Alexa
রোববার, ২৯ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 
বিপিএল

সবার আগে ঘর গোছাচ্ছে ‘নতুন’ সিলেট

আপডেট : ১৯ অক্টোবর ২০২২, ১৬:৪০

সিলেট স্ট্রাইকার্সের আইকন ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা। ছবি: আজকের পত্রিকা আগামী বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) সামনে রেখে দল গুছানোর কাজ শুরু করেছে ফ্র্যাঞ্চাইজিগুলো। তবে সবার আগে আনুষ্ঠানিক যাত্রাটা শুরু করল সিলেটের ফ্র্যাঞ্চাইজি। রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আজ ফ্র্যাঞ্চাইজিটি লোগো উন্মোচন ও দলের নাম জানিয়েছে।

একই সঙ্গে চুক্তিবদ্ধ চার বিদেশি ক্রিকেটারের নামও জানিয়েছে সিলেট। বিপিএলের আগামী তিন আসরে সিলেট স্ট্রাইকার্স নামে খেলবে দলটি। সরাসরি চুক্তিতে দেশি ক্রিকেটার কোটায় মাশরাফি বিন মর্তুজা খেলবেন সিলেট তাদের হয়ে। দেশের অন্যতম সফল এই অধিনায়কের কাঁধেই নেতৃত্ব ভার দেওয়ার ইচ্ছে মালিকপক্ষের। ফ্র্যাঞ্চাইজিটির আইকন ক্রিকেটারও মাশরাফি।

বিদেশি কোটায় এক পাকিস্তানি ও তিন শ্রীলঙ্কানের সঙ্গে চুক্তি করেছে সিলেট স্ট্রাইকার্স। পাকিস্তানের বাঁহাতি পেসার মোহাম্মদ আমির এবার খেলবেন দলটির হয়ে। শ্রীলঙ্কান অলরাউন্ডার ধনঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা ও কামিন্দু মেন্ডিসকেও এর মধ্যে দলে ভিড়িয়েছ সিলেট স্ট্রাইকার্স।

এখনো প্লেয়ার্স ড্রাফট না হলেও ভালো মানের দল গড়ার ইচ্ছের কথা জানিয়েছেন মাশরাফি। এদিন সিলেটের কোচিং প্যানেলে কারা থাকছেন, সেটিও জানানো হয়েছে। দেশীয়দের প্রাধান্য দিয়ে কোচিং প্যানেল সাজিয়েছে সিলেট স্ট্রাইকার্স। দলটির সহকারী কোচ হিসেবে থাকবেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক রাজিন সালেহ। পেস বোলিং কোচের দায়িত্ব সামলাবেন বাংলাদেশ দলের সাবেক বাঁহাতি পেসার সৈয়দ রাসেল। দলের ম্যানেজারের দায়িত্ব দেওয়া হয়েছে সাবেক বাংলাদেশ ওপেনার নাফিস ইকবালকে। ফিল্ডিং কোচ হিসেবে থাকবেন ডলার মাহমুদ ও স্পিন বোলিং কোচ মুরাদ খান।

অনুষ্ঠান শেষে দল নিয়ে নিজের লক্ষ্যের কথা জানিয়েছেন মাশরাফি। তাঁর ওপর আস্থা রাখায় মালিকপক্ষের প্রতি কৃতজ্ঞ বিপিএলের সবচেয়ে সফল এই অধিনায়ক। মাশরাফি বলেন, ‘আশা করি দলের যাত্রা দারুণ হবে। আর টুর্নামেন্টের শেষ অবধি সবকিছু ভালোভাবে যাবে। আপনাদের প্রত্যাশা পূরণ হবে। আমাকে আইকন হিসেবে দলে রাখা আমার জন্য সম্মানের। আপনারা আমাকে যে জন্য নিয়েছেন, নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    সিলেটে ‘অশান্ত’ শান্ত, খেসারত দিল চট্টগ্রাম

    তাসকিনকে অনুসরণ করতে বললেন নাসির 

    কাভানিসহ নিষিদ্ধ ৪ উরুগুয়ে ফুটবলার

    শ্বাসরুদ্ধকর ম্যাচে তামিমদের হারালেন লিটনরা

    অস্ট্রেলিয়ান ওপেনের নতুন রানি সাবালেঙ্কা

    সানিয়ার অর্জনে গর্বিত শোয়েব মালিক

    চলচ্চিত্র প্রযোজনায় শমী

    জন্মদিনে নতুন সিনেমার ঘোষণা

    জ্যাকুলিন পেলেন জোড়া সুখবর

    এবং বই-এর পঞ্চম বর্ষপূর্তিতে আনন্দ সম্মিলন

    উপশাখা ব্যবসার উন্নয়নে ইসলামী ব্যাংকের সম্মেলন 

    রেমিট্যান্স গায়েব করেছিলেন তারেকের সাবেক পিএস: সিআইডির দাবি