Alexa
রোববার, ২৯ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

বিয়ে করতে গিয়ে লাশ হলেন নুরুল

আপডেট : ২১ জানুয়ারি ২০২৩, ০৯:৩০

গার্মেন্টসকর্মী নুরুল ইসলাম। ছবি: সংগৃহীত গার্মেন্টসকর্মী নুরুল ইসলাম। রোববার (২২ জানুয়ারি) বিয়ে, তাই ফিরছিলেন বাড়িতে। ঢাকা থেকে মধুপুর পর্যন্ত যেয়ে বাস থেকে নামেন। এক আত্মীয়ের বাড়িতে পৌঁছে দেন নিজের বিয়ের আমন্ত্রণপত্র। এরপর এক দোকানে কফি পান করে রাস্তা পার হতে গিয়ে অজ্ঞাত ট্রাকের চাপায় ঘটনাস্থলেই মারা যান।

ঢাকা-জামালপুর মহাসড়কের মধুপুর উপজেলার ভোলা শাহর মোড়ে শুক্রবার সন্ধ্যায় এঘটনা ঘটে। নুরুলের বাড়ি গোপালপুরের শাজানপুর এলাকার মিশ্রপট্টি গ্রামে। ওই গ্রামের মন্টু মিয়ার ছেলে তিনি।

জানা যায়, ঢাকা থেকে বাসে রওনা দিয়ে নুরুল ইসলাম টাঙ্গাইলের মধুপুর উপজেলার মালাউড়ি এলাকার ভোলা শাহর মোড়ে নামেন। পৌর এলাকায় এক আত্মীয়ের বাড়িতে নিজের বিয়ের আমন্ত্রণ পৌঁছে দেন। পরে ওই এলাকার একটি কফি হাউসে কিছুক্ষণ সময় কাটিয়ে মোবাইল ফোনে কথা বলতে বলতে রাস্তার পূর্বপাশ থেকে পশ্চিম পাশে যাওয়ার সময় দ্রুতগামী একটি ট্রাক তাঁকে চাপা দেয়। পরে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

নিহত নুরুলের চাচা রমজান আলী ও বন্ধু আল মামুন জানান, আগামী রোববার একই উপজেলার শিমলা গ্রামে নুরুলের বিয়ের দিন নির্ধারিত ছিল। বিয়ের সমস্ত আয়োজন শেষ পর্যায়ে। নুরুলও আসছিলেন কর্মস্থল থেকে ছুটি নিয়ে। কিন্তু তার আগেই নুরুল সড়ক দুর্ঘটনায় মারা গেছেন।

মধুপুর থানার উপপরিদর্শক সাজেদুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। দ্রুতগামী ট্রাকটি আটকের চেষ্টা চলছে।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র থেকে তামার তার চুরির সময় আটক ২ 

    ভুয়া কাগজ বানিয়ে বাসা দখলের অভিযোগ আ. লীগ নেত্রীর বিরুদ্ধে

    দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা, মোটরসাইকেল আরোহীর মৃত্যু

    বাকৃবি সাংবাদিক সমিতির সভাপতি আশিক, সম্পাদক আতিক

    শুধু সেলফি না, একতারা মার্কায় ভোটটা দিয়েন: হিরো আলম

    বিশ্ববিদ্যালয়ে সেকেন্ড টাইম ভর্তির দাবিতে আন্দোলনের নেতৃত্ব দেওয়া দুই শিক্ষার্থী আটক 

    স্মার্ট পোশাকের ঝলক

    আজ রাজশাহীতে ২৫ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

    মুজার সঙ্গে জেফারের নতুন গান

    জানেন কি

    প্রতিদিন ছড়িয়ে পড়ছে নতুন ৪ লাখ কম্পিউটার ভাইরাস

    নতুন অনুষ্ঠান নিয়ে দুরন্ত টিভির নতুন মৌসুম

    চলচ্চিত্র প্রযোজনায় শমী