Alexa
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

নিষিদ্ধ ভালোবাসার গল্পে মেহ্‌জাবীন

আপডেট : ২২ জানুয়ারি ২০২৩, ০৮:৪৮

মেহ্‌জাবীন চৌধুরী নতুন বছরের শুরুতেই ‘কাজলের দিনরাত্রি’ নাটকে মানসিক প্রতিবন্ধীর চরিত্রে অভিনয় করে সবাইকে চমকে দিয়েছেন মেহ্‌জাবীন চৌধুরী। নাটকটি বানিয়েছিলেন ভিকি জাহেদ। একই নির্মাতার পরিচালনায় এবার ওয়েব সিরিজে দেখা যাবে মেহ্‌জাবীনকে।

সম্প্রতি ‘দ্য সাইলেন্স’ নামের সিরিজের পোস্টার শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘সৃষ্টির শুরু থেকেই মানুষ নিষিদ্ধ জিনিসকে ভালোবাসে বেশি। এ রকমই এক নিষিদ্ধ ভালোবাসার গল্প জানতে হলে দেখতে হবে দ্য সাইলেন্স।’ এতে মেহ্‌জাবীনের বিপরীতে রয়েছেন শ্যামল মাওলা। এ ছাড়া রয়েছেন আজিজুল হাকিম ও বিজরী বরকতউল্লাহ।

ওয়েব সিরিজটি নিয়ে নির্মাতা ভিকি জাহেদ বলেন, ‘এটা সাইকোলজিক্যাল থ্রিলার ধাঁচের গল্প। সিরিজে দুই দম্পতির মধ্যকার দ্বন্দ্ব ও প্রতিযোগিতার গল্প উঠে আসবে। একটি দম্পতির ভূমিকায় রয়েছেন মেহ্‌জাবীন চৌধুরী ও শ্যামল মাওলা। তারা প্রতিষ্ঠিত হওয়ার জন্য চেষ্টা করছে। আরেক দম্পতি আজিজুল হাকিম ও বিজরী বরকতউল্লাহ, তারা অলরেডি প্রতিষ্ঠিত। একসময় দুই দম্পতি দ্বন্দ্বে জড়িয়ে পড়ে। কী নিয়ে দ্বন্দ্ব, সেটাই মূল রহস্য। এ ছাড়া সৃষ্টির শুরু থেকেই নিষিদ্ধ জিনিসের প্রতি মানুষের প্রবল আগ্রহ। এ কারণেই কিন্তু দুনিয়ার সৃষ্টি। সেই বিষয়টিও উঠে আসবে গল্পে।’

তাহলে কি আদম-হাওয়ার সেই স্বর্গীয় ঘটনার ছায়া ঘুরেফিরে আসছে এই গল্পে? এমন প্রশ্নের জবাবে নির্মাতা জানান, আপাতত এটি রহস্য হিসেবে থাক। জানা গেছে, এই দুই দম্পতি ছাড়া একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন আব্দুন নূর সজল।

এ মাসের শেষ দিকে অথবা ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে ‘দ্য সাইলেন্স’ মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে। এর আগে রাজধানীর একটি মাল্টিপ্লেক্সে এর প্রিমিয়ার হবে বলে জানিয়েছেন ভিকি জাহেদ।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    মেলায় আছেন হ‌ুমায়ূনও

    ফারসি ভাষা শিখল কারা

    মাউশির প্রকল্প: কাজ শুরুর আগেই গচ্চা ১১৬ কোটি

    কান্না থামেনি সেই মায়ের

    বালু তোলায় তীরে ভাঙন নদীতে যাচ্ছে ফসলি জমি

    প্রচার ও দক্ষতার অভাবে বাড়ছে না প্রবাসী শ্রমিক

    মেলায় আছেন হ‌ুমায়ূনও

    ফারসি ভাষা শিখল কারা

    মাউশির প্রকল্প: কাজ শুরুর আগেই গচ্চা ১১৬ কোটি

    ঢাকায় বিএনপির পদযাত্রা স্থগিত

    ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অন্তঃসত্ত্বা ‘প্রেমিকার’ ধর্ষণ মামলা

    রিংকুসহ ২২ বাংলাদেশিকে আঙ্কারায় আনা হচ্ছে: কনসাল জেনারেল