Alexa
মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

৬ বছর পর ময়মনসিংহ আওয়ামী লীগের সম্মেলন, মিছিলে-স্লোগানে মুখরিত শহর

আপডেট : ০৩ ডিসেম্বর ২০২২, ১১:৪২

দীর্ঘ ছয় বছর পর আজ শনিবার ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। ছবি: আজকের পত্রিকা দীর্ঘ ছয় বছর ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। মিছিলে ও স্লোগানে মুখরিত হয় বিভাগীয় শহর ময়মনসিংহ। জাতীয় নির্বাচনের আগমুহূর্তে এ দুই ইউনিটের সম্মেলন ঘিরে আওয়ামী রাজনীতির সঙ্গে সম্পৃক্ত সকল পর্যায়ের নেতা-কর্মীদের মধ্যে বাড়তি আগ্রহ ও উচ্ছ্বাস লক্ষ করা গেছে।

আজ শনিবার বেলা ১১টায় সম্মেলন শুরু হয়। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। নেতা-কর্মীরা মনে করেন, সরকারের উন্নয়নের কারণেই সম্মেলনে মানুষের ব্যাপক উপস্থিতি।

সরেজমিনে দেখা যায়, সকাল ৮টা থেকে মিছিলে মিছিলে মুখরিত হয় বিভাগীয় শহর ময়মনসিংহ। শহরের চারদিকের ১৩ উপজেলা থেকে আসা নেতা-কর্মীদের বর্ণাঢ্য মিছিল সার্কিট হাউস মাঠে প্রবেশ করতে দেখা যায়। মিছিলে-প্লাকার্ডে ফুটিয়ে তোলা হয় সরকারের নানা উন্নয়নের চিত্র। জামায়াত ও বিএনপিবিরোধী স্লোগান শোনা যায় নেতা-কর্মীদের মুখে মুখে। সম্মেলন ঘিরে শহরে সীমিত পরিমাণে চলছে রিকশা ও অটোরিকশা।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল বলেন, ‘জামায়াত-বিএনপির নৈরাজ্যের প্রতিবাদ জানাতে সকাল থেকেই মিছিলে মিছিলে মুখরিত হচ্ছে ময়মনসিংহ শহর। ব্যাপক মানুষের সমাগমেই প্রমাণ করে বিএনপি-জামায়াতকে মানুষ কখনোই ক্ষমতায় দেখতে চায় না। সম্মেলনে কমপক্ষে ৫ লাখ মানুষের সমাগম হয়েছে।’

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, ‘সম্মেলন উপলক্ষে পুলিশের পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তা জোরদার করা হয়েছে। সম্মেলনের আশপাশে সিসি ক্যামেরা দ্বারা পর্যবেক্ষণ করা হচ্ছে। দলীয় কোনো গ্রুপিংয়ের মাধ্যমে যাতে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে, সে জন্য নগরীজুড়ে পুলিশ মোতায়েন করা হয়েছে। সমাবেশস্থলে ২০০ পুলিশ সকাল থেকেই রয়েছে। এ ছাড়া জেলা গোয়েন্দা পুলিশ ও সাদা পোশাকে পুলিশ মাঠে কাজ করছে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    চুয়াডাঙ্গায় ক্ষতিকর রং মেশানো শিশুখাদ্য বিক্রির দায়ে ৩০ হাজার টাকা জরিমানা

    নড়াইলে নিখোঁজের ৫ দিন পর ব্যবসায়ী লাশ উদ্ধার

    বিশ্ববিজয়ী প্রযুক্তিবিদ তৈরি হবে বাংলাদেশে: আইসিটি প্রতিমন্ত্রী

    ঠাকুরগাঁও-৩ উপনির্বাচন: কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম

    মোংলা ইপিজেডে ভিআইপি-১ কারখানায় আগুন

    রিজওয়ানা হাসানের ওপর হামলায় রাজশাহীর নাগরিক সমাজের নিন্দা

    চুয়াডাঙ্গায় ক্ষতিকর রং মেশানো শিশুখাদ্য বিক্রির দায়ে ৩০ হাজার টাকা জরিমানা

    বাণিজ্যমেলায় রপ্তানি আদেশ পাওয়া গেছে ৩০০ কোটি টাকার: বাণিজ্যমন্ত্রী

    নড়াইলে নিখোঁজের ৫ দিন পর ব্যবসায়ী লাশ উদ্ধার

    কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনী সামগ্রী, কড়া নির্দেশনায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী

    বিশ্ববিজয়ী প্রযুক্তিবিদ তৈরি হবে বাংলাদেশে: আইসিটি প্রতিমন্ত্রী

    ঠাকুরগাঁও-৩ উপনির্বাচন: কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম