Alexa
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

গোয়ালন্দে বাসচাপায় একজনের মৃত্যু

আপডেট : ৩০ নভেম্বর ২০২২, ০৯:৫৭

মো. জাহাঙ্গীর হোসেন মৃধা (৩৭)। ছবি: সংগৃহীত রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় বাসচাপায় মো. জাহাঙ্গীর হোসেন মৃধা (৩৭) নামে এক ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধির মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় দৌলতদিয়া ইউনিয়ন পরিষদসংলগ্ন নুরু মন্ডলপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জাহাঙ্গীর হোসেন রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের উড়া কান্দা গ্রামের মো. জালাল উদ্দিন মৃধার ছেলে। তিনি একটি ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করতেন। তাঁর পরিবারে বাবা-মা, স্ত্রী ও ৫ বছরের এক ছেলে রয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সন্ধ্যায় ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়া ইউনিয়ন পরিষদসংলগ্ন এলাকার দৌলতদিয়া বাজার থেকে মোটরসাইকেল যোগে উড়াকান্দার দিকে আসছিলেন জাহাঙ্গীর হোসেন মৃধা। পথে ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়া ইউনিয়ন পরিষদসংলগ্ন নুরু মন্ডলপাড়া এলাকায় এলে পেছন থেকে এসডিএমএম পরিবহনের একটি বাস তাঁর মোটরসাইকেলকে চাপা দেয়। এর কিছু সময়ের মধ্যেই স্থানীয়রা তাঁকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃধার মৃত্যুর পর হাসপাতালে স্বজনদের আহাজারি। ছবি: আজকের পত্রিকা  দৌলতদিয়া বাজারের সাইফুল ইসলাম নামের এক ওষুধ ব্যবসায়ী বলেন, ‘তিনি খুব ভালো একজন মানুষ ছিলেন। সন্ধ্যার দিকে তিনি আমার ফার্মেসিতে ওষুধের বিল (টাকা) নিতে আসেন। আমি তাঁকে বিল দিয়ে দিলে তিনি বাড়ির দিকে রওনা দেন। এর কিছুক্ষণ পর শুনতে পাই তিনি সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন। আমি দ্রুত গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে এসে দেখি তিনি আর আমাদের মাঝে নেই।’

আহলাদিপুর হাইওয়ে থানার উপপরিদর্শক মো. জিল্লুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ‘বাসটি জব্দ করা হয়েছে। তবে বাসের চালক, চালকের সহযোগী ও সুপারভাইজার পলাতক রয়েছেন। দুর্ঘটনার প্রকৃত কারণ অনুসন্ধানে পুলিশ কাজ করছে। এ ছাড়া নিহতের পরিবারের পক্ষ থেকে যদি মামলার সিদ্ধান্ত নেয়, তাহলে আমাদের পক্ষ থেকে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’ 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    পা দিয়ে লিখে এইচএসসি পাস, হতে চান বিসিএস কর্মকর্তা

    না.গঞ্জে রেস্তোরাঁয় ঢুকে গুলির ঘটনায় মালিকদের বিক্ষোভ

    ব্রাহ্মণবাড়িয়ায় বিচারপ্রার্থীরা অংশ নিচ্ছেন মামলার শুনানিতে

    ডেমরায় ফ্ল্যাট থেকে নারীর মরদেহ উদ্ধার

    যশোরে বিএনপি কর্মীদের সঙ্গে ধস্তাধস্তিতে ৪ পুলিশ আহত, আটক ৬ 

    ‘বিয়ে নিয়ে দ্বন্দ্বে’ নারীকে হত্যার অভিযোগ, গণধোলাই থেকে বাঁচতে ৯৯৯ ফোন

    ঢাকায় বিএনপির পদযাত্রা স্থগিত

    ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অন্তঃসত্ত্বা ‘প্রেমিকার’ ধর্ষণ মামলা

    রিংকুসহ ২২ বাংলাদেশিকে আঙ্কারায় আনা হচ্ছে: কনসাল জেনারেল

    পা দিয়ে লিখে এইচএসসি পাস, হতে চান বিসিএস কর্মকর্তা

    ভূমিকম্প: তুরস্কে তীব্র ঠান্ডায় উদ্ধার ব্যাহত, বাড়ছে ক্ষোভ

    না.গঞ্জে রেস্তোরাঁয় ঢুকে গুলির ঘটনায় মালিকদের বিক্ষোভ