Alexa
সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

মাথায় মোটরসাইকেল নিয়ে বাসের ছাদে উঠলেন তিনি

আপডেট : ২৬ নভেম্বর ২০২২, ১২:৪৭

নিজের মাথার ওপর ভারী মোটরসাইকেল নিয়ে বাসের ছাদে উঠছেন এক ব্যক্তি। ছবি: টুইটার সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা গেছে, এক ব্যক্তি নিজের মাথার ওপর একটি ভারী মোটরসাইকেল নিয়ে সিঁড়ি বেয়ে বাসের ছাদে উঠেছেন। গুলজার সাহেব নামের এক ব্যক্তি ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন। ভিডিওটি এ পর্যন্ত ৭৬ হাজারবারেরও বেশি ভিউ হয়েছে এবং ভিডিওটিতে লাইক পড়েছে ৫ হাজার।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভি জানিয়েছে, ভিডিওটি কোথায় ধারণ করা হয়েছে, সে সম্পর্কে কিছু জানা যায়নি। তবে ভারতের কোনো এক জায়গায় বলে ধারণা করা হচ্ছে।

ভিডিওটির নিচে অনেকেই মজার মজার মন্তব্য করেছেন। একজন লিখেছেন, ‘তিনি সত্যই সুপারম্যান।’

ভিডিওটিতে দেখা গেছে, ওই ব্যক্তি নিজের মাথায় একটি ভারী মোটরসাইকেল রেখে দাঁড়িয়ে থাকা একটি বাসের দিকে এগিয়ে যাচ্ছেন। তারপর বাসের গায়ে লাগানো কাঠের সিঁড়ি ধরে ছাদের ওপর উঠে যাচ্ছেন। শেষ পর্যন্ত তিনি ভারসাম্য রেখে বাসের ছাদে মোটরসাইকেলটি রাখতে সক্ষম হয়েছেন।

ভিডিওটি আক্ষরিক অর্থেই সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের হতবাক করে দিয়েছে। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, ‘আসল বাহুবলী।’ আরেকজন বলেছেন, ‘তাঁর ঘাড়ে কতই না শক্তি!’ ‘মহান শক্তিধর’ বলে মন্তব্য করেছেন একজন। আরেক ব্যক্তি বলেছেন, ‘ক্যাপ্টেন, আমেরিকার পক্ষেও এমন দুঃসাহস দেখানো সম্ভব নয়।’

তবে সহানুভূতিপূর্ণ মন্তব্যও করেছেন কেউ কেউ। একজন লিখেছেন, ‘এটি কোনো বীরত্ব দেখানোর মতো বিষয় নয়। উপার্জনের প্রয়োজনেই তিনি এ কাজ করেছেন। তিনি হয়তো সেদিন পরিবারের মুখে আহার জোটানোর জন্যই এতটা ঝুঁকি নিয়েছিলেন।’

এর আগে ৫৬ বছর বয়সী এক নারীর ভারোত্তলনের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় তুলেছিল। ভিডিওটি ইনস্টাগ্রামে হিউম্যানস অব মাদ্রাজ এবং মাদ্রা বারবেল নামের অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছিল। ভিডিওটিতে দেখা যায়, পঞ্চাশোর্ধ্ব এক নারী শাড়ি পরা অবস্থায় ডাম্বেল ও ব্যায়ামাগারের অন্যান্য সরঞ্জাম তুলছেন। পোস্টটি ১০ লাখের বেশি ভিউ হয়েছে এবং ৭০ হাজার লাইক পড়েছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     
    বিচিত্র

    জার্মানির যে সেতুতে উঠতে মানা

    বিচিত্র

    গা ছমছমে পুতুলরাজ্য

    কুবার পেডি: অস্ট্রেলিয়ার পাতাল শহর

    জানেন কি

    প্রেসিডেন্ট নিক্সন অন্তত ৫টি বাদ্যযন্ত্র বাজাতে পারতেন

    বিচিত্র

    যে সেতু থেকে লাফিয়ে পড়ে ‘আত্মহত্যা’ করে কুকুর

    রংধনু পর্বত কোথায় জানেন?

    ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

    কসমেটিকস বিক্রিতে লাগবে ওষুধ প্রশাসনের অনুমোদন

    চাঞ্চল্য সেলিম হত্যার চার বছরেও উদ্‌ঘাটন হয়নি রহস্য

    না.গঞ্জে রেস্তোরাঁয় ঢুকে গুলির ঘটনায় মামলা, গ্রেপ্তার ২

    ‘এবারের ওমরাহ বিশেষ’, কিসের ইঙ্গিত দিলেন সানা