Alexa
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২

সেকশন

epaper
 

ইউএস-বাংলার আকর্ষণীয় অফার ‘হোটেল ফ্রি’

আপডেট : ০৬ অক্টোবর ২০২২, ১৪:৫৫

ইউএস-বাংলার আকর্ষণীয় অফার ‘হোটেল ফ্রি’ দেশকে জানা আর বিদেশকে চেনার উপলব্ধি থেকেই মানুষ দেশ-বিদেশ ঘুরে বেড়ায়। আর সেই ঘুরে বেড়ানোকে সহজসাধ্য করার জন্য ইউএস-বাংলা এয়ারলাইনস দেশের অভ্যন্তরে কক্সবাজার এবং আন্তর্জাতিক পরিমণ্ডল মালদ্বীপ, ব্যাংকক ও কলকাতায় আকর্ষণীয় অফার ঘোষণা করেছে। 

আজ বৃহস্পতিবার ইউএস-বাংলা এয়ারলাইনসের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। 

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শীতের আগমনে দেশীয় পর্যটকেরা দেশ-বিদেশ ভ্রমণে নানা পরিকল্পনা সাজিয়ে নেন। সেই পরিকল্পনাকে সহজলভ্য করার জন্য ইউএস-বাংলা এয়ারলাইনস মালদ্বীপ ভ্রমণকে আকর্ষণীয় করার জন্য দুটি টিকিট কিনলেই দুই রাত হোটেলে ফ্রি থাকার সুবর্ণ সুযোগ করে দিচ্ছে। নয়নাভিরাম নীলাভ মালদ্বীপের সৌন্দর্য উপভোগের জন্য ন্যূনতম ৪৮ হাজার ৫০০ টাকার প্যাকেজে থাকছে ঢাকা থেকে মালদ্বীপের রিটার্ন এয়ার টিকিট, এয়ারপোর্ট থেকে হোটেলে যাওয়া-আসা আর বুফে ব্রেকফাস্ট। মালদ্বীপ প্যাকেজের অন্তর্ভুক্ত হোটেলগুলো হচ্ছে আইকম ম্যারিনা সি ভিউ, ট্রিটন বিচ হোটেল অ্যান্ড স্পা, হোটেল এরিনা বিচ ও হোটেল কানি গ্র্যান্ড। 

থাইল্যান্ডের রাজধানী ব্যাংকক বিশ্বের পর্যটকদের জন্য এক আকর্ষণীয় তীর্থস্থান। আর বাংলাদেশি পর্যটকেরা সুযোগের অপেক্ষায় থাকেন ব্যাংকক ভ্রমণের জন্য। ইউএস-বাংলা এয়ারলাইনস ব্যাংকক ভ্রমণে সেই সুযোগটাই করে দিচ্ছে। ইউএস-বাংলার দুটি ঢাকা-ব্যাংককের রিটার্ন টিকিট কিনলেই দুই রাত ফ্রি হোটেলের ব্যবস্থা করে দিচ্ছে। ন্যূনতম ৩৪ হাজার ৮০০ টাকা থেকে ব্যাংকক প্যাকেজের জন্য নির্ধারণ করা হয়েছে, যার মধ্যে ঢাকা-ব্যাংকক রিটার্ন এয়ার টিকিট, দুই রাত হোটেলে থাকার ব্যবস্থা ও বুফে ব্রেকফাস্ট। প্যাকেজের অন্তর্ভুক্ত হোটেলগুলো হচ্ছে—হোটেল ম্যানহাটন, হোটেল অ্যাম্বাসেডর, হোটেল গ্র্যান্ড প্রেসিডেন্ট। 

