Alexa
শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 
ফুটবল বিশ্বকাপ

মেসিরা ব্যর্থ হলে ব্রাজিলকে সমর্থন দেবেন স্কালোনি

আপডেট : ৩০ নভেম্বর ২০২২, ১৫:২০

আর্জেন্টিনা না পারলে ব্রাজিলকে সমর্থন দেবেন লিওনেল স্কালোনি। ছবি: সংগৃহীত পোল্যান্ডের বিপক্ষে স্টেডিয়াম ৯৭৪-এ আজ বাঁচা-মরার লড়াইয়ে মুখোমুখি হবে আর্জেন্টিনা। দ্বিতীয় রাউন্ডে যেতে আর্জেন্টিনার সামনে রয়েছে অনেক সমীকরণ। তবে আর্জেন্টিনা না পারলেও লিওনেল স্কালোনির চাওয়া, লাতিন আমেরিকার কেউ বিশ্বকাপ জিতুক। আর্জেন্টাইন কোচ এখানে বেছে নিয়েছেন ব্রাজিলকে।

সৌদি আরবের বিপক্ষে ২-১ গোলে হেরে কাতার বিশ্বকাপ শুরু করেছিল আর্জেন্টিনা। এরপর মেক্সিকোকে ২-০ গোলে হারিয়ে টুর্নামেন্টে ফেরে আর্জেন্টিনা। আর্জেন্টিনার মতো লাতিন আমেরিকার দেশ উরুগুয়েও নিশ্চিত করতে পারেনি শেষ ষোলোতে যাওয়া। আর ইকুয়েডর তো গতকালই ছিটকে গেছে টুর্নামেন্ট থেকে। অন্যদিকে দুই ম্যাচ জিতে ব্রাজিল নিশ্চিত করে ফেলেছে দ্বিতীয় রাউন্ড। যেখানে সার্বিয়াকে ২-০ গোলে এবং সুইজারল্যান্ডকে ১-০ গোলে হারিয়েছিল সেলেসাওরা। 

শেষ ষোলো অগ্রিম নিশ্চিত করায় ব্রাজিলকে অভিনন্দন জানিয়েছেন স্কালোনি। গতকাল সংবাদ সম্মেলনে আর্জেন্টাইন কোচ বলেন, ‘যদি আর্জেন্টিনা না পারে, তাহলে আমি চাইব কোনো দক্ষিণ আমেরিকার দল জিতুক। ব্রাজিলে আমার অনেক বন্ধু আছে। তারা দুই ম্যাচ জিতেছে এবং তাদের অভিনন্দন জানাচ্ছি। ব্রাজিল দ্বিতীয় রাউন্ডে চলে যাওয়ায় আমি খুশি।’ 

সার্বিয়া, সুইজারল্যান্ডকে হারিয়ে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করা ব্রাজিলের গ্রুপ পর্বের ম্যাচ বাকি একটি। লুসাইলে শুক্রবার ক্যামেরুনের বিপক্ষে ‘জি’ গ্রুপে নিজেদের শেষ ম্যাচ খেলবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    মেসিদের শিরোপা রক্ষার লড়াই যুক্তরাষ্ট্রে

    হাকিমি-জিয়েশদের মতো ছেলেদের গড়ার স্বপ্ন বাবা হাকিমের

    এবার আরও বড় শাস্তি সোহানের, রউফকে সতর্কতা

    টিভিতে আজকের খেলা (২৮ জানুয়ারি ২০২৩, শনিবার)

    চট্টগ্রামকে হারিয়ে শীর্ষে বরিশাল

    নিউজিল্যান্ডকে উড়িয়ে ফাইনালে ভারত 

    মেসিদের শিরোপা রক্ষার লড়াই যুক্তরাষ্ট্রে

    হাকিমি-জিয়েশদের মতো ছেলেদের গড়ার স্বপ্ন বাবা হাকিমের

    এবার আরও বড় শাস্তি সোহানের, রউফকে সতর্কতা

    ইসির সেই জয়নাল এখনো তৎপর