Alexa
রোববার, ২৯ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

ট্রাম্পের প্রতিদ্বন্দ্বী রন ডিস্যান্টিসকে সমর্থন দেবেন মাস্ক 

আপডেট : ২৭ নভেম্বর ২০২২, ১৩:০৫

রন ডিস্যান্টিসকে সমর্থন দেওয়ার ইচ্ছা পোষণ করেছেন ইলন মাস্ক। ছবি: এএফপি ডোনাল্ড ট্রাম্পকে নয়, ফ্লোরিডার গভর্নর রন ডিস্যান্টিসকে সমর্থন দেওয়ার ইচ্ছা পোষণ করেছেন মার্কিন ধনকুবের ইলন মাস্ক। শনিবার টুইটারে মাস্ক জানান, ২০২৪ সালের প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান পার্টির প্রার্থিতায় প্রতিদ্বন্দ্বিতা করলে ফ্লোরিডার গভর্নর রন ডিস্যান্টিসকে সমর্থন দেবেন তিনি।

ব্রিটিশ গণমাধ্যম গার্ডিয়ানের প্রতিবেদনে জানা যায়, যুক্তরাষ্ট্রের আগামী প্রেসিডেন্ট নির্বাচন নিয়ে নিজের রাজনৈতিক পছন্দের বিষয়ে টুইটারে খোলামেলা কথা বলেন মাস্ক। ডেমোক্র্যাটদের মধ্যে আদর্শ প্রার্থী খুঁজে পাননি বলে জানান টুইটারের নতুন প্রধান।

মাস্ক বলেন, ২০২৪ সালে প্রেসিডেন্ট পদে তাঁর পছন্দ একজন বিচক্ষণ ও মধ্যপন্থী কাউকে। বর্তমান বাইডেন প্রশাসনের ক্ষেত্রে তেমনটা হবে বলে প্রত্যাশা ছিল তাঁর। তবে এ বিষয়ে এখন পর্যন্ত তিনি আশাহত হয়েছেন।

মাস্কের এই টুইটের নিচে মন্তব্যের ঘরে অনেকেই জিজ্ঞেস করেন, তিনি ২০২৪ সালের প্রেসিডেন্ট নির্বাচনে রন ডিস্যান্টিসকে সমর্থন করতে চান কি না। এর জবাবে ‘হ্যাঁ’ বলেন মাস্ক।

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ইতিমধ্যে ঘোষণা দিয়েছেন, তিনি আগামী নির্বাচনে প্রেসিডেন্ট পদে লড়াইয়ের জন্য রিপাবলিকান পার্টির মনোনয়ন নেবেন। ‘ডোনাল্ড জে ট্রাম্প ফর প্রেসিডেন্ট ২০২৪’ কমিটির মাধ্যমে দেশটির ফেডারেল নির্বাচন কমিশনের কাছে এসংক্রান্ত প্রয়োজনীয় কাগজপত্রও জমা দেওয়া হয়েছে। আর প্রেসিডেন্ট পদে প্রার্থী হতে রিপাবলিকান পার্টির প্রাইমারিতে ট্রাম্পের প্রতিপক্ষ হতে পারেন ফ্লোরিডার গভর্নর রন ডিস্যান্টিস। রিপাবলিকানের উদীয়মান এই রাজনীতিককে ট্রাম্পের জন্য একটি বড় চ্যালেঞ্জ মনে করা হচ্ছে। তবে প্রেসিডেন্ট পদে প্রার্থিতার বিষয়ে এখন পর্যন্ত কোনো মন্তব্য করেননি রন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    সন্তানদের অসুস্থতা নিয়ে সাবেক বিজেপি নেতার টুইটের পর ঘরে মিলল ৪ মরদেহ

    যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় ৪৮ ঘণ্টায় গুলিতে নিহত ১৮

    লেপার্ড ট্যাংকও পুড়িয়ে দেওয়া হবে: রাশিয়া

    নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন ক্রিস হিপকিন্স

    জার্মানির লেপার্ড-২ ট্যাংক পাচ্ছে ইউক্রেন

    ক্যালিফোর্নিয়ায় ফের গুলি, নিহত ৭

    ভর্ৎসনার সঙ্গে ডিমেরিট পয়েন্ট পেলেন শান্ত

    সারদায় পুলিশের কুচকাওয়াজে প্রধানমন্ত্রী

    পেদ্রিকে ‘পার্থক্য গড়া’ ফুটবলার বললেন জাভি 

    রুশনিয়ন্ত্রিত অঞ্চলের হাসপাতালে ইউক্রেনের হামলা, নিহত ১৪ 

    গাজীপুরে পোশাককর্মীকে গলা কেটে হত্যা, স্বামী পলাতক

    অস্ট্রেলিয়ার বিস্ময়কর গোলাপি হ্রদ