Alexa
রোববার, ২৯ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

অ্যানফিল্ডে জেতেনি কোনো দলই

আপডেট : ২১ জানুয়ারি ২০২৩, ২২:১৯

অ্যানফিল্ডে গোলশূন্য ড্র হয়েছে লিভারপুল-চেলসির লড়াই। ছবি: এএফপি এবারের মৌসুমের শুরু থেকে ছন্দহীন লিভারপুল ও চেলসি। সেই চিত্র পাওয়া গেছে অ্যানফিল্ডেও। ৯০ মিনিট লড়াই করেও কোনো দল গোল করতে পারেনি। 

দলবদলে একের পর এক ফুটবলার ভিড়িয়েও দল হয়ে উঠতে পারছে না চেলসি। টানা তিন ম্যাচ হারের পর ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে জয় পাওয়ার পর আজ ড্র করল। অন্যদিকে টানা তিন ম্যাচ জয়হীন রইল স্বাগতিকেরা। শেষ দুই ম্যাচে হেরে যাওয়া দলটি নিজেদের মাঠের সুবিধাটা নিতে পারল না। 

নিজেদের শক্তি আর সামর্থ্যের জন্যই লিভারপুল-চেলসি ম্যাচের প্রতি দর্শকদের আগ্রহ বেশ ভালোই ছিল। সে আশার পারদও চূড়ায় উঠে গিয়েছিল ম্যাচের চার মিনিটেই চেলসির হয়ে কাই হাভার্টজের গোলে। কিন্তু অফসাইডের ফাঁদে গোলটি বাদ পড়ায় ম্যাচ স্বাভাবিক পথেই গড়ায়। প্রথমার্ধে তাই দুই দলই চেষ্টা করেছে গোল করার। তবে সে আশা পূরণ হয়নি কারওরই। 

দ্বিতীয়ার্ধে চেলসির হয়ে অভিষেক হয় নতুন আসা মিখাইলো মুদ্রিকের। মাঠে নেমেই বেশ কিছু সুযোগও তৈরি করেছিলেন এই ইউক্রেনীয় নেইমার। কিন্তু সতীর্থদের মিসের মহড়ায় গোলের দেখা পায়নি চেলসি। 

লিভারপুলের ঘরের মাঠ অ্যানফিল্ড থেকে জয় না পেলেও আবারো যে পরাজয়ের দেখা পায়নি এতেই সন্তুষ্ট বলে জানিয়েছেন ম্যাসন মাউন্ট। চেলসির এই ফরোয়ার্ড বলেছেন, ‘এখানে (অ্যানফিল্ডে) পরিস্থিতি কঠিন হবে আমরা জানতাম। সব মিলিয়ে ম্যাচের নিয়ন্ত্রণ আমাদের হাতেই ছিল। অনেক সুযোগ তৈরি করেছি আমরা।’ 

চোটের কারণে একাদশের বেশ কিছু ফুটবলার দলের বাইরে থাকায় দলের অবস্থা ভালো নয় লিভারপুলের। এমন কঠিন সময়ে চেলসির মতো দলের বিপক্ষে ড্রও যে ভালো ফল জানিয়েছেন জেমস মিলনার। লিভারপুল অধিনায়ক বলেছেন, ‘আমরা খুব ভালো খেলিনি যে ম্যাচ জিতব। তবে ভালো লক্ষণ যে আমরা দল হিসেবে খেলতে পেরেছি।’ 

অ্যানফিল্ডে কোনো দল জয় না পেলেও ব্যক্তিগত মাইলফলক অর্জন করেছেন ইয়ুর্গেন ক্লপ ও সেজার আজপিলিকুয়েতা। আজকের ম্যাচ দিয়ে কোচিং ক্যারিয়ারে ১ হাজার বার ডাগ আউটে দাঁড়িয়েছেন লিভারপুলের কোচ ক্লপ। অন্যদিকে চেলসির জার্সিতে ৫০০ তম ম্যাচ খেলেছেন ডিফেন্ডার আজপিলিকুয়েতা।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ফাওয়াদ বাদ পড়ায় অবাক আফ্রিদি 

    রশিদের নেতৃত্বে আমিরাতে যাচ্ছে আফগানিস্তান

    ম্যাগুয়ারের চোখে সেরা খেলোয়াড় কাসেমিরো 

    সৌদিতে গিয়েই মেসিকে ছাড়িয়ে গেছেন রোনালদো

    ভর্ৎসনার সঙ্গে ডিমেরিট পয়েন্ট পেলেন শান্ত

    পেদ্রিকে ‘পার্থক্য গড়া’ ফুটবলার বললেন জাভি 

    শ্রীপুরে পোলট্রি ফিডের প্রতিষ্ঠানে ডাকাতি, নিরাপত্তা কর্মীর মরদেহ উদ্ধার

    রাজশাহীর জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

    রাস্তা পার হওয়ার সময় অটোরিকশার ধাক্কায় শিশু নিহত 

    দুই দিনের কর্মবিরতিতে সিঅ্যান্ডএফ এজেন্টরা 

    ফেসবুকে স্ট্যাটাস দিয়ে গ্যাস ট্যাবলেট সেবন, চিকিৎসাধীন যুবকের মৃত্যু

    চট্টগ্রামে আসবাব মেলা শুরু ১ ফেব্রুয়ারি