Alexa
মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

নাগেশ্বরীতে নৌকাডুবির ৫ দিন পর নিখোঁজ নারীর মরদেহ উদ্ধার

আপডেট : ২০ জানুয়ারি ২০২৩, ১৮:১৫

প্রতীকী ছবি কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার দুধকুমার নদে নৌকাডুবিতে নিখোঁজের পাঁচ দিন পর ভেসে উঠেছে ওই নারীর মরদেহ। স্থানীয়রা মরদেহ দেখতে পেয়ে স্বজন ও পুলিশকে খবর দেন। পুলিশ মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে।

আজ শুক্রবার দুপুরে ঘটনাস্থল থেকে প্রায় আধ কিলোমিটার ভাটিতে আদর্শ বাজারসংলগ্ন এলাকা থেকে মরদেহটি ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন মৃতের ফুপাতো ভাই ওসমান গনি।

উদ্ধার হওয়া মরদেহটি গৃহবধূ নালো বেগমের (৫০)। তিনি উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের নদের তীরবর্তী তেলিয়ানীকুটি গ্রামের নুর মোহাম্মদের স্ত্রী। গত সোমবার সকালে দুধকুমার নদ পাড়ি দিতে গিয়ে নৌকাডুবিতে নিখোঁজ হন তিনি।

বামনডাঙ্গা ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ড সদস্য আবেদ আলী আজকের পত্রিকাকে জানান, সোমবার বেলা সাড়ে ১১টায় ছোট বোনের বাড়ি ঘুরে মুড়িয়ার পূর্ব ঘাট থেকে অতিরিক্ত মালবোঝাই একটি নৌকায় দুধকুমার নদ পাড়ি দিয়ে বাড়ি ফিরছিলেন নালো বেগম। কিছু দূর গিয়ে মালামাল, যাত্রীসহ নৌকাটি ডুবে যায়।

আবেদ আলী আরও বলেন, ‘অন্য যাত্রীরা সাঁতরে তীরে পৌঁছালেও নিখোঁজ হন নালো বেগম। স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করেও তাঁকে পায়নি। পরে ওই দিন বেলা আড়াইটার দিকে রংপুর থেকে ডুবুরি দল এসে তাদের সঙ্গে যোগ দেয়। পরদিন মঙ্গলবার দুপুর পর্যন্ত চেষ্টা করে ফিরে যায় ডুবুরি দল।’

নালো বেগমের ফুপাতো ভাই ওসমান গনি আজকের পত্রিকাকে বলেন, ‘আমার বোন নিখোঁজ হওয়ার পাঁচ দিন পর আজ (শুক্রবার) দুপুর সাড়ে ১২টার দিকে দুধকুমারের ভাটিতে, আদর্শ বাজার এলাকায় ভেসে ওঠে। পরে সেখান থেকে উদ্ধার করা হয়।’

এ বিষয়ে নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) তামবীরুল ইসলাম জানান, ভাসমান মরদেহটি উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    সাটুরিয়ায় সড়কের কাজে ধীর গতি, জনদুর্ভোগ চরমে

    বাকি খাইয়ে প্রায় দেউলিয়া, ঢাবির জসীমউদ্দিন হলের ক্যানটিন বন্ধ

    বাঘায় ডিজিটাল নিরাপত্তা আইনে এক যুবক গ্রেপ্তার

    সংবাদ প্রকাশের পর চট্টগ্রামে রেলের সেই কর্মচারীর অবৈধ দোকান উচ্ছেদ

    মাছ কাটা নিয়ে ঝগড়া, গায়ে আগুন দিয়ে গৃহবধূর ‘আত্মহত্যা’

    ফজর নামাজ পড়তে বেরিয়েছিলেন বৃদ্ধ, লাশ মিলল হাওরে

    চিকিৎসা খাতে অবদান রাখছে রোবট

    নতুন ডানায় পরবর্তী প্রজন্মের বাণিজ্যিক বিমান

    স্মার্টফোন বিক্রিতে এগিয়ে ছিল যারা

    নাটক ছাড়ছেন না মেহজাবীন

    শুরু হচ্ছে সিসিমপুরের নতুন মৌসুম

    এভাবেও প্রচারণা হয়!