Alexa
শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

বিয়ে দিতে সিলেটে আনা লন্ডনপ্রবাসী তরুণীর পুকুরে ডুবে মৃত্যু

আপডেট : ২৯ নভেম্বর ২০২২, ১৯:৪৬

লন্ডনপ্রবাসী তরুণী রুকেয়া খাতুন (২৬)। ছবি: সংগৃহীত বাড়িতে চলছে বিয়ের ধুমধাম আয়োজন। গেট ও রঙিন বাতিতে সাজানো হয়েছে পুরো বাড়ি। বিয়ের মাত্র আর দু-দিন বাকি। কিন্তু তার আগেই বাড়ির পুকুরের পানিতে পড়ে মারা যান লন্ডনপ্রবাসী তরুণী রুকেয়া খাতুন (২৬)।

গতকাল সোমবার (২৮ নভেম্বর) সকালে বিশ্বনাথ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের চরচন্ডি গ্রামে এ ঘটনা ঘটে। রুকেয়া চরচন্ডী গ্রামের যুক্তরাজ্যপ্রবাসী ছুরাব আলীর মেয়ে। 

পরিবার ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, চাচাতো ভাইয়ের সঙ্গে বিয়ে ঠিক হয় রুকেয়ার। বধূ হওয়ার স্বপ্ন নিয়ে সম্প্রতি সপরিবারে যুক্তরাজ্য থেকে দেশে আসেন রুকেয়া খাতুন। আগামীকাল বুধবার ছিল বিয়ের অনুষ্ঠান। ধুমধাম করে বাড়িতে বিয়ের সকল আয়োজন সম্পন্ন করা হয়। চার বোন ও এক ভাইয়ের মধ্যে রুকেয়া সবার বড়। সোমবার সকালে পুকুরে গোসল করতে গিয়ে মারা যান। 

রুকেয়ার চাচা তালেব আহমদ গোলাপ জানান, রুকেয়া ছিলেন বুদ্ধি প্রতিবন্ধী। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে মায়ের সঙ্গে বাড়ির পুকুর ঘাটে যান রুকেয়া। তখন অসাবধানতাবশত রুকেয়া পুকুরের পানিতে পড়ে যান। এ সময় তাঁকে পানি থেকে তোলার চেষ্টা করেন মা। তখন রুকেয়ার সঙ্গে তাঁর মাও পানিতে ডুবে যেতে থাকেন। 

এদিকে তাঁদের চিৎকার শুনে দৌড়ে এসে মা ও মেয়েকে উদ্ধার করতে পানিতে ঝাঁপ দেন তালেব আহমদ গোলাপ ও তাঁর স্ত্রী। তাঁরা রুকেয়ার মাকে জীবিত উদ্ধার করতে পারলেও ততক্ষণে পানিতে ডুবে যান রুকেয়া। এরপর অচেতন অবস্থায় রুকেয়াকে উদ্ধার করে সিলেট নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। 

এ ব্যাপারে বিশ্বনাথ থানার উপপরিদর্শক (এসআই) গাজী মোয়াজ্জেম হোসেন বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমরা লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করি। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে।’ 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ‘পান খেলেই’ মাথা দিয়ে ধোঁয়া ওঠে রব্বানীর

    বাড়ি থেকে বের হওয়ার পরদিন মিলল বৃদ্ধের গলাকাটা লাশ

    দুই দিন পর আখাউড়া স্থলবন্দর দিয়ে আবার আমদানি-রপ্তানি শুরু

    ঝালকাঠিতে কাভার্ড ভ্যানের চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

    ময়মনসিংহে ছাত্রলীগ-যুবলীগের গোলাগুলি, গুলিবিদ্ধ ২

    ক্রীড়া প্রতিমন্ত্রীর বাসায় তাবলিগের দুই পক্ষের বৈঠক

    ভালোবাসা দিবসে ‘বউ বোঝে না’

    গিটারশিল্পী‌দের মিলন‌মেলা

    ‘পান খেলেই’ মাথা দিয়ে ধোঁয়া ওঠে রব্বানীর

    ডায়াবেটিস রোগীর সংক্রমণ প্রতিরোধে

    অস্থির ব্যথা দূর করতে

    অসাবধানতায় বাড়ে স্ট্রোকের ঝুঁকি