Alexa
সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

প্রধান শিক্ষককে পেটানো সেই আওয়ামী লীগ নেতাকে দল থেকে অব্যাহতি

আপডেট : ২২ জানুয়ারি ২০২৩, ০৯:৫৬

প্রধান শিক্ষককে আরেক বিদ্যালয়ে নিয়ে পেটালেন আওয়ামী লীগ নেতা। ছবি: সিসিটিভি ফুটেজ থেকে কুড়িগ্রামের রৌমারীতে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে তুলে নিয়ে পেটানোর ঘটনায় উপজেলা আওয়ামী লীগের নেতা রোকনুজ্জামান রোকনকে দলের উপজেলা কমিটির সব পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

গতকাল শনিবার রাত ৯টায় রৌমারী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে তাঁর অব্যাহতির বিষয়টি ঘোষণা দেয় উপজেলা আওয়ামী লীগ। সেখানে লিখিত বক্তব্য তুলে ধরেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হোরায়রা।

আবু হোরায়রা আজকের পত্রিকাকে বলেন, গত বৃহস্পতিবার উপজেলার ফুলকারচর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নরুন্নবীকে মারধর করেন উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক রোকনুজ্জামান রোকন। ঘটনাটি বিভিন্ন মিডিয়ায় ফলাও করে প্রচারিত হয়। এতে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়। ফলে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠনবিরোধী কর্মকাণ্ডের কারণে জেলা আওয়ামী লীগের নির্দেশে রোকনুজ্জামান রোকনকে উপজেলা আওয়ামী লীগের সব পদ-পদবি থেকে অব্যাহতি দেওয়া হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রৌমারী উপজেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ফেরদৌস আল মাহমুদ পলাশ, সহদপ্তর সম্পাদক সুমন মিয়া, সাবেক দপ্তর সম্পাদক রমেশ চন্দ্র সাহা চন্দন, সাবেক সহদপ্তর সম্পাদক মশিউর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি হারুনর রশিদ, যুবলীগের সাবেক সহসভাপতি ফজলুল করিম, দাঁতভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুরে শিক্ষা অফিসে যান ফুলকারচর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নরুন্নবী, রৌমারী সিজি জামান উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হোরায়রার বিদ্যালয়ের অফিসরুমে কথা বলছিলেন। কথাবার্তার একপর্যায়ে আওয়ামী লীগের নেতা রোকনুজ্জামান হঠাৎ ক্ষিপ্ত হয়ে ওই প্রধান শিক্ষকের গালে এলোপাতাড়ি চড়–থাপ্পড় ও কিল-ঘুসি মারেন। তা দেখে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরে আহত ওই প্রধান শিক্ষককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ওই দিন রাতেই ভুক্তভোগী ওই শিক্ষক বাদী হয়ে আওয়ামী লীগ নেতা রোকনুজ্জামান রোকনসহ দুজনের নাম উল্লেখ করে থানায় একটি লিখিত অভিযোগ দেন।

এ ঘটনায় শনিবার বিকেলে ওই আওয়ামী লীগ নেতা রোকনুজ্জামানসহ দুজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০-১২ জনকে আসামি করে থানায় একটি মামলা হয়।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    মানিকছড়িতে শিক্ষকের মারধরে হাসপাতালে ভর্তি শিক্ষার্থী 

    পুলিশের প্রতিবেদনে ৫ আসামি নির্দোষ, কারাগারে পাঠালেন আদালত

    চাঁদপুরে ‘আত্মহত্যা’র প্ররোচনা মামলায় ১০ আসামি কারাগারে

    রমেক হাসপাতালে দুদকের অভিযান

    হবিগঞ্জে ট্রাকচাপায় কলেজছাত্রী নিহত, আহত ২ 

    শ্যামনগরে র‍্যাবের অভিযানে বাঘের চামড়া উদ্ধার

    মানিকছড়িতে শিক্ষকের মারধরে হাসপাতালে ভর্তি শিক্ষার্থী 

    পুলিশের প্রতিবেদনে ৫ আসামি নির্দোষ, কারাগারে পাঠালেন আদালত

    ‘বন্দুকযুদ্ধে’ জনি হত্যা: ১৫ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে করা মামলা খারিজ

    চাঁদপুরে ‘আত্মহত্যা’র প্ররোচনা মামলায় ১০ আসামি কারাগারে

    রমেক হাসপাতালে দুদকের অভিযান

    শাজাহানপুরে কলেজছাত্র আশিক হত্যায় ব্যবহৃত চাকু উদ্ধার