Alexa
রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

আতলেতিকোয় যোগ দিলেন মেম্ফিস

আপডেট : ২০ জানুয়ারি ২০২৩, ২২:৩৬

বার্সেলোনা থেকে আতলেতিকো মাদ্রিদে যোগ দিয়েছেন মেম্ফিস ডিপাই। ছবি: টুইটার বার্সেলোনায় যোগ দিয়েছিলেন লিওনেল মেসির সঙ্গে খেলার স্বপ্ন নিয়ে। কিন্তু সেই স্বপ্ন আর পূরণ হয়নি মেম্ফিস ডিপাইয়ের। কাতালান ক্লাবটির প্রথম আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে তিনি জানিয়েছিলেন, বিশ্বের সেরা খেলোয়াড় (মেসি) দলে আছেন। গোল করার জন্য বলের অভাব হবে না। 

কিন্তু মৌসুম শুরুর আগে আর্থিক জটিলতায় মেসির সঙ্গে চুক্তি নবায়ন করতে পারেনি বার্সা। পরে পিএসজিতে যোগ দিয়েছেন আর্জেন্টাইন তারকা। চলতি সিজনে কাতালান ক্লাবটি নাম্বার নাইন পজিশনে রবার্ট লেভানডফস্কি দলে নেওয়ায় খেলার সুযোগই তেমন পাচ্ছিলেন না মেম্ফিস। তাই বাধ্য হয়েই ৩৪ কোটি টাকায় আতলেতিকো মাদ্রিদের সঙ্গে চুক্তি করেছেন তিনি। মাদ্রিদের ক্লাবটির সঙ্গে ২০২৫ সাল পর্যন্ত চুক্তি হয়েছে ডাচ ফরোয়ার্ডের।

বার্সেলোনার সঙ্গে আরও ছয় মাস চুক্তি ছিল মেম্ফিসের। আগামী জুনে ফ্রি ট্রান্সফার হয়ে যেতেন তিনি। কিন্তু টানা বেঞ্চে বসে থাকতে আর কার ভালো লাগে! ওদিকে আতলেতিকো থেকে চলে গেছেন হোয়াও ফেলিক্স। ফলে ডিয়েগো সিমিওনের একজন স্ট্রাইকার আবশ্যিক ছিল। এই সুযোগেই নিজেকে আতলেতিকোয় ঠাঁই করে নিয়েছেন ডাচ ফরোয়ার্ড। তাই মাত্র তিন মিলিয়নেই আতলেতিকো দলে ভেড়ান নেদারল্যান্ডসের নাম্বার টেন কে। অন্যদিকে বার্সেলোনারও দলবদলে খেলোয়াড় বিক্রির প্রয়োজন ছিল অর্থনৈতিক সংকটের হিসাব সামলাতে। 

এর আগে বার্সেলোনা থেকে ডেভিড ভিয়া, লুইস সুয়ারেজের মতো ফরোয়ার্ডরা আতলেতিকো মাদ্রিদে গিয়ে স্বল্পকালীন সময়েও সফল হয়েছেন। তাঁদের পথ ধরেই মাদ্রিদে পাড়ি জমানো মেম্ফিস সফল হবেন কী না তা দেখার অপেক্ষাই করতে হবে এখন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    কাসেমিরোর গ্রেপ্তার চেয়ে বিদ্রুপের শিকার সাবেক ফুটবলার

    এশিয়া কাপ নিয়ে সিদ্ধান্ত মার্চে 

    মেসির জন্য পিএসজিকে খেলতে বলছেন গালতিয়ের 

    টিভিতে আজকের খেলা (৫ ফেব্রুয়ারি ২০২৩, রোববার)

    রনির ঝড়ে বৃথা গেল হৃদয়ের ফিফটি

    দেশের ক্রিকেটারদের ‘কমনসেন্স’ নিয়ে প্রশ্ন কুমিল্লা কোচের

    ‘চলছ খেলা চলবে, চারুকলা লড়বে’

    আড়াই ঘণ্টা পর সৈয়দপুর বিমানবন্দরে উড়োজাহাজ চলাচল স্বাভাবিক

    সন্তানদের খোঁজে এসে ধর্ষণের শিকার নারী, গ্রেপ্তার ৫ 

    পুঠিয়ায় চালককে কুপিয়ে অটোরিকশা ছিনতাই

    ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার প্রস্তুতি

    বিদেশে উচ্চশিক্ষা: নিড ব্লাইন্ড স্কলারশিপের আদ্যোপান্ত