Alexa
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২

সেকশন

epaper
 

নিখোঁজের ৩ দিন পর মিলল কিশোরের মরদেহ 

আপডেট : ০১ অক্টোবর ২০২২, ২০:৫০

বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের নদপদী এলাকা থেকে কায়েসের মরদেহ উদ্ধার করা হয়। ছবি: আজকের পত্রিকা কায়েস ও সায়মন যমজ ভাই। অভাবের তাড়নায় দুজনেই যুক্ত হয়েছেন হোসিয়ারি কারখানায়। দায়িত্ববোধে কায়েস (১৬) একধাপ এগিয়ে। দিনে হোসিয়ারি কারখানায় কাজ করে রাতে বের হন ইজিবাইক নিয়ে। প্রতিদিনের মতো গত ২৮ সেপ্টেম্বর রাতে বের হয়েছিল কায়েস। কিন্তু আর ঘরে ফিরেনি সে। তিন দিন নিখোঁজ থাকার পর আজ শনিবার সকালে বিলের মধ্যে হাত-পা বাঁধা অবস্থায় তাঁর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকালে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের নদপদী এলাকা থেকে কায়েসের মরদেহ উদ্ধার করা হয়। সে বন্দর থানাধীন নবীগঞ্জ এলাকার কাশেম মিয়ার ছেলে। মরদেহে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা।

পরিবার সূত্রে জানা যায়, গত ২৮ সেপ্টেম্বর রাতে ৩ যাত্রী নিয়ে গ্যারেজ থেকে ইজিবাইক নিয়ে বের হয় কায়েস। এরপর থেকেই তার মোবাইল বন্ধ পাওয়া যায়। ঘটনার পরদিন থানায় সাধারণ ডায়েরি দায়ের করে কায়েসের পরিবার। এরই মধ্যে গতকাল শুক্রবার বন্দরের মদনপুর এলাকা থেকে কায়েসের ব্যবহৃত ইজিবাইকটি রাস্তার পাশ থেকে উদ্ধার করে গ্যারেজ মালিক। কিন্তু সন্ধান মেলেনি কায়েসের। 

শনিবার সকালে বন্দরের নদপদী এলাকার বাসিন্দারা বিলের ভেতর মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ কায়েসের পরিবারকে খবর দিয়ে নিয়ে আসে। ঘটনাস্থলে ভাইয়ের মরদেহ শনাক্ত করে কায়েসের যমজ ভাই সায়মন (১৬)। এই ঘটনায় ভুক্তভোগী পরিবার ৩ থেকে ৫ জনকে অজ্ঞাত আসামি করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

নিহতের মামা মিঠুন আজকের পত্রিকাকে বলেন, ‘দুইটা ভাই এক সাথে বড় হইছে। আজকে এক ভাই আরেক ভাইয়ের লাশ লাশ চিনল। এর চেয়ে কষ্টের কী আছে? আমার বোন কেমনে থাকবো জানি না। ওগো (ঘাতক) ইজিবাইক নিতে হইলে নিয়া যাইতো। এমন বাচ্চা মানুষটারে খুন করতে হইলো কী কারণে?’

ঘটনাস্থলে যাওয়া বন্দর থানার উপপরিদর্শক (এসআই) শিহাব আহমেদ বলেন, নিহতের মরদেহ তার ভাই জামা কাপড় দেখে শনাক্ত করেছে। ধারণা করা হচ্ছে ইজিবাইক ছিনিয়ে নেওয়ার জন্যই এই হত্যাকাণ্ড ঘটিয়েছে ছিনতাইকারীরা। মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

একই বিষয়ে বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, নিহতের পরিবার বাদী হয়ে থানায় এজাহার দায়ের করেছেন। মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    নয়াপল্টনের সড়ক ছাড়ল পুলিশ, মিছিল করল আওয়ামী লীগ

    পানির সংকট, পাঁচ ঘণ্টা পরও জ্বলছে শ্রীপুরের সেই তুলার গুদাম

    সখীপুরে প্রাণিসম্পদ কর্মকর্তার কার্যালয়ে আগুন, পুড়েছে সরকারি ওষুধ

    ফরিদপুরে শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

    শেরপুর আওয়ামী লীগের নেতৃত্বে পুরোনো আতিকের সঙ্গে নতুন মুখ ছানু

    নয়াপল্টনে ‘পুলিশি হামলার’ প্রতিবাদে ডিইউজের একাংশের বিক্ষোভ 

    লাবুশেন-হেডের জোড়া সেঞ্চুরিতে প্রথম দিন অস্ট্রেলিয়ার

    ভাইয়ের শোকে কান্না করতেও ভয় পাচ্ছি: মকবুলের বড় ভাই

    অনেকের ইচ্ছা একটা লাশ পড়ুক: পররাষ্ট্রমন্ত্রী

    নয়াপল্টনের সড়ক ছাড়ল পুলিশ, মিছিল করল আওয়ামী লীগ

    বিজেপির টিকিটে বিধানসভা নির্বাচনে জিতলেন রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভাবা 

    সমাবেশ করতে এসে বসে পড়ার পরিকল্পনা করেছিল বিএনপি: স্বরাষ্ট্রমন্ত্রী