Alexa
শনিবার, ১৩ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

প্রিয়াংকার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ বোন মীরার

আপডেট : ২৯ এপ্রিল ২০২১, ১২:২৫

মীরা চোপড়া। ছবি: ইনস্টাগ্রাম

‘প্রিয়াংকার বোন হয়ে ইন্ডাস্ট্রিতে অতিরিক্ত সুবিধা পাইনি। আমাকে স্ট্রাগল করতে হয়েছে’, বলেছেন মীরা চোপড়া। তাঁর বোন বিশ্ববিখ্যাত অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। কিন্তু অভিনয় ক্যারিয়ারে তাঁর কোনো সহযোগিতা পাননি বলে অভিযোগ চাচাতো বোন মীরার। ২০০৫ সালে তামিল সিনেমা ‘আনবে আরুএইরু’ দিয়ে অভিনয় শুরু করেন তিনি। পরের বছর ‘বাঙ্গারাম’ দিয়ে তেলুগু ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু হয় মীরার।

কয়েকটি হিন্দি সিনেমায় অভিনয় করেছেন মীরা। ছিলেন ‘১৯২০ লন্ডন’ সিনেমাতেও। সম্প্রতি জুম টিভির এক সাক্ষাৎকারে মীরা জানিয়েছেন, বলিউডে তিনি প্রিয়াংকার কোনো ধরনের সাহায্য ছাড়াই এগিয়েছেন।

মীরা চোপড়া। ছবি: ইনস্টাগ্রাম। ওই সাক্ষাৎকারে মীরা অভিযোগ করেন, প্রিয়াংকার বোন হওয়ায় তিনি নাকি বলিউডে কোনো কাজই পাচ্ছিলেন না! যখনই কোনো নির্মাতা বা প্রযোজকের সঙ্গে অভিনয়ের ব্যাপারে কথা হতো, প্রিয়াঙ্কার বোন হওয়ায় কেউই তাঁকে সিনেমায় নিতে চাইতেন না। মীরার দাবি, ইন্ডাস্ট্রিতে তিনি নিজের চেষ্টাতেই এসেছিলেন।

এ পর্যন্ত প্রায় ২০টি সিনেমায় অভিনয় করেছেন মীরা চোপড়া। তবে এর মধ্যে হিন্দি সিনেমার সংখ্যা হাতেগোনা। বেশিরভাগই তামিল ও তেলুগু। আছে একটি কন্নড় সিনেমাও।

মীরা চোপড়া। ছবি: ইনস্টাগ্রাম ৩৭ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, ‘সত্যি বলতে ওর বোন হওয়ায় অতিরিক্ত কোনো সুবিধা পাইনি। এমনকি লোকে আমাকে সিরিয়াসলিও নিত না। যেহেতু আমার পরিবারে অনেকেই সিনেমার সঙ্গে যুক্ত ছিল, তাই লোকে আমাকে হেলাফেলাও ভাবত না। শুধু এই সুবিধাটাই আমি পেয়েছিলাম। এছাড়া অন্যদের মতো আমাকেও স্ট্রাগল করতে হয়েছে।’

মীরা চোপড়া। ছবি: ইনস্টাগ্রাম বলিউডে ‘সেকশন ৩৭৫’ সিনেমায় শেষবার মীরাকে দেখা গিয়েছিল। ২০১৯ সালে। এতে তাঁর সহশিল্পী ছিলেন অক্ষয় খান্না ও রিচা চাড্ডা। অর্জুন রামপালের সঙ্গে ‘নাস্তিক’ নামে নতুন একটি সিনেমায় অভিনয় করেছেন মীরা। এ বছর সিনেমাটি ‍মুক্তি পাওয়ার কথা। এছাড়া ‘কামাথিপুরা’ (দ্য ট্যাটু মার্ডার্স) নামে ডিজনির একটি ওয়েব সিরিজেও দেখা যাবে মীরা চোপড়াকে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    রানীর সংসার ভাঙছেন বানী?

    ফিল্ম আর্কাইভে ‘মুখ ও মুখোশ’ সিনেমার দুর্লভ স্ক্রিপ্ট

    শত পর্বে ‘শারীরিক শিক্ষা’

    কেন নিখোঁজ হলো তরুণীরা?

    নাট্যরচনা বিষয়ক ভাবনা বিনিময় কর্মসভা

    এই ‘হাওয়া’ কালবৈশাখীর নাকি মৌসুমী?

    ধর্ষণের অভিযোগে খুবি শিক্ষার্থী গ্রেপ্তার

    প্রথম দক্ষিণ এশীয় হিসেবে ‘মিলেনিয়াম লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড’ পেলেন স্থপতি মেরিনা

    মাদারগঞ্জে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা

    আর্জেন্টিনায় উগ্র সমর্থকদের ক্ষোভের আগুনে পুড়ে ছাই ফুটবলারদের গাড়ি

    দেশে-বিদেশে সর্বত্রই ধিক্কৃত হচ্ছে সরকার: মির্জা ফখরুল

    ভেড়ামারায় ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ড, নিহত ২