Alexa
শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

কেউ নৌকায় কেউবা ঘোড়ায় চড়ে যাচ্ছেন কক্সবাজারের সমাবেশে 

আপডেট : ০৭ ডিসেম্বর ২০২২, ১৬:০৩

কক্সবাজার স্টেডিয়ামে আসছে আওয়ামী লীগের নেতা-কর্মীরা। ছবি: আজকের পত্রিকা কক্সবাজারে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণ শুনতে কক্সবাজারে সমাবেশের পথে নেতা-কর্মীদের ঢল নেমেছে। লাল টি-শার্ট, হলুদ, সাদা ও নীল ক্যাপ পড়ে একে একে সমাবেশে ঢুকছেন তাঁরা। সাগরপাড়ের শেখ কামাল ক্রিকেট স্টেডিয়াম ছাড়িয়ে ঝাউবন ও আশপাশের রাস্তা জনসমুদ্রে পরিণত হয়েছে। নানা রঙের নৌকা আবার কেউ ঘোড়ায় চড়ে সমাবেশে যোগ দিচ্ছেন। 

আজ বুধবার পর্যটন নগরী কক্সবাজারে যাচ্ছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুপুরে শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন তিনি। বেলা ৩টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসার জন্য বিমান বন্দর থেকে সমাবেশস্থল পর্যন্ত রাস্তা খালি করা হয়। 

কক্সবাজার স্টেডিয়ামে আসছে আওয়ামী লীগের নেতা-কর্মীরা। ছবি: আজকের পত্রিকা অপর দিকে বেলা ১২টা থেকে স্থানীয় নেতাদের বক্তব্য দেওয়া শুরু হয়। বেলা ২টার পর কেন্দ্রীয় নেতারা বক্তব্য দেওয়া শুরু করেন। আইনশৃঙ্খলা বাহিনীর কড়াকড়ির কারণে সমাবেশস্থল গেটে জট তৈরি হয়। 

পাঁচ বছর পর আজ এক দিনের সফরে কক্সবাজারে এসেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই সফরে ২৯ প্রকল্পের উদ্বোধন করবেন তিনি। ১ হাজার ৩৯৩ কোটি টাকা ব্যয়ে এসব প্রকল্পের কাজ শেষ হয়েছে। একই সঙ্গে ৫৭২ কোটি টাকা ব্যয়ে চারটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হবে। 

কক্সবাজার স্টেডিয়ামে আসছে আওয়ামী লীগের নেতা-কর্মীরা। ছবি: আজকের পত্রিকা এদিকে বুধবার সকাল সাড়ে ১০টার পর পর প্রধানমন্ত্রী উখিয়া উপজেলার সমুদ্রতীরবর্তী ইনানীতে বাংলাদেশসহ ২৮টি দেশের নৌবাহিনী ও উপকূলীয় সংগঠনগুলোর অংশগ্রহণে অনুষ্ঠিত হতে যাওয়া চার দিনব্যাপী আন্তর্জাতিক ফ্লিট রিভিউ-২০২২-এর উদ্বোধন করেছেন। 

ওই অনুষ্ঠান শেষে দুপুর ২টায় কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কক্সবাজার জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। সেখানে এসব প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করা হবে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    ঢাকায় কসক্যাপের সভা অনুষ্ঠিত, আঞ্চলিক সহযোগিতা বৃদ্ধির আশা

    নরসিংদীতে বিএনপি নেতা খায়রুল কবীরের বাড়িতে অগ্নিসংযোগ

    ‘সব ধর্মের মানুষ সম্প্রীতি বজায় রেখে বসবাস করবে’

    দেবহাটায় আন্ত স্কুল-মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা

    ডিবি পরিচয়ে ছিনতাই চক্রের ২ সদস্য গ্রেপ্তার

    ঘোড়াঘাটে জমি নিয়ে সংঘর্ষে ২ যুবক নিহত: ঘরবাড়িতে অগ্নিসংযোগ

    তরুণীকে কুপ্রস্তাব: সেই প্রাণিসম্পদ কর্মকর্তাকে বদলি

    ক্ষমতার অপপ্রয়োগ যেন না হয়: ডিসিদের প্রতি রাষ্ট্রপতির নির্দেশ

    ঢাকায় কসক্যাপের সভা অনুষ্ঠিত, আঞ্চলিক সহযোগিতা বৃদ্ধির আশা

    উপাচার্যের আশ্বাসে স্থগিত মৈত্রী হল প্রাধ্যক্ষের পদত্যাগের আন্দোলন 

    আন্তর্জাতিক অঙ্গনে যাত্রা শুরু করল ‘রুকাইয়াইসমাত ফ্যাশন ব্র্যান্ড’

    নরসিংদীতে বিএনপি নেতা খায়রুল কবীরের বাড়িতে অগ্নিসংযোগ