শুধু বিদেশ নয়, দেশের অভ্যন্তরে কক্সবাজারে দুটি রিটার্ন টিকিট কিনলেই দুই রাত হোটেলে থাকার সুযোগ থাকছে। ন্যূনতম ১৩ হাজার টাকার প্যাকেজে ঢাকা-কক্সবাজার রিটার্ন এয়ার টিকিট, এয়ারপোর্ট-হোটেল ট্রান্সফার, বুফে ব্রেকফাস্ট অন্তর্ভুক্ত। ইউএস-বাংলার কক্সবাজার প্যাকেজের অধীনে রয়েছে হোটেল সি প্যালেস, গ্রেস কক্স স্মার্ট হোটেল, হোটেল সি গাল, হোটেল দ্য কক্স টুডে, হোটেল লং বিচ, হোটেল বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ, হোটেল সি পার্ল বিচ রিসোর্ট, হোটেল সায়মন বিচ। 

মালদ্বীপ, ব্যাংকক ও কক্সবাজারের ‘দুটি রিটার্ন টিকিট কিনলে দুই রাত হোটেল ফ্রি’ অফারটি ৩১ অক্টোবর পর্যন্ত সংগ্রহ করা যাবে, কিন্তু চলতি বছরের ৩০ নভেম্বর পর্যন্ত ভ্রমণ করা যাবে। 

এ ছাড়া ন্যূনতম ১৮ হাজার ৬৪০ টাকায় কলকাতা প্যাকেজ ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইনস। দুই রাত তিন দিনের প্যাকজটিতে ঢাকা-কলকাতা রিটার্ন এয়ার টিকিট, দুই রাত হোটেল, বুফে ব্রেকফাস্ট অন্তর্ভুক্ত। কলকাতা প্যাকেজের অন্তর্ভুক্ত হোটেলগুলো হচ্ছে হোটেল দ্য করপোরেট, হোটেল কেম্পটন, হোটেল পিয়ারলেস ইন। প্যাকেজটি আগামী ৩০ নভেম্বর পর্যন্ত বহাল থাকবে। 

অফারগুলো কমপক্ষে দুইজনের জন্য প্রযোজ্য। প্রয়োজন সাপেক্ষে শিশু ও বাচ্চাদের জন্য আলাদা প্যাকেজ মূল্য প্রযোজ্য। সব ধরনের চার্জ অন্তর্ভুক্ত। 

এই অফার ইউএস-বাংলার নিজস্ব যেকোনো সেলস কাউন্টার থেকে সংগ্রহ করা যাবে। 

অফারগুলো সম্পর্কে বিস্তারিত জানতে ইউএস-বাংলার সব সেলস কাউন্টারে অথবা ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    ইভ্যালির টাকা ফেরতের ঘোষণা

    রাজনৈতিক বিবেচনায় শীর্ষ পদে বদল ব্যাংকের অর্থ লোপাটে সহায়ক হয়: টিআইবি

    দেশে এক বিলিয়ন কিলোমিটার ট্রিপ শেষ করল উবার 

    ইউএস-বাংলার যাত্রীদের বিশেষ ছাড়ের ঘোষণা দিল অ্যাপোলো হসপিটালস ইন্ডিয়া

    বিকাশ অ্যাপে ৫০ টাকা মোবাইল রিচার্জে ১৬ টাকা ক্যাশব্যাক

    আয়কর রিটার্ন দাখিলের সময় বাড়ল ৩১ ডিসেম্বর পর্যন্ত

    নয়াপল্টনের সড়ক ছাড়ল পুলিশ, মিছিল করল আওয়ামী লীগ

    বিজেপির টিকিটে বিধানসভা নির্বাচনে জিতলেন রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভাবা 

    সমাবেশ করতে এসে বসে পড়ার পরিকল্পনা করেছিল বিএনপি: স্বরাষ্ট্রমন্ত্রী

    ফুটবল বিশ্বকাপ

    বিশ্বকাপে ব্যর্থতার দায়ে বরখাস্ত হলেন এনরিকে

    হৃদরোগ প্রতিরোধে চিকিৎসকদের উদ্বুদ্ধ হওয়ার উপর জোর

    নয়াপল্টনে অ্যাকশন ছাড়া উপায় ছিল না: স্বরাষ্ট্রমন্ত্রী