Alexa
শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

সম্মেলনের আগেই উৎসবে মাতলেন আ.লীগ নেতা-কর্মীরা

আপডেট : ০১ ডিসেম্বর ২০২২, ১১:২৪

মানিকগঞ্জে আওয়ামী লীগের সম্মেলন সফল করতে শোভাযাত্রা করেন নেতা-কর্মীরা। ছবিটি আজ দুপুরে শহরের শহীদ রফিক সড়ক তোলা। ছবি: আজকের পত্রিকা মানিকগঞ্জে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন হবে ১১ ডিসেম্বর। সম্মেলনের আগেই মিছিল-শোভাযাত্রায় উৎসবমুখর হয়ে উঠছে শহর। আজ বুধবার হাজারো নেতা-কর্মী নিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম সুলতানুল আজম খান আপেল। এতে প্রায় দুই ঘণ্টা শহরে যানবাহন বন্ধ থাকায় দুর্ভোগে পড়েন অনেকে। আজ দুপুর ১২টার দিকে শহরের শিববাড়ি এলাকা থেকে একটি শোভাযাত্রা শহীদ রফিক সড়ক প্রদক্ষিণ করে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনের সড়কে ঘণ্টাব্যাপী সমাবেশ করে।

সমাবেশে আজম খান আপেল বলেন, ‘জেলা আওয়ামী লীগের বর্তমান নেতৃত্বের সভাপতি ও সাধারণ সম্পাদক অযোগ্য, দুর্নীতিবাজ ও ইউনিয়ন নির্বাচনের মনোনয়ন বাণিজ্যের সঙ্গে জড়িত। এই নেতৃত্ব টাকা খেয়ে অনেক অযোগ্য ব্যক্তিকে দলে জায়গা করে দিয়েছে। এই অযোগ্য নেতৃত্ব জেলা যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ ও মহিলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি করতে কোনো ধরনের সহায়ক ভূমিকা রাখতে পারেনি।’

সমাবেশে জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ম-আহ্বায়ক মাহবুবুর রহমান জনি, সাবেক সাধারণ সম্পাদক তামজিদ উল্লা প্রধান লিল্টু, মাহবুবুর রহমান সুমন, দেওয়ান মতিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ইরাদ কোরাইশী ইমন, জেলা ওলামা মাশায়েক সভাপতি বশির রেজা, পৌর আওয়ামী লীগের ৯ ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদকসহ দলের সহযোগী সংগঠনের হাজারো নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ‘পান খেলেই’ মাথা দিয়ে ধোঁয়া ওঠে রব্বানীর

    বাড়ি থেকে বের হওয়ার পরদিন মিলল বৃদ্ধের গলাকাটা লাশ

    দুই দিন পর আখাউড়া স্থলবন্দর দিয়ে আবার আমদানি-রপ্তানি শুরু

    ঝালকাঠিতে কাভার্ড ভ্যানের চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

    ময়মনসিংহে ছাত্রলীগ-যুবলীগের গোলাগুলি, গুলিবিদ্ধ ২

    তেজগাঁওয়ে সড়কে ফেলে রাখা নারীর স্বজনদের খোঁজ মেলেনি

    ভালোবাসা দিবসে ‘বউ বোঝে না’

    গিটারশিল্পী‌দের মিলন‌মেলা

    ‘পান খেলেই’ মাথা দিয়ে ধোঁয়া ওঠে রব্বানীর

    ডায়াবেটিস রোগীর সংক্রমণ প্রতিরোধে

    অস্থির ব্যথা দূর করতে

    অসাবধানতায় বাড়ে স্ট্রোকের ঝুঁকি