ৫ 

    পুঠিয়ায় চালককে কুপিয়ে অটোরিকশা ছিনতাই