Alexa
শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

অনুশীলনের সময় মারা গেলেন ২২ বছর বয়সী ফুটবলার

আপডেট : ৩০ নভেম্বর ২০২২, ১৯:১৫

অনুশীলনের সময় মারা গেলেন ২২ বছর বয়সী কলম্বিয়ান মিডফিল্ডার আন্দ্রেস বালান্তা। ছবি: সংগৃহীত  মৃত্যু কখন যে কার দরজায় কড়া নাড়বে, সেটা একমাত্র স্বয়ং সৃষ্টিকর্তাই জানেন। এই যেমন কলম্বিয়ান মিডফিল্ডার আন্দ্রেস বালান্তা। মাত্র ২২ বছর বয়স, ঘুণাক্ষরেও কি তাঁর মৃত্যুর কথা ভাবতে পেরেছিলেন! গতকাল অনুশীলন সেশনে জ্ঞান হারিয়ে পাড়ি জমান না ফেরার দেশে।

গতকাল আর্জেন্টিনার প্রথম বিভাগের ক্লাব আতলেতিকো টুকুমানের ট্রেনিং সেশনে অনুশীলন করছিলেন বালান্তা। সেই সময় জ্ঞান হারান তিনি। ক্লাবের মেডিক্যাল স্টাফরা তাঁকে বাচানোর যথাসাধ্য চেষ্টা করেছিলেন। সেন্ট্রো ডি স্যালুড হাসপাতালেও তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু পৌঁছানোর পর কর্তব্যরত চিকিৎসকেরা কলম্বিয়ান এই মিডফিল্ডারকে মৃত ঘোষণা করেন। 

বালান্তার মৃত্যুর খবর ক্লাব তার আত্মীয় স্বজনকে জানিয়েছিল। এক বিবৃতিতে তারা বলেন, ‘আমাদের পক্ষ থেকে আমরা যথাসাধ্য চেষ্টা করেছি।’ 

২০২১ এর জুলাইতে ডেপোর্টিভো কালি ক্লাব থেকে আতলেতিকো টুকুমানে এসেছিলেন বালান্তা। টুকুমান ক্লাবে ৭ ম্যাচে কোনো গোল না পেলেও একটি গোলে অ্যাসিস্ট করেছিলেন। আর ডেপোর্টিভো কালি ক্লাবে ১১৬ ম্যাচে করেছেন ৪ গোল এবং এক অ্যাসিস্ট।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    মেসিদের শিরোপা রক্ষার লড়াই যুক্তরাষ্ট্রে

    হাকিমি-জিয়েশদের মতো ছেলেদের গড়ার স্বপ্ন বাবা হাকিমের

    এবার আরও বড় শাস্তি সোহানের, রউফকে সতর্কতা

    টিভিতে আজকের খেলা (২৮ জানুয়ারি ২০২৩, শনিবার)

    চট্টগ্রামকে হারিয়ে শীর্ষে বরিশাল

    নিউজিল্যান্ডকে উড়িয়ে ফাইনালে ভারত 

    ‘বৌদ্ধ সন্ত্রাসের মুখ’: মিয়ানমারের ভিক্ষু উইরাথু ফের আলোচনায়