Alexa
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২

সেকশন

epaper
 

‘বাংলা ওয়াশ’ টি-টোয়েন্টি সিরিজের অফিশিয়াল লোগো উন্মোচন

আপডেট : ০৭ অক্টোবর ২০২২, ১০:৫৯

‘বাংলা ওয়াশ’ টি-টোয়েন্টি সিরিজের লোগো উন্মোচন। ছবি: সংগৃহীত  গতকাল বুধবার (৫ অক্টোবর) ‘বাংলা ওয়াশ’ টি-টোয়েন্টি সিরিজের অফিশিয়াল লোগো উন্মোচন করা হয়েছে। লোগো উন্মোচন উপলক্ষে হোটেল ইন্টারকন্টিনেন্টালে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে সিরিজের টাইটেল স্পনসর ডিটারজেন্ট ব্র্যান্ড ‘বাংলা ওয়াশ’-এর মাদার কোম্পানি এএনএইচ এন্টারপ্রাইজ লিমিটেড। এবারই প্রথম কোনো আন্তর্জাতিক সিরিজে যুক্ত হতে যাচ্ছে বাংলা হরফে লেখা সিরিজ টাইটেল লোগো।

সংবাদ সম্মেলন ও লোগো উন্মোচন অনুষ্ঠানটি জাতীয় সংগীত দিয়ে শুরু করা হয়। পুরো আয়োজন ছিল ‘বাংলা’কে উপজীব্য করে।

এএনএইচ গ্রুপের বিক্রয় ও বিপণন বিভাগের পরিচালক মাহবুবুল কবীর মুরাদ বলেন, ‘আমাদের সবার জন্য অত্যন্ত আনন্দ ও গৌরবের বিষয় হলো এই প্রথম কোনো আন্তর্জাতিক সিরিজের টাইটেলে ‘বাংলা ওয়াশ’ শব্দ দুটি বাংলা হরফেই লেখা থাকছে। এটি আমাদের এক অনন্য অর্জন। বাংলাদেশ ক্রিকেট দল জিতলে তো আমরা জিতলামই, পাকিস্তান বা নিউজিল্যান্ড জিতলেও বিজয়ীদের ‘বাংলা’ শব্দটি ট্রফির সঙ্গেই বাংলা ভাষাতেই নিজ দেশে নিয়ে যেতে হবে।’ 

এএনএইচ এন্টারপ্রাইজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. মোকাদ্দেছ হানিফ বলেন, ‘আন্তর্জাতিক প্ল্যাটফর্মে ক্রিকেটের মতো জনপ্রিয় পরিসরে ‘বাংলা’ ভাষাকে তুলে ধরতে পেরে আমরা ভীষণ আনন্দিত ও গর্বিত। এএনএইচ গ্রুপ ‘দেশের টাকা, দেশেই থাকুক’ স্লোগান নিয়ে সফলতার সঙ্গে তাদের কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। এএনএইচ গ্রুপের ওয়াশিং পাউডার ‘বাংলা ওয়াশ’ বলছে ‘বদলাই ভিতর থেকে’, যেখানে আমরা আমাদের করপোরেট দায়বদ্ধতার জায়গা থেকে আহ্বান জানানোর চেষ্টা করেছি। ভবিষ্যতেও আমরা আমাদের এমন প্রচেষ্টা অব্যাহত রাখব।’ 

সংবাদ সম্মেলন ও লোগো উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নির্বাচক হাবিবুল বাশার, সাবেক ক্রিকেটার রকিবুল হাসান, শিক্ষাবিদ প্রফেসর ড. মুহাম্মদ আব্দুল মঈন, প্রফেসর মোহাম্মদ এ মোমেন, কণ্ঠশিল্পী পান্থ কানাই, সংগীত পরিচালক রিপন খান ও অন্যান্য সাংস্কৃতিক ব্যক্তি এবং টিভি, প্রিন্ট, ডিজিটাল মিডিয়ার সাংবাদিকেরা। 

অনুষ্ঠানে রিপন খানের সুরে ও পান্থ কানাইয়ের কণ্ঠে ‘বাংলা ওয়াশ’ অ্যান্থেমের সঙ্গে সঙ্গে পারফর্ম করার মাধ্যমে উন্মোচন করা হয় বাংলা ওয়াশ টি-টোয়েন্টি আন্তর্জাতিক ত্রিদেশীয় ক্রিকেট সিরিজের অফিশিয়াল লোগো। অনুষ্ঠানে উপস্থিত এএনএইচ এন্টারপ্রাইজ লিমিটেডের চেয়ারম্যান সবাইকে বাংলা ওয়াশ ও ক্রিকেটের সঙ্গে থাকার আহ্বান জানান এবং সবাইকে সংবাদ সম্মেলনে আসার জন্য তাঁর পক্ষ থেকে ধন্যবাদ জানান। 

উল্লেখ্য, আগামীকাল ৭ অক্টোবর থেকে ‘বাংলা ওয়াশ টি-টোয়েন্টি আন্তর্জাতিক ত্রিদেশীয় ক্রিকেট সিরিজ’ শুরু হচ্ছে, যা চলবে আগামী ১৪ অক্টোবর পর্যন্ত। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে উদ্বোধন হলো ইয়ামাহার এমটি ১৫ ভার্সন ২.০ বাইক

    কেরানিগঞ্জ খোলামোড়ায় চালু হলো ‘স্বপ্নের’ নতুন আউটলেট 

    ইউএস-বাংলার যাত্রীদের বিশেষ ছাড়ের ঘোষণা দিল অ্যাপোলো হসপিটালস ইন্ডিয়া

    হিটাচির নতুন রেঞ্জের হোম অ্যাপ্লায়েন্স উন্মোচন করল ট্রান্সকম

    নগদ-এ গোল করে জিতে নিন স্মার্ট টেলিভিশন

    বিকাশ অ্যাপে ৫০ টাকা মোবাইল রিচার্জে ১৬ টাকা ক্যাশব্যাক

    ফুটবল বিশ্বকাপ

    রোনালদোর ‘বদলি’ নামা হ্যাটট্রিককারী, কে এই রামোস

    যুদ্ধ বন্ধ করে আলোচনায় সমস্যার সমাধান করুন: শেখ হাসিনা

    কোরআনে আলোকে তওবার গুরুত্ব

    দেশে পুরুষদের ফুসফুস, নারীদের স্তন ক্যানসার বেশি

    বিখ্যাত ৫টি বিজনেস স্কুল স্কলারশিপ