বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪

সেকশন

 

ব্যারিস্টার সুমনের ফুটবল দলের খেলা দেখতে গিয়ে যুবকের মৃত্যু, আহত ৩ 

আপডেট : ১৫ অক্টোবর ২০২২, ১৭:৪৯

স্টেডিয়ামে বসার জায়গা না পেয়ে পাশের স্কুলের পরিত্যক্ত ভবনের টিনের চালার ওপর বসে খেলা দেখার সময় এই দুর্ঘটনা ঘটে। ছবি: আজকের পত্রিকা ব্যারিস্টার সুমনের ফুটবল খেলা দেখতে গিয়ে লাশ হয়ে ফিরলেন জয়পুরহাটের ক্ষেতলালের খোরশেদ আলম (২২) নামের এক যুবক। গতকাল শুক্রবার জেলার পাঁচবিবি উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ফুটবল খেলা দেখতে গিয়ে টিনের চালা থেকে পড়ে মারা যান তিনি। এ সময় আরও তিনজন আহত হন।

আজ শনিবার বেলা ১১টায় জানাজা শেষে তার নিজ মহল্লায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত ভোরশেদ পৌর এলাকার রামপুরা রানীনগর মহল্লার মৃত খলিলুর রহমানের ছেলে। 

এ ঘটনায় আহতরা হলেন, একই মহল্লার হাবিবুর রহমান হাবুর ছেলে শামীম হোসেন (২১), আক্কাস আলীর ছেলে আশরাফুল (২০) এবং খলিলুর রহমানের ছেলে লিটন (১৮) গুরুতর আহত হন। 

পারিবারিক সূত্রে জানা গেছে, পাঁচবিবির মাছ ব্যবসায়ী মঞ্জুরুল ইসলামের আয়োজনে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ব্যারিস্টার সুমন একাডেমি ও পাঁচবিবির রাধানগর খেলোয়াড় কল্যাণ সমিতির মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। সেই খেলা দেখতে লক্ষাধিক দর্শক সমাগম ঘটে। স্টেডিয়ামে বসার আসন না পেয়ে অবশেষে স্টেডিয়ামের উত্তর পাশে পাঁচবিবি সমীরণ নেছা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত ভবনের টিনের চালার ওপর বসে খোরশেদ আলমসহ প্রায় শতাধিক দর্শক খেলা দেখছিল।

স্কুলের পরিত্যক্ত ভবনের টিনের চালার ওপর বসে খেলা দেখার সময় চালা ভেঙে পড়ে যান দর্শকেরা। ছবি: আজকের পত্রিকা  খেলা চলাকালীন তাদের ভাঁড়ে ওই পরিত্যক্ত ভবনের টিনের ছাউনিসহ ধসে পড়ে। এতে ঘটনাস্থলেই ক্ষেতলালের যুবক খোরশেদ আলমের (২২) মৃত্যু হয়। এ সময় আরও তিনজন আহত হন। আহতদের জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

মা মেরিনা কান্না জড়িত কণ্ঠে বলেন, ‘অনেক কষ্ট করে সন্তান লালন পালন করেছি। সে সংসারের হাল ধরে ছিল। সন্তানকে হারিয়ে আমি বড় একা হয়ে গেলাম।’ 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    বন্ধুর গোপনাঙ্গ কেটে নিজেরও কাটলেন তরুণ, হাসপাতালে মৃত্যু

    রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

    কাপ্তাইয়ে অটোরিকশা উল্টে বনপ্রহরী নিহত

    সুনামগঞ্জে পর্যটন স্পটে ভ্রমণে নিষেধাজ্ঞা

    বগুড়ায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নারী নিহত

    ভৈরবে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত, আহত ১২

    বেবি বাম্প নিয়ে সিনেমার প্রচারে দীপিকা

    যাত্রাবাড়ীর বাসা থেকে দম্পতির লাশ উদ্ধার, পুলিশ বলছে হত্যা

    তানজিম সাকিবদের ‘ভয়ংকর’ মনে করে না অস্ট্রেলিয়া

    বন্ধুর গোপনাঙ্গ কেটে নিজেরও কাটলেন তরুণ, হাসপাতালে মৃত্যু

    এবারও চ্যাম্পিয়ন আর্জেন্টিনা, নাকি অন্য কেউ

    বিদেশি ফলে ভরছে দেশের মাঠ, ৫টির চাষ সবচেয়ে বেশি