Alexa
রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

কনটেন্ট ক্রিয়েটরদের নিয়ে বড় আয়োজন ‘মার্ভেল অব টুমরো সিজন ২’

আপডেট : ০৪ ডিসেম্বর ২০২২, ১৮:৩১

কনটেন্ট ক্রিয়েটরদের নিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ইনফ্লুয়েন্সার্স ফেস্ট অ্যান্ড অ্যাওয়ার্ড’। ছবি: সংগৃহীত বাংলাদেশের কনটেন্ট ক্রিয়েটরদের স্বীকৃতি দিতে ‘দ্য মার্ভেল অব টুমরো, ইনফ্লুয়েন্সার্স ফেস্ট অ্যান্ড অ্যাওয়ার্ড’-এর দ্বিতীয় সিজন শুরু হতে যাচ্ছে। মাল্টিভার্স অব ইনফ্লুয়েন্সার থিম নিয়ে ৯ ডিসেম্বর রাজধানীর শেফ টেবিল কোর্টসাইডে অনুষ্ঠিত হবে এ আয়োজন।

গত বছর একই দিনে অনুষ্ঠিত হয়েছিল ‘দ্য মার্ভেল- বি ইউ মার্ভেল অব টুমরো’র সিজন ওয়ান। যা ছিল বাংলাদেশের ইনফ্লুয়েন্সার ও কনটেন্ট ক্রিয়েটরদের জন্য প্রথম তথ্যকেন্দ্রিক স্বীকৃতি এবং পুরষ্কার প্রদান অনুষ্ঠান। এতে অংশ নিতে ৮১৫ জনেরও বেশি ইনফ্লুয়েন্সার, কনটেন্ট ক্রিয়েটর, ব্র্যান্ড এবং সংস্থা একই ছাদের নিচে উপস্থিত ছিলেন। গত বছর ১৫টি ক্যাটাগরিতে ১৮জন ইনফ্লুয়েন্সার ও কনটেন্ট ক্রিয়েটরকে পুরস্কৃত করা হয়।

মার্ভেল এবার পুরস্কারের ২৬টি ক্যাটাগরি চালু করেছে, যার মধ্যে রয়েছে ফুড ব্লগার, মানসিক বা শারীরিক সুস্থতা, ফুড ভ্লগিং, ফ্যাশন ভ্লগস, ফ্যাশন ডিজাইনার, পারসোনাল কেয়ার রিভিউয়ারস, মেকআপ আর্টিস্ট, কুকিং, ট্রাভেল ভ্লগস, অটো ভ্লগার, মটো ভ্লগার, টেক পর্যালোচক, গেম স্ট্রিমার, আর্ট, লেখক, ফটোগ্রাফি, কনটেন্ট ক্রিয়েটর, মিউজিক, ড্যান্স, স্ট্যান্ডআপ কমেডি, স্পোর্টস রিভিউয়ার, ইনফোটেইনমেন্ট, কমিউনিটি এনগেজমেন্ট, সোশ্যাল ওয়েলফেয়ার, ইন্সপায়ারিং চিলড্রেন ও এস্পায়ারিং ক্রিয়েটর।

মার্ভেল-বি ইউ-এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) বৃতি সাবরিন বলেন, ‘দীর্ঘ দিন কমিউনিকেশন ইন্ডাস্ট্রিতে কাজ করার পর, আমরা বর্তমান ডিজিটাল মার্কেটিং যুগে ইনফ্লুয়েন্সারদের মূল্য বুঝতে শিখেছি এবং সে অনুসারে তাঁদেরকে সম্মানিত করছি। গত বছর আমরা এই প্রোগ্রামটি শুরু করেছিলাম যাতে ইনফ্লুয়েন্সাররা সবচেয়ে বৈজ্ঞানিক এবং যুক্তিসঙ্গত পদ্ধতিতে একই ছাতার নীচে আসার জন্য একটি মঞ্চ তৈরি করতে পারে। এটি সম্ভব হয়েছে। আমি বিশ্বাস করি, প্রতিটি শ্রেষ্ঠত্ব একটি প্রক্রিয়া, তাই এবারও আমরা অনুষ্ঠানটির হোস্টিং থেকে নতুন কিছু শিখব, যাতে করে ভবিষ্যতে আরও ভালভাবে কার্যকর করতে পারি।’

উদ্যোগটি সম্পর্কে ইউরস ট্রুলির বোর্ড চেয়ারম্যান (দ্য মারভেল -বি উই) এম জাহাঙ্গীর আলম বলেন, ‘মার্ভেল বি ইউ সবসময় এমন উদ্যোগ নিয়ে এসেছে যা বর্তমান সময়ের মার্কেটের জন্য প্রয়োজনীয়। আমাদের প্রত্যাশা, মার্ভেল অব টুমরো এ বছর আরও বেশি প্রভাব ফেলবে, আরও বড় সাফল্য অর্জন করবে।’

অনুষ্ঠানের গালা নাইট থাকবে বিভিন্ন ধরণের পারফরমেন্স। সেখানে পরিবেশিত হবে প্রীতম হাসানের সংগীত, থাকবে টুইঙ্ক ক্যারল, জয় সরকার বাপ্পী এবং আরও অনেক বিখ্যাত টিকটকারদের নাচ, ম্যাজিক রাজিকের ম্যাজিক শো, সাফিয়ার ডিজাইন করা ফ্যাশন শো ও ফায়ার শো। গালা নাইটের সঞ্চালনা করবেন রাফসান সাবাব, সাকিব বিন রশিদ এবং সারাহ আলম। রেড কার্পেটে সঞ্চালনা করবেন সালমান মুক্তাদির, সাবা চৌধুরী, টুইঙ্ক ক্যারল ও ম্যাজিক রাজিক।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    বিয়ের সানাই বাজছে, সপরিবারে রাজস্থানে কিয়ারা

    শাহরুখের সঙ্গে টম ক্রুজের তুলনা, চরম খেপেছেন ভক্তরা

    টাইটানিকে জ্যাক বেঁচে থাকতে পারত, ২৫ বছর পর সেই দৃশ্য নিয়ে যা বললেন নির্মাতা 

    অবশেষে কারামুক্ত ইরানের জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা জাফর পানাহি

    ভয়ংকর পুতুল ‘মেগান’ বাংলাদেশে

    কমলা সুন্দরী অবতারে রাকুল প্রীত

    ৫ ইউনিটের চেষ্টায় পাহাড়তলী বাজারের আগুন নিয়ন্ত্রণে

    ‘তুর কলিজায় এতবল আসে কোত্থেকে, সামনাসামনি আয়’

    শিবগঞ্জে ট্রাক-প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ, ভাই-বোন নিহত

    ‘হিরোকে যারা জিরো বানাতে এসেছে, তারাই জিরো হয়েছে’

    আঙিনায় জোড়া বাঘ, বনরক্ষীদের শ্বাসরুদ্ধকর ২০ ঘণ্টা

    আগারগাঁওয়ের চাপ কমাতে ঢাকায় পাসপোর্ট অফিসের সীমানা পুনর্নির্ধারণ