Alexa
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২

সেকশন

epaper
 

শেরপুরে খাস জমির দখল নিয়ে দ্বন্দ্বে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

আপডেট : ০৬ অক্টোবর ২০২২, ২১:৩৭

জমির দ্বন্দ্বে প্রাণ গেল শেরপুরের ঝিনাইগাতীর ইমান আলী ফেকাসুর। ছবি: আজকের পত্রিকা শেরপুরের ঝিনাইগাতীতে খাস জমির দখল নিয়ে দ্বন্দ্বে প্রতিপক্ষের হামলায় ইমান আলী ফেকাসু নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। আজ বৃহস্পতিবার বিকেলে উপজেলার কাংশা ইউনিয়নের কাংশা বাজারের রাস্তার পাশে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ইমান আলী ওই গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে। হামলায় ফেকাসুর দুই ভাই শামসুল মিয়া ও আব্দুল লতিফ আহত হয়েছেন। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এই ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত ফেকাসুর বিরুদ্ধে থানায় মাদক, চুরি, অস্ত্র ও বিস্ফোরক মামলাসহ অন্তত ছয়টি মামলা রয়েছে। ঝিনাইগাতী উপজেলার কাংশা বাজারের একটি খাস জমির দখল নিয়ে স্থানীয় মো. জুব্বার ও মো. জলিলের পরিবারসহ বেশ কয়েকজনের সঙ্গে ফেকাসুর দীর্ঘদিন ধরে শত্রুতা ছিল এবং মামলা চলছিল। সম্প্রতি জুব্বার ও জলিলের বিরুদ্ধে ফেকাসু তার মেয়েকে অপহরণের মামলা করে। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটার দিকে ফেকাসু পার্শ্ববর্তী শ্রীবরদী উপজেলায় তার মেয়ের বাড়িতে যাওয়ার পথে জুব্বার ও জলিলের পরিবারের সদস্যসহ কয়েকজন ফেকাসুর ওপর হামলা করে। এ সময় তারা ধারালো দা, ফালা দিয়ে ফেকাসুর মাথা ও পায়ে কোপাতে থাকলে তার পা বিচ্ছিন্ন হয়ে যায় এবং ঘটনাস্থলেই মৃত্যু হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিবেশ নিয়ন্ত্রণে আনে এবং নিহত ফেকাসুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন ও ঝিনাইগাতীর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভুইয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ওসি মনিরুল আলম ভুইয়া জানান, এ ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে। একই সঙ্গে এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলমান রয়েছে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    রক্ত দিতে যাওয়ার পথে সড়কে প্রাণ গেল যুবকের

    শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ কারাগারে

    শিক্ষার্থী মারধরে দুই পুলিশ সদস্য প্রত্যাহার

    ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ জাবি ছাত্রলীগের

    শিবগঞ্জে এক রাতে ৩ ভাই-বোনের মৃত্যু

    যুবলীগ নেতা হত্যায় ১৮৫ জনকে আসামি করে দুই মামলা

    ফুটবল বিশ্বকাপ

    রোমাঞ্চকর জয়ে সেমিতে মেসির আর্জেন্টিনা

    বিএনপির সমাবেশ: গোলাপবাগ মাঠেই তৈরী হচ্ছে ব্যানার-ফেস্টুন 

    ফুটবল বিশ্বকাপ

    পদত্যাগ করলেন তিতে

    বিএনপির সমাবেশ: মধ্যরাতেও উজ্জীবিত গোলাপবাগ মাঠ, স্লোগানে সরব নেতা-কর্মীরা

    ফুটবল বিশ্বকাপ

    টাইব্রেকারে ব্রাজিলকে কাঁদিয়ে সেমিফাইনালে ক্রোয়েশিয়া

    কারাগারে কোয়ারেন্টিনে মির্জা ফখরুল ও আব্বাস