Alexa
শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

বাড়ি ঘেরাওয়ের দাবি মির্জা আব্বাসের স্ত্রীর, পুলিশ বলছে ‘না’

আপডেট : ০৫ ডিসেম্বর ২০২২, ১৪:৪৩

সোমবার সকাল থেকে মির্জা আব্বাসের বাড়ির সামনে অতিরিক্ত পুলিশের উপস্থিতি দেখা গেছে। ছবি: আজকের পত্রিকা বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের শাহজাহানপুরের বাসা পুলিশ ঘিরে রেখেছে বলে দাবি করেছেন তাঁর স্ত্রী আফরোজা আব্বাস। তবে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে, মির্জা আব্বাসের স্ত্রীর দাবি মিথ্যা। 

আজ সোমবার সকালে জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি ও মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস তাঁদের বাড়ি ঘেরাওয়ের দাবি জানান। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদারও এই তথ্য নিশ্চিত করেছেন। 

মির্জা আব্বাস বলেন, ‘আজকে আমার বাসায় কর্মী সভা ছিল। চারিদিকে পুলিশ ঘিরে ফেলে। কর্মী সভা আর  হয়নি।’

তবে ডিএমপি মতিঝিল বিভাগের ডিসি উপ-পুলিশ কমিশনার হায়াতুল ইসলাম খান আজকের পত্রিকাকে বলেন, ‘না এই ধরনের কোনো খবর আমি পাইনি।’

শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন মোল্লা বলেন, ‘এটা হান্ড্রেড পার্সেন্ট মিথ্যা কথা। আমরা তাদের বাড়ি ঘিরে রাখতে যাব ক্যান? তিনি একটা মিথ্যা দাবি করেছেন।’

উল্লেখ্য, আজ সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে প্রেস ব্রিফিং করার কথা ছিল মির্জা আব্বাসের। 

এর আগে শনিবার (৩ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজায় প্রবেশের রাস্তায় চেকপোস্ট বসিয়েছে পুলিশ। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার এই তথ্য নিশ্চিত করে বলেন, হঠাৎ করে রাত সাড়ে ৯টায় বিএনপি চেয়ারপারসনের গুলশানের ৭৯ নম্বর রোডের ১ নম্বর বাসভবনে (ফিরোজায়) অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং এই সড়কের দুই পাশেই চেকপোস্ট বসানো হয়েছে। 

উল্লেখ্য, আগামী ১০ ডিসেম্বর ঢাকায় গণসমাবেশের ডাক দিয়েছে বিএনপি। তাঁরা নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে এ সমাবেশ করতে চান। তবে পুলিশ ২৬টি শর্তে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার অনুমতি দিয়েছে। বিএনপি তাদের সিদ্ধান্তের ব্যাপারে এখনো অনড় রয়েছে। 

সমাবেশকে সামনে রেখে রাজধানীতে ব্যাপকভাবে ধরপাকড় চলছে বলে অভিযোগ করছে বিএনপি। রাজশাহীর গণসমাবেশ থেকে ঢাকায় ফেরার পথে আমিন বাজার থেকে যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার। পরে এক মামলায় টুকুকে চার দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    বিভাগীয় শহরে সমাবেশের আগে রাজধানীতে পদযাত্রা করবে বিএনপি

    ৪ ফেব্রুয়ারি বিভাগীয় শহরে সমাবেশের ঘোষণা বিএনপির

    যুগপৎ আন্দোলন: ৪ ফেব্রুয়ারি বিক্ষোভে থাকবে জাতীয়তাবাদী সমমনা দল

    বিশ্বের সব কর্তৃত্ববাদী সরকারের উপাদান নিয়ে বর্তমান সরকার: জোনায়েদ সাকি

    খেলা তো এখনো শুরু করেনি: কাদের

    জনগণ ঐক্যবদ্ধ হলেই সরকার বিভ্রান্তি সৃষ্টি করে: নুরুল হক

    তরুণীকে কুপ্রস্তাব: সেই প্রাণিসম্পদ কর্মকর্তাকে বদলি

    ক্ষমতার অপপ্রয়োগ যেন না হয়: ডিসিদের প্রতি রাষ্ট্রপতির নির্দেশ

    ঢাকায় কসক্যাপের সভা অনুষ্ঠিত, আঞ্চলিক সহযোগিতা বৃদ্ধির আশা

    উপাচার্যের আশ্বাসে স্থগিত মৈত্রী হল প্রাধ্যক্ষের পদত্যাগের আন্দোলন 

    আন্তর্জাতিক অঙ্গনে যাত্রা শুরু করল ‘রুকাইয়াইসমাত ফ্যাশন ব্র্যান্ড’

    নরসিংদীতে বিএনপি নেতা খায়রুল কবীরের বাড়িতে অগ্নিসংযোগ