Alexa
রোববার, ২৯ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

সিলেটে জামিন পেলেন সেই নারী ও তাঁর দ্বিতীয় স্বামী

আপডেট : ২০ জানুয়ারি ২০২৩, ১৮:০৪

সিলেট মহানগর দায়রা জজ আদালত। ছবি: সংগৃহীত সিলেটে এক নারীকে স্ত্রী দাবি করে দুই ব্যক্তির মধ্যে হাতাহাতির ঘটনার প্রাথমিক সুরাহা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে সিলেট মহানগর দায়রা জজ আদালত ওই নারী ও তাঁর দ্বিতীয় স্বামী কবিরকে জরিমানা আদায়ের পর ছেড়ে দিয়েছেন। 

কোতোয়ালি থানা-পুলিশ সূত্রে জানা গেছে, গত বুধবার বিকেলে নগরের লামাবাজারে হাতাহাতির ঘটনার পর স্থানীয়রা তিনজনকেই পুলিশের কাছে সোপর্দ করে। সিলেটের শাহ্পরান থানা-পুলিশ তাঁদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে। তবে ঘটনাস্থল কোতোয়ালি থানায় হওয়ায় তাঁদের কোতোয়ালিতে পাঠানোর প্রস্তুতি নেওয়া হয়। ওই সময় থানা থেকে সটকে পড়ে প্রথম স্বামী খোকন। 

পরে দ্বিতীয় স্বামী কবিরসহ তাঁকে কোতোয়ালি থানায় সোপর্দ করা হয়। আজ বৃহস্পতিবার সকালে ওই নারী ও তাঁর দ্বিতীয় স্বামী কবিরকে কোতোয়ালি থানায় পাঠানো হয়। বৃহস্পতিবার দিন গড়িয়ে গেলেও খোকনের আর খোঁজ পাওয়া যায়নি। তিনি থানায় তাঁর স্ত্রী ও তাঁর দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে কোনো অভিযোগও করেননি। পরে বৃহস্পতিবার বিকালে কোতোয়ালি থানা-পুলিশ ওই নারী ও তাঁর দ্বিতীয় স্বামী কবিরকে আদালতে পাঠায়। 

এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ আজকের পত্রিকাকে জানান, কেউ মামলা না করায় তাঁদের মেট্রো আদালতে সোপর্দ করা হয়। কেউ মামলা করলে আমরা বিষয়টি বিবেচনায় নিতাম। কিন্তু দিনভর অপেক্ষার পরও কেউ মামলা দেননি। 

এ ব্যাপারে সিলেটের কোর্ট পুলিশের প্রসিউকিশন কর্মকর্তা এএসআই মাসুদ আহমদ আজকের পত্রিকাকে জানান, মেট্রো আইনে তাঁদের আদালতে পাঠানো হয়। পরে জরিমানা আদায়ের পর তাঁদের ছেড়ে দেওয়া হয়েছে। বিকালেই তাঁরা জামিন পান।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র থেকে তামার তার চুরির সময় আটক ২ 

    ভুয়া কাগজ বানিয়ে বাসা দখলের অভিযোগ আ. লীগ নেত্রীর বিরুদ্ধে

    দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা, মোটরসাইকেল আরোহীর মৃত্যু

    বাকৃবি সাংবাদিক সমিতির সভাপতি আশিক, সম্পাদক আতিক

    শুধু সেলফি না, একতারা মার্কায় ভোটটা দিয়েন: হিরো আলম

    বিশ্ববিদ্যালয়ে সেকেন্ড টাইম ভর্তির দাবিতে আন্দোলনের নেতৃত্ব দেওয়া দুই শিক্ষার্থী আটক 

    ইংরেজি ভয়, করব জয়

    আন্তর্জাতিক অ্যাফিলিয়েশনে গ্রিন ইউনিভার্সিটি

    কঠিন চ্যালেঞ্জে খোমেনিদের কর্তৃত্ব, ঘনীভূত পরমাণু সংকট

    তিন জুটির কাছে আসার গল্প

    ওই দেখা যায় ঝিনুক স্টেশন

    স্মার্ট পোশাকের ঝলক