Alexa
শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

সাভারে চালককে অচেতন করে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা, গ্রেপ্তার ২ 

আপডেট : ০৬ ডিসেম্বর ২০২২, ১২:৩৯

প্রতীকী ছবি ঢাকার সাভার উপজেলার আশুলিয়ায় চালককে ‘নেশাজাতীয় দ্রব্য খাইয়ে’ অচেতন করে অটোরিকশা চুরির অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভুক্তভোগী অটোরিকশাচালক শাহিন আলম (৪০) সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। 

গতকাল সোমবার আশুলিয়া থানা থেকে গ্রেপ্তার দুই আসামিকে আদালতে পাঠানো হয়। এর আগে রোববার রাতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের টারজান পয়েন্টে থেকে স্থানীয়দের সহযোগিতায় দুজনকে গ্রেপ্তার করে পুলিশ। 

আসামিরা হলেন চাঁদপুর জেলার হাইমচর উপজেলার মিয়াবাজার গ্রামের মৃত আব্দুল কাইয়ুমের ছেলে মো. সোহাগ (৩২)। তিনি দক্ষিণ গাজীরচট বটতলায় ভাড়া থাকতেন। অন্যজন আশুলিয়া থানার দক্ষিণ গাজীরচট এলাকার মৃত নূর মিয়ার ছেলে মো. মামুন (৩৫)। 

ভুক্তভোগী অটোরিকশাচালক শাহিন আলম টাঙ্গাইল সদর উপজেলার তেলিনা গ্রামের হালিম মিয়ার ছেলে। বর্তমানে তিনি আশুলিয়ার বখতারপুর এলাকায় পরিবারসহ ভাড়া থাকেন। 

পুলিশ বলছে, রোববার রাতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রান্তিক গেট থেকে যাত্রীবেশে অভিযুক্ত দুজন অটোরিকশায় মুসলিমনগর বাজারের উদ্দেশে রওয়ানা হন। পরে তাঁরা বিশ্ববিদ্যালয়ের টারজান পয়েন্টে চটপটির দোকানে বসে চটপটির সঙ্গে নেশাদ্রব্য মিশিয়ে খাওয়ানোর পর ওই অটোরিকশাচালক অচেতন হয়ে পড়েন। এ সময় তাঁকে ফেলে রেখে অটোরিকশাটি নিয়ে পালিয়ে যাওয়ার সময় দোকানিসহ আশপাশের লোকজনের সন্দেহ হলে তাঁরা দুজনকে আটক করে আহতের পরিবারকে খবর দেন। 

অটোরিকশাচালক শাহিন আলমের স্ত্রী মেরুজা বেগম বলেন, ‘ওখানে (ঘটনা) কেউ একজন আমার স্বামীর মোবাইল ফোন থেকে কল দিয়ে আমার ছেলেকে বিস্তারিত ঘটনা জানায়। পরে আমার ছেলে সেখানে গিয়ে আশুলিয়া থানার পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে আসামিদের আটক করে।’ 

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল মালেক বলেন, এ ঘটনায় শাহিনের স্ত্রী বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মূলত দোকানে গিয়ে চটপটি নিয়ে তাঁরা (আসামিরা) নেশাদ্রব্য মিশিয়ে চালককে খাওয়ান। পরে চালক অচেতন হয়ে পড়লে, অটোরিকশা নিয়ে যাওয়ার সময় ঘটনাটি চটপটির দোকানদারের নজরে আসে। তিনি প্রথমে প্রতিবাদ করে স্থানীয়দের সহযোগিতায় তাঁদের আটক করেন। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    ঢাকায় কসক্যাপের সভা অনুষ্ঠিত, আঞ্চলিক সহযোগিতা বৃদ্ধির আশা

    উপাচার্যের আশ্বাসে স্থগিত মৈত্রী হল প্রাধ্যক্ষের পদত্যাগের আন্দোলন 

    নরসিংদীতে বিএনপি নেতা খায়রুল কবীরের বাড়িতে অগ্নিসংযোগ

    ‘সব ধর্মের মানুষ সম্প্রীতি বজায় রেখে বসবাস করবে’

    দেবহাটায় আন্ত স্কুল-মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা

    ডিবি পরিচয়ে ছিনতাই চক্রের ২ সদস্য গ্রেপ্তার

    তরুণীকে কুপ্রস্তাব: সেই প্রাণিসম্পদ কর্মকর্তাকে বদলি

    ক্ষমতার অপপ্রয়োগ যেন না হয়: ডিসিদের প্রতি রাষ্ট্রপতির নির্দেশ

    ঢাকায় কসক্যাপের সভা অনুষ্ঠিত, আঞ্চলিক সহযোগিতা বৃদ্ধির আশা

    উপাচার্যের আশ্বাসে স্থগিত মৈত্রী হল প্রাধ্যক্ষের পদত্যাগের আন্দোলন 

    আন্তর্জাতিক অঙ্গনে যাত্রা শুরু করল ‘রুকাইয়াইসমাত ফ্যাশন ব্র্যান্ড’

    নরসিংদীতে বিএনপি নেতা খায়রুল কবীরের বাড়িতে অগ্নিসংযোগ