Alexa
বুধবার, ৩০ নভেম্বর ২০২২

সেকশন

epaper
 

সবাইকে ‘স্মারক উপহার’ দেবে সিলেট বিভাগীয় ক্রিকেট অ্যাসোসিয়েশন

আপডেট : ০৬ অক্টোবর ২০২২, ১৩:২৮

ছবি: সংগৃহীত মহাদেশের নারী ক্রিকেটের সবচেয়ে বড় আসর এশিয়া কাপ টি টোয়েন্টি-২০২২। সিলেটের মাঠে সাত দেশের ক্রিকেটাররা লড়ছেন একটি ট্রফির জন্য। আর এই উৎসবের আবহ পুরো সিলেট জুড়ে। তাই এই আয়োজন সিলেটবাসীর জন্য বিশেষ আনন্দের।

এশিয়া কাপ টুর্নামেন্টের মুহূর্তগুলো স্মরণীয় করে রাখতে ক্রিকেটার থেকে শুরু করে সংশ্লিষ্ট সবাইকে স্মারক উপহার দেবে সিলেট বিভাগীয় ক্রিকেট অ্যাসোসিয়েশন। 
নারী এশিয়া কাপের মিডিয়া ম্যানেজার ও সিলেট বিভাগীয় ক্রিকেট অ্যাসোসিয়েশনের সদস্য মোস্তফা ফরিদুল হাসান কোরেশি জানান, স্মারক উপহার হিসেবে দেওয়া হবে পার্স, মানিব্যাগ, চাবির রিংসহ আরও কিছু জিনিস।

৭ দেশের নারী ক্রিকেটার-কোচ থেকে শুরু করে এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি), বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এবং ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) অফিশিয়াল ও ডেলিগেটসহ ২০০ জনকে এই উপহার দেওয়া হবে।

নারী ক্রিকেটারদের দেওয়া হবে পার্স। এসিসি ডেলিগেটদের একটি করে কলম, মানিব্যাগ ও চাবির রিং এবং এসিসি, বিসিবি ও আইসিসির অফিশিয়ালদের দেওয়া হবে একটি করে ল্যাপটপ ব্যাগ, সঙ্গে কলম, মানিব্যাগ ও চাবির রিং।

কোরেশি বলেন, ‘ইতিমধ্যে আমরা ঢাকার একটি প্রতিষ্ঠানকে এসব জিনিস তৈরির ফরমায়েশ দিয়েছি। সেখান থেকে কয়েক দিনের মধ্যে এগুলো পেয়ে যাব। সিলেট বিভাগীয় ক্রিকেট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এসব উপহার দেওয়া হবে। উপহারের গায়ে আমাদের সংস্থার নাম যাবে। এটি এবারই নতুন নয়, অতীতে যেসব দেশ বা দলের ক্রিকেটারেরা খেলতে এসেছেন তাঁদেরও আমরা উপহার দিয়েছি। আমাদের মেহমান হিসেবে এটুকু সম্মান আমরা সব সময় করি।’

সিলেট বিভাগীয় ক্রিকেট অ্যাসোসিয়েশন ও বিসিবির নারী উইংয়ের প্রধান শফিউল আলম চৌধুরী নাদেল যুক্তরাষ্ট্র থেকে সিলেটে ফিরলে উপহারগুলো দেওয়া হবে বলে জানিয়েছেন কোরেশি। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ইসলামে জুতা পরার আদব

    রেলের ইয়ার্ডকে পতিত জমি দেখিয়ে ইজারা

    বাল্যবিবাহ ঠেকানো শ্রাবন্তীর সাফল্য এখন উদাহরণ

    অ্যাসিড থামাতে পারেনি অদম্য সোনালিকে

    খননের মাটি ফেলা বন্ধে মরিয়া চাষিরা

    ফুটপাতে পিঠা বিক্রির ধুম

    ‘নারী নির্যাতন বন্ধে চাই সহমর্মিতা ও আইনের প্রয়োগ’

    ককটেল বিস্ফোরণ: আ. লীগ নেতার মামলায় বিএনপির ৫ জন গ্রেপ্তার

    যে পরিবর্তন নিয়ে টিকে থাকার লড়াইয়ে নামছে আর্জেন্টিনা

    ইসলামে জুতা পরার আদব

    রেলের ইয়ার্ডকে পতিত জমি দেখিয়ে ইজারা

    বাল্যবিবাহ ঠেকানো শ্রাবন্তীর সাফল্য এখন উদাহরণ