Alexa
শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

কাল খেলা, আজ ইংল্যান্ড খেলোয়াড়দের পেট খারাপ

আপডেট : ৩০ নভেম্বর ২০২২, ২১:৫২

অনুশীলনের সময় সতীর্থের সঙ্গে কথা বলছেন জো রুট। ছবি: পিসিবি রাওয়ালপিন্ডিতে আগামীকাল শুরু হচ্ছে পাকিস্তান-ইংল্যান্ডের মধ্যকার সিরিজের প্রথম টেস্ট। মাঠে নামার আগে ইংল্যান্ড দলে ভাইরাস হানা দিয়েছে। খেলোয়াড় ও কোচিং স্টাফ মিলিয়ে ১৪ জন আক্রান্ত হয়েছেন।

অসুস্থবোধ করায় এবং ভাইরাস ছড়ানোর ঝুঁকি সীমিত করতে হোটেলে বিশ্রামে থাকতে বলা হয়েছেআক্রান্তদের। ১৬ সদস্যের দলে অর্ধেক ক্রিকেটার পেটের সমস্যায় ভুগছেন। ক্রিকইনফোর প্রতিবেদনে বলা হয়েছে, ধারণা করা হচ্ছে ‘ফুড পয়জনিংয়ে’ আক্রান্ত হয়েছেন ইংলিশ ক্রিকেটাররা।

আক্রান্তদের মধ্যে আছেন– ইংল্যান্ডের অধিনায়ক বেন স্টোকস এবং অভিজ্ঞ পেসার জেমস অ্যান্ডারসনও। উপসর্গে ভুগছেন স্পিনার জ্যাক লিচ। গতকাল জো রুটেরও উপসর্গ ছিল; কিন্তু আজ সুস্থ হয়ে প্রশিক্ষণে যোগ দিয়েছেন তিনি।

খাবারে কোনো অসুবিধায় না পড়তে পাকিস্তান সফরে ওমর মেজিয়ান নামে একজন শেফ নিয়ে আসে ইংল্যান্ড। রুট বুঝতে পারছেন না, সমস্যাটা কোথায় হয়েছে। সাবেক অধিনায়ক বলেছেন, ‘এটি দুর্ভাগ্যজনক যে আমরা এই পরিস্থিতিতে আছি, তবে আমরা মনে করি না এটি খাদ্য সম্পর্কিত।’

ইতিমধ্যে চোটে প্রথম টেস্ট থেকে ছিটকে গেছেন পেসার মার্ক উড। এর মধ্যে ভাইরাসে আক্রান্ত হয়েছেন দলের অর্ধেক খেলোয়াড়। এ অবস্থায় ইংল্যান্ডের হয়ে টেস্টে অভিষেক হতে পারে অলরাউন্ডার লিয়াম লিভিংস্টোনের। ছয় বছর পর সাদা জার্সি গায়ে মাঠে নামতে পারেন বেন ডাকেটও।

২০০৫ সালের পর প্রথমবার পাকিস্তানের মাটিতে টেস্ট খেলবে ইংল্যান্ড। ৯-১৩ ডিসেম্বর হবে মুলতানে দ্বিতীয় টেস্ট। ১৭-২১ ডিসেম্বর করাচিতে হবে সিরিজের শেষ টেস্ট।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    মেসিদের শিরোপা রক্ষার লড়াই যুক্তরাষ্ট্রে

    হাকিমি-জিয়েশদের মতো ছেলেদের গড়ার স্বপ্ন বাবা হাকিমের

    এবার আরও বড় শাস্তি সোহানের, রউফকে সতর্কতা

    টিভিতে আজকের খেলা (২৮ জানুয়ারি ২০২৩, শনিবার)

    চট্টগ্রামকে হারিয়ে শীর্ষে বরিশাল

    নিউজিল্যান্ডকে উড়িয়ে ফাইনালে ভারত 

    মেসিদের শিরোপা রক্ষার লড়াই যুক্তরাষ্ট্রে

    হাকিমি-জিয়েশদের মতো ছেলেদের গড়ার স্বপ্ন বাবা হাকিমের

    এবার আরও বড় শাস্তি সোহানের, রউফকে সতর্কতা

    ইসির সেই জয়নাল এখনো তৎপর