Alexa
রোববার, ২৯ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

সিটিজেনদের দারুণ জয়েও যেখানে অসন্তোষ গার্দিওলার

আপডেট : ২০ জানুয়ারি ২০২৩, ১২:২২

টটেনহামকে হারিয়েও ম্যানচেস্টার সিটির সমালোচনা করেছেন পেপ গার্দিওলা। ছবি: সংগৃহীত পিছিয়ে থেকে ঘুরে দাঁড়ানোর গল্পই যেন গতকাল লিখল ম্যানচেস্টার সিটি। ইতিহাদে টটেনহামের বিপক্ষে দ্বিতীয়ার্ধে সিটিজেনদের প্রত্যাবর্তন দেখল ফুটবল বিশ্ব। তার পরও ম্যাচ শেষে দলের সমালোচনা করেছেন ম্যান সিটির কোচ পেপ গার্দিওলা।

ইতিহাদে গতকাল ম্যানচেস্টার সিটি-টটেনহাম ম্যাচটি ছিল প্রিমিয়ার লিগের। প্রথমার্ধে দেজান কুলুসেভস্কি ও এমারসন রয়েলের গোলে ২-০তে এগিয়ে গিয়েছিল স্পার্সরা। কুলুসেভস্কি গোল করেছিলেন ৪৪ মিনিটে এবং প্রথমার্ধের যোগ করা সময়ে গোল করেন এমারসন। আর দ্বিতীয়ার্ধ থেকেই ঘুরে দাঁড়াতে থাকে সিটি। গুনে গুনে ৪টি গোল করে সিটিজেনরা। ৫১ মিনিটে হুলিয়ান আলভারেজ ও ৫৩ মিনিটে আর্লিং হালান্ডের গোলে সমতায় ফেরে স্বাগতিকেরা। আর ৬৩ ও ৯০ মিনিটে রিয়াদ মাহরেজের জোড়া গোলে ৪-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে সিটিজেনরা। 

দারুণ জয়ের পরও শিষ্যদের পারফরম্যান্স নিয়ে সন্তুষ্ট নন গার্দিওলা। একই সঙ্গে দর্শকদেরও সমালোচনা করেন তিনি। সিটির কোচ বলেন, ‘প্রথম মিনিট থেকে সাহস, প্যাশন—এসবের ঘাটতি ছিল আমাদের খেলোয়াড়দের। সমর্থকদের ক্ষেত্রেও ব্যাপারটা ছিল একই। তারা ৪৫ মিনিট পর্যন্ত চুপ ছিল। দর্শকদের আওয়াজ আবারও আমি শুনতে চাই।’

ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে দ্বিতীয় স্থানে আছে ম্যান সিটি। ১৯ ম্যাচে ১৩ জয়, ৩ ড্র ও ৩ পরাজয়ে সিটিজেনদের পয়েন্ট ৪২। পয়েন্ট তালিকার শীর্ষে আছে আর্সেনাল। ১৮ ম্যাচে ১৫ জয়, ২ ড্র ও ১ পরাজয়ে ৪৭ পয়েন্ট পেয়েছে গানার্সরা। আর টটেনহাম আছে ৫ নম্বরে। ২০ ম্যাচে ১০ জয়, ৩ ড্র ও ৭ পরাজয়ে স্পার্সদের পয়েন্ট ৩৩।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    সিলেটে ‘অশান্ত’ শান্ত, খেসারত দিল চট্টগ্রাম

    তাসকিনকে অনুসরণ করতে বললেন নাসির 

    কাভানিসহ নিষিদ্ধ ৪ উরুগুয়ে ফুটবলার

    শ্বাসরুদ্ধকর ম্যাচে তামিমদের হারালেন লিটনরা

    অস্ট্রেলিয়ান ওপেনের নতুন রানি সাবালেঙ্কা

    সানিয়ার অর্জনে গর্বিত শোয়েব মালিক

    প্রধানমন্ত্রী উদ্বোধন করবেন ২৫ প্রকল্প

    মুজার সঙ্গে জেফারের নতুন গান

    জানেন কি

    প্রতিদিন ছড়িয়ে পড়ছে নতুন ৪ লাখ কম্পিউটার ভাইরাস

    নতুন অনুষ্ঠান নিয়ে দুরন্ত টিভির নতুন মৌসুম

    চলচ্চিত্র প্রযোজনায় শমী

    জন্মদিনে নতুন সিনেমার ঘোষণা