Alexa
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২

সেকশন

epaper
 

টিভি অনুষ্ঠান

সবচেয়ে বেশি সময় ধরে চলা রান্নার শো

আপডেট : ০১ অক্টোবর ২০২২, ০৮:৫১

কেক কেটে ‘রান্নাঘর’ অনুষ্ঠানের ৫০০০তম পর্ব উদ্‌যাপন। ছবি: জি বাংলা ২০০৫ থেকে ২০২২—দেখতে দেখতে পেরিয়ে গেল ১৭ বছর। জি বাংলার জনপ্রিয় রান্নার অনুষ্ঠান ‘রান্নাঘর’ পা রাখছে পাঁচ হাজার পর্বে। কোনো নন-ফিকশন অনুষ্ঠান এত দিন ধরে চলার উদাহরণ সচরাচর পাওয়া যায় না। টিআরপির প্রভাবে যখন কয়েক মাসের মাথায় বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক সিরিয়াল, সেখানে এত বছর ধরে জনপ্রিয়তা ধরে রাখা বিস্ময়কর ঘটনাই বটে!

নিত্যনতুন পদ থেকে শুরু করে চেনা পদের অচেনা রেসিপি নিয়ে প্রতিদিন জি বাংলায় হাজির হয় ‘রান্নাঘর’। এই শো শুধু নতুন রান্না শেখায় না, নারীদের প্রতিভা প্রদর্শন করার ও নিজেদের কথা শেয়ার করারও প্ল্যাটফর্ম এটি। ‘রান্নাঘর’ অনুষ্ঠান সঞ্চালনা করে জনপ্রিয়তা পেয়েছেন সুদীপা চট্টোপাধ্যায়। যদিও মাতৃত্বজনিত কারণে দুটি সিজনে দেখা যায়নি তাঁকে। তখন এই শো সামলেছিলেন অপরাজিতা আঢ্য।

সুদীপা বলেন, ‘আমি তো এখনো বিশ্বাস করতে পারছি না যে পাঁচ হাজার পর্ব পার করে ফেলেছি! আমাদের এডিটর একদিন ফোন করে মনে করিয়ে দিয়েছিলেন, আমরা একেবারে পাঁচ হাজার পর্বের দোরগোড়ায়। এরপর তড়িঘড়ি সমস্ত আয়োজন করে বিশেষ পর্বের শুটিং করেছি।’

পাঁচ হাজার পর্ব তো কম কথা নয়! এর সঙ্গে জড়িয়ে আছে দীর্ঘ বছরের পরিশ্রম। তাই উদ্‌যাপনও হলো জাঁকজমকভাবে। পাঁচতলা কেক কেটে, ইলিশ, চিংড়ির রকমারি রান্নায় চলল সেলিব্রেশন।

তবে সুদীপা একা নন, পাঁচ হাজারতম পর্বের সেলিব্রেশনে মাতলেন জি বাংলার বিভিন্ন ধারাবাহিকের মুখ্য চরিত্রেরা। বিশেষ পর্বে যোগ দিয়েছেন সোনালী চৌধুরী, শিঞ্জিনী চক্রবর্তী, শ্রীতমা মিত্র, শ্রীপর্ণা রায়ের মতো টিভি অভিনেত্রীরা। আজ বিকেল ৪টা ৩০ মিনিটে এবং আগামীকাল বিকেল ৫টা ৩০ মিনিটে জি বাংলায় দেখা যাবে ‘রান্নাঘর’-এর বিশেষ দুটি পর্ব।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    টি-ব্যাগে বিশ্বকাপের গল্প

    ফুটবল বিশ্বকাপ

    শেষ আটের দলগুলো কে কেমন

    সড়ক খুঁড়ে উধাও ঠিকাদার

    অবৈধ কয়লা কারখানা গিলছে বনের কাঠ

    পলি নেট হাউস ঘিরে কৃষিতে নতুন স্বপ্ন

    ময়মনসিংহে গ্রেপ্তার ৭৫, বাড়িতে থাকছেন না বিএনপি নেতারা

    ফুটবল বিশ্বকাপ

    রোমাঞ্চকর জয়ে সেমিতে মেসির আর্জেন্টিনা

    বিএনপির সমাবেশ: গোলাপবাগ মাঠেই তৈরী হচ্ছে ব্যানার-ফেস্টুন 

    ফুটবল বিশ্বকাপ

    পদত্যাগ করলেন তিতে

    বিএনপির সমাবেশ: মধ্যরাতেও উজ্জীবিত গোলাপবাগ মাঠ, স্লোগানে সরব নেতা-কর্মীরা

    ফুটবল বিশ্বকাপ

    টাইব্রেকারে ব্রাজিলকে কাঁদিয়ে সেমিফাইনালে ক্রোয়েশিয়া

    কারাগারে কোয়ারেন্টিনে মির্জা ফখরুল ও আব্বাস