Alexa
মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

ইবি ছাত্র ইউনিয়নের সভাপতি সোহান, সম্পাদক সুইট

আপডেট : ২০ জানুয়ারি ২০২৩, ১৯:০৩

ছাত্র ইউনিয়ন ইবি সংসদের সভাপতি সোহান ও সম্পাদক সুইট। ছবি: সংগৃহীত ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ছাত্র ইউনিয়নের নতুন কমিটি গঠিত হয়েছে। বাংলা বিভাগের ২০২০-২১ মাস্টার্সের শিক্ষার্থী ইমানুল সোহান, সাধারণ সম্পাদক হয়েছেন ফোকলোর স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ সেশনের মোখলেসুর রহমান সুইট। আজ শুক্রবার সন্ধ্যায় সংগঠনের পক্ষ থেকে সংবাদ বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে।

বিবৃতিতে জানানো হয়, ছাত্র ইউনিয়ন বিশ্ববিদ্যালয় সংসদের ১৯ সদস্যবিশিষ্ট নতুন কমিটি গঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের অতিথি কক্ষে কাউন্সিলে উপস্থিত প্রতিনিধিদের মতামতের ভিত্তিতে এই কমিটি গঠন করা হয়। নব-গঠিত কমিটিকে শপথ পাঠ করান বাংলাদেশ ছাত্র ইউনিয়নে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুমাইয়া সেতু।

নবগঠিত কমিটির অন্যরা হলেন, সহসভাপতি মাহমুদুল হাসান, সহকারী সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, উদয় দেবনাথ, সাংগঠনিক সম্পাদক ওবাইদুর রহমান আনাস, কোষাধ্যক্ষ নূর আলম, দপ্তর সম্পাদক আহসান হাবীব রানা, শিক্ষা ও গবেষণা সম্পাদক আহমাদ গালিব।

প্রচার ও প্রকাশনা সম্পাদক মাজিদুল ইসলাম উজ্জ্বল, সাংস্কৃতিক সম্পাদক সুমন শেখ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সাদীয়া মাহমুদ মীম, সমাজকল্যাণ সম্পাদক ইমতিয়াজ চৌধুরী ইমন, ক্রীড়া সম্পাদক আসিফুর রহমান। কার্য নির্বাহী সদস্য হিসেবে আছেন, জি কে সাদিক, আজিজুল হক পিয়াস, মনির হোসেন ও মামুন হাবিব।

সংগঠনটির নবনির্বাচিত সভাপতি ইমানুল সোহান বলেন, ‘সংগঠন আমাকে যে দায়িত্ব দিয়েছে তা যথাযথভাবে পালন করার চেষ্টা করব। সংগঠনের স্বার্থে আমরা একযোগে কাজ করে যাব।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    সাটুরিয়ায় সড়কের কাজে ধীর গতি, জনদুর্ভোগ চরমে

    বাকি খাইয়ে প্রায় দেউলিয়া, ঢাবির জসীমউদ্দিন হলের ক্যানটিন বন্ধ

    বাঘায় ডিজিটাল নিরাপত্তা আইনে এক যুবক গ্রেপ্তার

    সংবাদ প্রকাশের পর চট্টগ্রামে রেলের সেই কর্মচারীর অবৈধ দোকান উচ্ছেদ

    মাছ কাটা নিয়ে ঝগড়া, গায়ে আগুন দিয়ে গৃহবধূর ‘আত্মহত্যা’

    ফজর নামাজ পড়তে বেরিয়েছিলেন বৃদ্ধ, লাশ মিলল হাওরে

    নাটক ছাড়ছেন না মেহজাবীন

    শুরু হচ্ছে সিসিমপুরের নতুন মৌসুম

    এভাবেও প্রচারণা হয়!

    বাস্তবতা দিয়ে গড়া প্রতিটি দৃশ্য

    মনসুর কি হারিয়ে যাবেন

    ক্ষমা পেলেও পদ পাচ্ছেন না