Alexa
শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

২১ জনের নাম উল্লেখ করে থানায় মামলা

আপডেট : ০৭ ডিসেম্বর ২০২২, ১৫:৩১

 মো. জাফর ইকবাল মানিক নরসিংদীর রায়পুরার মির্জারচর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি মো. জাফর ইকবাল মানিক (৫৫) হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। গত সোমবার রাতে নিহতের স্ত্রী মাহফুজা আক্তার বাদী হয়ে মো. ফারুক আলীকে প্রধান আসামি করে ২১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৫-৭ জনকে আসামি করে মামলাটি দায়ের করা হয়। আসামি মো. ফারুক আলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ফিরোজ মিয়ার ছেলে। বিষয়টি নিশ্চিত করেন মামলার তদন্ত কর্মকর্তা বাঁশগাড়ি তদন্ত কেন্দ্রের ইনচার্জ মীর মাহবুব।

নিহতের স্ত্রী মাহফুজা আক্তার বলেন, ‘পূর্বশত্রুতার জেরে মো. ফিরোজ মিয়ার সঙ্গে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আমার স্বামীর সঙ্গে তাঁদের দ্বন্দ্ব ছিল। শুক্রবার এলাকার গণ্যমান্য ব্যক্তিদের অনুরোধে দুই পক্ষ বৈঠক করে। এতে কোনো সমঝোতা না হওয়ায় বৈঠক থেকে উঠে যায় প্রতিপক্ষ ফিরোজের লোকজন। পরদিন শনিবার খবর আসে, চাঁদপুর থেকে কয়েকজন আসছেন দেখা করার জন্য। পরে চেয়ারম্যানসহ কয়েকজন স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে পৌঁছার পর সন্ত্রাসীরা পরপর ছয়টি গুলি করে। আমি মাননীয় প্রধানমন্ত্রী ও প্রশাসনের কাছে দ্রুত স্বামী হত্যার বিচার চাই।’

উল্লেখ্য, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী ছিলেন দলের সাধারণ সম্পাদক মো. ফিরোজ মিয়া। তাঁর সঙ্গে বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে জয়ী হন ইউনিয়ন যুবলীগ সভাপতি জাফর ইকবাল মানিক। এরই জেরে দুপক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল। পরে ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর থেকে এলাকাছাড়া ছিলেন ফিরোজসমর্থিত লোকজন। ২ ডিসেম্বর এলাকার গণ্যমান্য ব্যক্তিদের অনুরোধে দুটি পক্ষ আপস মীমাংসার জন্য সালিসিতে বসেন। কিন্তু আপস না মেনে মিটিং ছেড়ে উঠে যান ফিরোজের লোকেরা। শনিবার বিকেলে শান্তিপুর বাজারে যান মানিক। এ সময় তাঁকে লক্ষ্য করে দুর্বৃত্তরা কয়েকটি গুলি করে পালিয়ে যায়। পরে তাঁকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    বেহাল ৩ কিমি সড়ক

    কোল্ড ইনজুরি থেকে রক্ষায় পলিথিনবন্দী ধানের চারা

    পশু পালনে নাভিশ্বাস বন্ধ হয়ে যাচ্ছে খামার

    আশ্রয়ণের ঘরে কারখানা, তৈরি হয় ৮৬ রোগের ওষুধ!

    শিমুলের সঙ্গে বিতণ্ডা সভা বর্জন রমজানের

    এলাকাবাসীর চাঁদায় সেতু

    তরুণীকে কুপ্রস্তাব: সেই প্রাণিসম্পদ কর্মকর্তাকে বদলি

    ক্ষমতার অপপ্রয়োগ যেন না হয়: ডিসিদের প্রতি রাষ্ট্রপতির নির্দেশ

    ঢাকায় কসক্যাপের সভা অনুষ্ঠিত, আঞ্চলিক সহযোগিতা বৃদ্ধির আশা

    উপাচার্যের আশ্বাসে স্থগিত মৈত্রী হল প্রাধ্যক্ষের পদত্যাগের আন্দোলন 

    আন্তর্জাতিক অঙ্গনে যাত্রা শুরু করল ‘রুকাইয়াইসমাত ফ্যাশন ব্র্যান্ড’

    নরসিংদীতে বিএনপি নেতা খায়রুল কবীরের বাড়িতে অগ্নিসংযোগ