Alexa
শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

স্বেচ্ছাসেবক লীগ নেতার হাতে বড় ভাই খুন 

আপডেট : ০১ ডিসেম্বর ২০২২, ১০:১৪

অভিযুক্ত হোসেন আহমদকে আটক করে পুলিশ। আজকের পত্রিকা লক্ষ্মীপুরে পারিবারিক কলহের জের ধরে তোফায়েল আহমদ নামের এক ব্যক্তি খুন হয়েছেন ছোট ভাই হোসেন আহমদের হাতে। আজ বুধবার (৩০ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের ধমধমা দিঘীরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

হোসেন আহমদ ওই ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি। তাঁকে আটক করেছে পুলিশ। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

পারিবার সূত্রে জানা গেছে, তোফায়েল আহমদ ও হোসেন আহমদ লক্ষ্মীপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের ধমধমা দিঘীরপাড় এলাকার মৃত মন্তাজুর রহমানের ছেলে। দীর্ঘ দিন ধরে দুই ভাইয়ের মধ্যে জমি নিয়ে বিরোধ চলছে। বুধবার রাত ৮টার দিকে পারিবারিক কলহ ও জমি সংক্রান্ত বিরোধের জের ধরে তোফায়েল আহমদের সঙ্গে ছোট ভাই হোসেনের স্ত্রী-সন্তানের কাটাকাটি হয়। হোসেন আহমদ লক্ষ্মীপুর থেকে রাত ৯টার দিকে বাড়িতে যাওয়ার পর বিষয়টি বড় ভাইকে জিজ্ঞাসা করেন। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে হোসেন আহমদ বড় ভাইকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত হোসেন আহমদকে আটক করে পুলিশ। 

এ নিয়ে জানতে চাইলে পুলিশ সুপার মো. মাহফুজ্জমান আশরাফ জানান, জমি সংক্রান্ত বিরোধ ও পারিবারিক কলহের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত হোসেন আহমদকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ‘পান খেলেই’ মাথা দিয়ে ধোঁয়া ওঠে তাঁর

    বাড়ি থেকে বের হওয়ার পরদিন মিলল বৃদ্ধের গলাকাটা লাশ

    দুই দিন পর আখাউড়া স্থলবন্দর দিয়ে আবার আমদানি-রপ্তানি শুরু

    ঝালকাঠিতে কাভার্ড ভ্যানের চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

    ময়মনসিংহে ছাত্রলীগ-যুবলীগের গোলাগুলি, গুলিবিদ্ধ ২

    ক্রীড়া প্রতিমন্ত্রীর বাসায় তাবলিগের দুই পক্ষের বৈঠক

    নোয়াখালীতে অভিনেতা জিয়াউল হক পলাশের শীতবস্ত্র বিতরণ

    ভারতে ২ যুদ্ধ বিমান বিধ্বস্ত, পাইলট নিখোঁজ

    আইনজীবী সমিতিগুলোর সঙ্গে বসছে বার কাউন্সিল

    আজকের রাশিফল

    বিএনপির পদযাত্রার আগে রাজধানীতে আ.লীগের ‘শান্তি সমাবেশ’

    পর্দায় আসছেন বুবুজান মাহি