Alexa
বুধবার, ৩০ নভেম্বর ২০২২

সেকশন

epaper
 

পটিয়ায় পাহাড়ি সন্ত্রাসীদের গুলিতে এক কৃষক নিহত

আপডেট : ০৬ অক্টোবর ২০২২, ১৪:৪৭

নিহত আনু মিয়া (৪৫)। ছবি: সংগৃহীত দক্ষিণ চট্টগ্রামের পটিয়ায় পাহাড়ি সন্ত্রাসীদের গুলিতে আনু মিয়া (৪৫) নামের এক কৃষক নিহত হওয়ার খবর পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে উপজেলার কচুয়াই ইউনিয়নের দক্ষিণ শ্রীমাই পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত আনু মিয়া এক ছেলে ও দুই মেয়ের বাবা। 

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, শ্রীমাই পাহাড়ি এলাকায় প্রতিদিনের মতো বৃহস্পতিবার সকাল ৭টায় খেতে কাজ করতে যান কৃষক আনু মিয়া। এ সময় কয়েকজনকে দেখতে পেয়ে তাদের পরিচয় জানতে চান তিনি। পরিচয় জিজ্ঞেস করায় আনু মিয়ার সঙ্গে খারাপ আচরণ করে তারা। একপর্যায়ে সন্ত্রাসীরা তাঁকে পরপর দুটি গুলি করে পালিয়ে যায়। গুলি দুটির একটা নিহত আনু মিয়ার কোমরের পেছনে আর একটা বাঁ পায়ের ঊরুতে লাগে। 

আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে পটিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই তাঁর মৃত্যু হয়। 

ছবি: আজকের পত্রিকা এদিকে সকাল সাড়ে ৮টার দিকে নিহতের ছোট ছেলে জাসেম ভাত নিয়ে তাঁর বাবার কাছে যাওয়ার সময় খবর পান তাঁর বাবাকে গুলি করেছে সন্ত্রাসীরা। জাসেম জানান, ঘটনাস্থলে গিয়ে দেখতে পান গুলিবিদ্ধ অবস্থায় তার বাবা পড়ে আছেন। এ সময় মুখোশ পরিহিত একজনকে পাহাড়ের দিকে চলে যেতে দেখেন। এরপর বাবার কাছে গেলে তিনি মাথায় হাত বুলিয়ে তার মাকে দেখে রাখতে বলেন। 

পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান বলেন, ‘ধারণা করা হচ্ছে, পাহাড়ি সন্ত্রাসীদের গুলিতে কৃষক আনু মিয়া নিহত হয়েছেন। আমরা বিষয়টি গুরুত্বসহকারে খতিয়ে দেখছি। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।’ 

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান, পরিদর্শক ওসি রেজাউল করিম মজুমদার, পরিদর্শক ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম ও উপপরিদর্শক বেলাল আকন্দ। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    অস্ত্র মামলায় ভারতীয় দম্পতির কারাদণ্ড

    স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও ফেসবুকে, যুবক গ্রেপ্তার

    ‘নারী নির্যাতন বন্ধে চাই সহমর্মিতা ও আইনের প্রয়োগ’

    ককটেল বিস্ফোরণ: আ.লীগ নেতার মামলায় বিএনপির ৫ জন গ্রেপ্তার

    ঘূর্ণিঝড় সিত্রাং: ৩৮ দিনেও খোঁজ মেলেনি সেই জেলেদের

    কালিয়াকৈরে ককটেল বিস্ফোরণের মামলায় পৌর কাউন্সিলর গ্রেপ্তার

    দুই ওভারের আক্ষেপে ম্যাচ জিততে পারল না নিউজিল্যান্ড

    বাড্ডায় শিশুকে ধর্ষণের পর খুনের মামলার একজনকে মৃত্যুদণ্ড

    অস্ত্র মামলায় ভারতীয় দম্পতির কারাদণ্ড

    স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও ফেসবুকে, যুবক গ্রেপ্তার

    ‘নারী নির্যাতন বন্ধে চাই সহমর্মিতা ও আইনের প্রয়োগ’