Alexa
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

কঠিন সময় পেরিয়ে এলেন কঙ্গনা

আপডেট : ২২ জানুয়ারি ২০২৩, ০৮:৩২

কঙ্গনা রনৌত। ছবি: ইনস্টাগ্রাম ১৯৭৫ থেকে ১৯৭৭ সাল পর্যন্ত ভারতে জারি ছিল জরুরি অবস্থা। দীর্ঘ ২১ মাসের এই সময়কে ভারতীয় গণতন্ত্রের সবচেয়ে কালো অধ্যায় বলা হয়। ওই সময়ের গল্প পর্দায় নিয়ে আসছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। সিনেমার নাম ‘ইমারজেন্সি’। এ সিনেমার গল্প থেকে শুরু করে প্রযোজনা, পরিচালনা—সবই করেছেন কঙ্গনা। এতে ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয়ও করেছেন তিনি।

কিন্তু সিনেমাটি তৈরি করতে গিয়ে তাঁকে অনেক চ্যালেঞ্জ নিতে হয়েছে। ‘ইমারজেন্সি’র কাজ শেষ করে কঙ্গনা জানালেন, এ সিনেমা তৈরির জন্য নিজের সব সম্পত্তি বন্ধক রাখতে হয়েছে তাঁকে। কঙ্গনা বলেন, ‘হয়তো মনে হচ্ছে, এই যাত্রা খুবই সহজ ছিল। কিন্তু তা সত্যি নয়। নিজের সব সম্পত্তি বন্ধক রাখা থেকে শুটিংয়ের প্রথম দিকে ডেঙ্গুতে আক্রান্ত হওয়ার ঘটনা, সঙ্গে চরিত্র নিয়ে একাধিক চ্যালেঞ্জ—আমাকে প্রতি পদে পরীক্ষা দিতে হয়েছে।’

‘ইমারজেন্সি’র শুটিংয়ের খরচ প্রতি মুহূর্তে বেড়েই চলছিল। খরচ জোগাতে অবশেষে নিজের সব সম্পত্তি বন্ধক রাখতে হয়েছে বলে দাবি কঙ্গনার। তিনি বলেন, ‘এত দিন আমি এসব জানাতে চাইনি। কারণ মানুষ অকারণে আমাকে নিয়ে দুশ্চিন্তা করুক, এটা চাইনি। বা সেই সব মানুষের আনন্দ দিতে চাইনি, যারা আমার অবনতি দেখতে চায়, আমার ক্ষতি চায়।’ কঙ্গনা জানিয়েছেন, ইমারজেন্সি কোনো বায়োপিক না, এটা একটা রাজনৈতিক সিনেমা।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    সিএনজি চালিয়ে হাতে ফোসকা পড়েছে শ্যামল মাওলার

    দেবাশীষের বিজলী হচ্ছেন বুবলী

    মেলায় আছেন হ‌ুমায়ূনও

    ফারসি ভাষা শিখল কারা

    মাউশির প্রকল্প: কাজ শুরুর আগেই গচ্চা ১১৬ কোটি

    কান্না থামেনি সেই মায়ের

    ডলার সংকট না কাটলে ফল আমদানি নয়

    আরও তেল ও ডাল কিনছে সরকার

    ভূমিকম্পে তুরস্ক-সিরিয়ায় মৃতের সংখ্যা ১৫ হাজার ছাড়িয়েছে

    নোয়াখালীতে ট্রলি-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

    সিএনজি চালিয়ে হাতে ফোসকা পড়েছে শ্যামল মাওলার