Alexa
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

ঠাকুরগাঁও-৩

জাপা-ওয়ার্কার্স পার্টি ছাড়া প্রচারে নেই আর কেউ

আপডেট : ২১ জানুয়ারি ২০২৩, ১৪:৫১

সড়কের ওপর ঝুলছে দুই প্রার্থীর পোস্টার ঠাকুরগাঁও-৩ (পীরগঞ্জ-রানীশংকৈল) আসন উপনির্বাচন হবে আগামী ১ ফেব্রুয়ারি। নির্বাচনে পাঁচ দলের মনোনীত প্রার্থীরা অংশ নিলেও শুধু জাতীয় পার্টি (জাপা) ও ওয়ার্কার্স পার্টির প্রার্থীর প্রচার চোখে পড়ছে।

এলাকার রাজনৈতিক আড্ডাগুলোতে এখন স্বাভাবিকভাবেই উপনির্বাচন নিয়ে আলোচনা হচ্ছে। তবে ভোটের আর মাত্র ১১ দিন বাকি থাকলেও অপর তিন প্রার্থীর জনসংযোগ ও প্রচারের উত্তাপ তেমন টের পাওয়া যাচ্ছে না।

উপনির্বাচনে যে পাঁচ প্রার্থী লড়ছেন তাঁরা হলেন জাপার মো. হাফিজ উদ্দিন আহম্মেদ (লাঙ্গল), ওয়ার্কার্স পার্টির মো. ইয়াসিন আলী (হাতুড়ি), জাকের পার্টির এমদাদ হোসেন (গোলাপ ফুল), ন্যাশনাল পিপলস পার্টির সাফি আল আসাদ (আম) ও বাংলাদেশ ন্যাশনাল ফ্রন্টের সিরাজুল ইসলাম (টেলিভিশন)।

নির্বাচনী এলাকায় জাপা ও ওয়ার্কার্স পার্টির প্রার্থীদের পক্ষে মাইকিং, পোস্টার লাগানো, গণসংযোগ ও পথসভা করা হচ্ছে। প্রার্থীরা প্রতিনিয়ত ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন।

দুই উপজেলার মানুষ বলছেন, তাঁরা যোগ্য প্রার্থীকেই বেছে নেবেন। একই সঙ্গে তাঁরা ভোটের পরিবেশ সুষ্ঠু রাখার দাবি জানান।
পৌর শহরের রঘুনাথপুরের ভোটার আব্দুস সালাম বলেন, ‘এই এলাকার অনেক রাস্তাঘাট এখনো পাকা হয়নি। আছে ড্রেনেজ সমস্যা। জনগণের সুখে-দুঃখে পাশে থাকবেন, এমন প্রার্থী দেখেই ভোট দিতে চাই।’

জাপার হাফিজ উদ্দিন বলেন, ‘আমি তিনবার সংসদ সদস্য ছিলাম। রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট, স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসা, গির্জা-মন্দিরসহ এলাকার অনেক উন্নয়ন করেছি। জনগণ যদি তাঁদের মূল্যবান ভোট দিয়ে আবার নির্বাচিত করেন, আবারও এলাকার উন্নয়নে আত্মনিয়োগ করব।’

নির্বাচনে সহকারী রিটার্নিং কর্মকর্তার দায়িত্বে থাকা পীরগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা তকদির আলী সরকার জানান, এই উপনির্বাচনে ভোটার আছেন ৩ লাখ ২৪ হাজার ৭৩৯ জন। এখানে আগামী ১ ফেব্রুয়ারি ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ১২৮ কেন্দ্রে ভোট নেওয়া হবে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    অরক্ষিত লেভেল ক্রসিং পার হতে হয় ১০ হাজার শ্রমিককে

    কান্না থামেনি সেই মায়ের

    বালু তোলায় তীরে ভাঙন নদীতে যাচ্ছে ফসলি জমি

    প্রচার ও দক্ষতার অভাবে বাড়ছে না প্রবাসী শ্রমিক

    ভোটের মাঠে

    মানুর পথে ভাই-বোনের কাঁটা

    নিয়োগ-নিষেধাজ্ঞার ফেরেভুগছেন শিক্ষক-শিক্ষার্থী

    আরও তেল ও ডাল কিনছে সরকার

    ভূমিকম্পে তুরস্ক-সিরিয়ায় মৃতের সংখ্যা ১৫ হাজার ছাড়িয়েছে

    নোয়াখালীতে ট্রলি-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

    সিএনজি চালিয়ে হাতে ফোসকা পড়েছে শ্যামল মাওলার

    দেবাশীষের বিজলী হচ্ছেন বুবলী