Alexa
রোববার, ২৯ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

চট্টগ্রামে ৯০ ভাগের বেশি ভোট পাবেন আমাদের প্রার্থী: আ. লীগ নেতা 

আপডেট : ১৫ অক্টোবর ২০২২, ১৮:৫৯

বক্তব্য রাখছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন। ছবি: হেলাল শিকদার চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন বলেছেন, নির্বাচনে তাঁর দলের প্রার্থী ৯০ ভাগ ভোট পাবেন। আজ শনিবার বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবের এস রহমান হলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ টি এম পেয়ারুল ইসলামের পক্ষে ১২ দফা ইশতেহার ঘোষণার সময় এ কথা বলেন তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আ জ ম নাছির উদ্দীন বলেন, ‘দলীয় প্রার্থীর সমর্থনে সিটি করপোরেশন, উপজেলা, পৌরসভা এবং ইউনিয়ন পর্যায়ে ভোটারদের সঙ্গে মতবিনিময় ও গণসংযোগ করেছি। এসব কর্মসূচিতে ভোটারদের স্বতঃস্ফূর্ত লক্ষ্য করেছি। একই সঙ্গে দলীয় প্রার্থীর পক্ষে ব্যাপক সমর্থন পেয়েছি। ভোট কাস্টিংয়ের ভিত্তিতে ৯০ ভাগের বেশি ভোট পাবেন আমাদের প্রার্থী।’

তিনি এই সময় ১২ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন। সেগুলো হলো, জনপ্রতিনিধির সমন্বয়ে চট্টগ্রামের রোডম্যাপ তৈরি করে সরকার থেকে উন্নয়ন বরাদ্দ করে সিটি করপোরেশন ও সব উপজেলায় অগ্রাধিকার ভিত্তিতে সমভাবে উন্নয়ন করা, চট্টগ্রাম জেলা পরিষদের সম্পত্তিসমূহ যথাযথ রক্ষণাবেক্ষণের মাধ্যমে আয়বর্ধক প্রকল্প গ্রহণ করা, জেলা পরিষদের নিয়মিত কর্মকর্তা ও কর্মচারী বাড়িয়ে প্রয়োজনীয় উন্নয়ন প্রকল্পের মান নিশ্চিত নির্ধারিত সময়ে শেষ করার চেষ্টা করা, অন্যান্য সরকারি সংস্থা ও প্রশাসনের সঙ্গে সমন্বয় করে উন্নয়নের ধারা অব্যাহত রাখা।

এ ছাড়া পরিবেশ রক্ষায় ‘গ্রিন চট্টগ্রাম’ হিসেবে গড়ে তোলা, কারিগরি ও প্রযুক্তিগত শিক্ষার পাশাপাশি সার্বিক শিক্ষার মান উন্নয়নে ভূমিকা রাখা, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করা, ছেলে মেয়েদের ক্রীড়ামুখী করতে ইনডোর এবং আউটডোর মান উন্নয়ন গ্রহণ করা, গ্রামীণ অর্থনীতি চাঙা করতে পোলট্রি, ডেইরি ও দুগ্ধ শিল্প, হ্যাচারি শিল্প, গর, ছাগলসহ কৃষিতে বিজ্ঞানভিত্তিক চাষাবাদের উদ্যোগ নেওয়াসহ ১২ দফা ইশতেহার উল্লেখ করা হয়।

সংবাদ সম্মেলনে কথা বলছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ টি এম পেয়ারুল ইসলাম। ছবি: হেলাল শিকদার আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। মোট ভোটার সংখ্যা ২ হাজার ৭৬৩ জন। তাঁর একমাত্র প্রতিদ্বন্দ্বী জাতীয় স্বাধীনতা পার্টির কেন্দ্রীয় মহাসচিব নারায়ণ রক্ষিত।

চেয়ারম্যান পদে দুজন প্রার্থীর পাশাপাশি চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত ওয়ার্ডে নারী সদস্য এবং সাধারণ সদস্যদের ১৬টি ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৬৬ জন। এর মধ্যে চারটি সাধারণ ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সদস্য নির্বাচিত হয়েছেন চারজন। আগামী ১৭ অক্টোবর ভোট নেওয়া হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ টি এম পেয়ারুল ইসলাম, নগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানসহ প্রমুখ।

মন্তব্য ( ১ )

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র থেকে তামার তার চুরির সময় আটক ২ 

    ভুয়া কাগজ বানিয়ে বাসা দখলের অভিযোগ আ. লীগ নেত্রীর বিরুদ্ধে

    দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা, মোটরসাইকেল আরোহীর মৃত্যু

    বাকৃবি সাংবাদিক সমিতির সভাপতি আশিক, সম্পাদক আতিক

    শুধু সেলফি না, একতারা মার্কায় ভোটটা দিয়েন: হিরো আলম

    শেখ হাসিনাকে বরণে প্রস্তুত রাজশাহী

    ইংরেজি ভয়, করব জয়

    আন্তর্জাতিক অ্যাফিলিয়েশনে গ্রিন ইউনিভার্সিটি

    কঠিন চ্যালেঞ্জে খোমেনিদের কর্তৃত্ব, ঘনীভূত পরমাণু সংকট

    তিন জুটির কাছে আসার গল্প

    ওই দেখা যায় ঝিনুক স্টেশন

    স্মার্ট পোশাকের ঝলক