Alexa
রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

সালিসে মারধরে আহত যুবকের মৃত্যু, চাচা গ্রেপ্তার

আপডেট : ২০ জানুয়ারি ২০২৩, ২০:৩৭

প্রতীকী ছবি বগুড়ার ধুনট উপজেলায় সালিসে চাচার মারধরে আহত যুবক রায়হানের (২৫) মৃত্যুর ঘটনায় মামলা দায়ের হয়েছে। মামলার পর নিহতের চাচাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ শুক্রবার তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পুলিশ রাতেই অভিযান চালিয়ে বগুড়ার শেরপুর শহর এলাকা থেকে শহিদুল ইসলামকে (৫০) গ্রেপ্তার করেছে।

মামলায় নিহতের চাচা শহিদুল ইসলামসহ ৫ জনকে আসামি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে ধুনট থানায় এ মামলা করেন নিহতের স্ত্রী সালমা আক্তার সামু।

গ্রেপ্তার শহিদুল ইসলাম হেউটনগর পশ্চিমপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, নিহত রায়হান হেউটনগর পশ্চিমপাড়া গ্রামের বাদশা মিয়ার ছেলে। একই গ্রামের শহিদুলের তিন বছর বয়সী নাতি হাসানের সঙ্গে খেলতে গিয়ে প্রতিবেশী রনজু মিয়ার তিন বছর বয়সী ছেলে ইব্রাহিম আহত হয়। এ ঘটনায় হাসানের মা রুমি খাতুন অকথ্য ভাষায় ইব্রাহিম ও তাঁর পরিবারের লোকজনকে গালিগালাজ করতে থাকে।

এ সময় নিহত রায়হানের মা রাহেনা খাতুন তাকে গালাগাল করতে নিষেধ করায় কথা–কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে হাসানের বাবা রাশেদ ও মা রুমি খাতুন নিহত রায়হানের বাবা ও মাকে মারধর করে।

গত মঙ্গলবার সকাল ১০টার দিকে প্রতিবেশী মোজাম্মেল হকের বাড়িতে উভয় পক্ষের সালিস বৈঠক বসে। ওই বৈঠকে কথা-কাটাকাটির একপর্যায়ে রায়হানকে তাঁর চাচা শহিদুল ইসলাম ও তাঁর ছেলে রাশেদসহ ৫ জন মারধর করে আহত করে। পরে স্বজনেরা তাঁকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পরদিন বুধবার রায়হান হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়িতে ফিরে অসুস্থ হয়ে পড়লে তাঁকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম আজকের পত্রিকাকে বলেন, ‘হত্যা মামলার এক আসামিকে গ্রেপ্তার করে জেলা কারাগারে পাঠানো হয়েছে। মামলার অন্যান্য আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।’ 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ‘চলছ খেলা চলবে, চারুকলা লড়বে’

    সন্তানদের খোঁজে এসে ধর্ষণের শিকার নারী, গ্রেপ্তার ৫ 

    পুঠিয়ায় চালককে কুপিয়ে অটোরিকশা ছিনতাই

    গাইবান্ধায় ট্রাকচাপায় অটোরিকশার যাত্রী নিহত, আহত চালক

    গাংনীতে যাত্রীবাহী বাস উল্টে আহত ৩০ 

    পাবনায় মাসব্যাপী একুশে বইমেলা শুরু

    বাংলাদেশ থেকে অভিবাসন ব্যয় কমাতে চায় মালয়েশিয়া

    বেতন জটিলতার সমাধান চান প্রাথমিক শিক্ষকেরা

    রাবারকে কৃষি পণ্য হিসেবে স্বীকৃতি চায় বাগান মালিকেরা 

    টোয়াবের পর্যটন মেলার টাইটেল স্পনসর ইউএস-বাংলা 

    গণমাধ্যমকে এড়িয়ে যেতে চেয়েছেন বিধ্বস্ত ক্লপ