Alexa
শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

ইউপি চেয়ারম্যানের সমর্থকদের সঙ্গে সংঘর্ষ, সাবেক চেয়ারম্যানের ছেলে নিহত

আপডেট : ০৬ ডিসেম্বর ২০২২, ১৯:৫০

ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ছবি: আজকের পত্রিকা কুমিল্লার তিতাসে ভিটিকান্দি ইউপির বর্তমান ও সাবেক চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। আধিপত্য বিস্তার নিয়ে হওয়া সংঘর্ষে সাবেক চেয়ারম্যানের ছেলে জহির উদ্দিন মারা গেছেন। এ ছাড়া সাবেক মেম্বারের বাড়িতে অগ্নিসংযোগেরও ঘটনা ঘটেছে। এ সময় পুলিশসহ উভয় পক্ষের অন্তত ১৪ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার সময় মানিককান্দি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অবস্থা গুরুতর হওয়ায় ঢাকা নেওয়ার পথে জহির উদ্দিন (৩৮) মারা গেছেন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন যুবলীগ নেতা ডালিম মুন্সি। 

এতে আহতরা হলেন, উপপরিদর্শক (এসআই) মাহমুদুর রহমান, বর্তমান চেয়ারম্যান বাবুল আহম্মেদের সমর্থক হোসেন মিয়া ও মনির হোসেন। এ ঘটনায় প্রাথমিকভাবে আহত এই তিনজনের নাম জানা গেছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেছে। 

সাবেক ইউপি সদস্য সাইফুল মিয়ার বাড়িতে অগ্নিসংযোগ করা হয়। ছবি: আজকের পত্রিকা এলাকাবাসী জানান, বর্তমান চেয়ারম্যান বাবুল আহম্মেদ ও সাবেক চেয়ারম্যান আবুল হোসেন মোল্লার সমর্থকেরা এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসলে পুলিশকে লক্ষ্য করে তারা ইট পাটকেল ছোড়েন। এতে এক পুলিশের এসআই আহত হন। 

এ ঘটনার আহত পুলিশকে নিয়ে অন্য পুলিশ সদস্যরা চলে গেলে সাবেক ইউপি সদস্য সাইফুল মিয়ার বাড়িতে অগ্নিসংযোগ করা হয়। অভিযোগ উঠেছে, সাবেক চেয়ারম্যান আবুল হোসেন মোল্লার লোকজন এই অগ্নিসংযোগ করেছেন। বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

সাবেক চেয়ারম্যানের ছেলে জহির উদ্দিন। ছবি: সংগৃহীত হোমনা ফায়ার সার্ভিস ইউনিটের টিম লিডার রাসেল বলেন, ‘আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছাই। এরপর সন্ধ্যা ৬টায় এসে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।’ 

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সূধীন চন্দ্র দাস বলেন, ‘আবু মোল্লা গ্রুপ ও সাইফুল মেম্বার গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে হামলা-মামলা চলে আসছিল। তারই জের ধরে আজকের সংঘর্ষ হতে পারে বলে ধারণা করা হচ্ছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে এবং ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে।’ 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    দুই দিন পর আখাউড়া স্থলবন্দর দিয়ে আবার আমদানি-রপ্তানি শুরু

    ঝালকাঠিতে কাভার্ড ভ্যানের চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

    ময়মনসিংহে ছাত্রলীগ-যুবলীগের গোলাগুলি, গুলিবিদ্ধ ২

    ক্রীড়া প্রতিমন্ত্রীর বাসায় তাবলিগের দুই পক্ষের বৈঠক

    নৌকার প্রার্থীর নির্বাচনী জনসভায় দুই এমপি, আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ

    বাগেরহাটে আধিপত্য বিস্তার নিয়ে দুপক্ষের সংঘর্ষ, আহত ২০ 

    মেসিদের শিরোপা রক্ষার লড়াই যুক্তরাষ্ট্রে

    হাকিমি-জিয়েশদের মতো ছেলেদের গড়ার স্বপ্ন বাবা হাকিমের

    এবার আরও বড় শাস্তি সোহানের, রউফকে সতর্কতা

    ইসির সেই জয়নাল এখনো তৎপর