Alexa
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২

সেকশন

epaper
 

গাইবান্ধা-৫ উপনির্বাচনে নৌকার মনোনয়নপ্রত্যাশী ছিলেন বিচারপতি খুরশীদের স্ত্রী

আপডেট : ২৯ সেপ্টেম্বর ২০২২, ২২:৪৯

গাইবান্ধায় আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচন সভায় বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকার (মাইক্রোফোন হাতে)। ছবি: সংগৃহীত গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর নির্বাচনী মতবিনিময় সভায় উপস্থিত হয়ে বক্তব্য দিয়েছেন বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকার। 

সেখানে নৌকা প্রতীকের প্রার্থী মাহমুদ হাসান রিপন গত ১৫ সেপ্টেম্বর তাঁর ফেসবুক পেজে বিচারপতির সঙ্গে থাকা ছবি শেয়ার করে লিখেন, ‘গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনে নৌকা মার্কার বিজয়কে সফল করার লক্ষ্যে ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারজানা রাব্বী বুবলীর আহ্বানে ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের মতবিনিময়।’ ওই মতবিনিময় সভায় তিনি বিচারপতিকে তাঁর স্থানীয় অভিভাবক বলে উল্লেখ করেন। 

আজ বৃহস্পতিবার সুপ্রিম কোর্ট বারের প্যাডে ছয়জন নির্বাচিত প্রতিনিধি (বিএনপিপন্থী) প্রধান বিচারপতিকে লিখিতভাবে বিষয়টি অবহিত করেছেন। তাঁরা বিষয়টিকে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ কর্তৃক নির্ধারিত আচরণবিধির লঙ্ঘন বলে উল্লেখ করেন চিঠিতে। 

এ বিষয়ে বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকারের স্ত্রী ফারজানা রাব্বী বুবলী সাংবাদিকদের বলেন, ‘আমি গাইবান্ধা-৫ আসনের উপ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী ছিলাম। কিন্তু দলের সিদ্ধান্তে সেখান থেকে সরে এসেছি। যে কারণে গত ১৫ সেপ্টেম্বর আমাদের বাড়িতে আমার এবং আমার বাবা প্রয়াত ফজলে রাব্বী মিয়ার অনুসারী বিভিন্ন স্তরের নেতাকর্মী ও আত্মীয়স্বজনেরা আসেন। সে সময় আমি মনোনয়ন না পাওয়ার বিষয়ে তাঁদের মাঝে সান্ত্বনামূলক বক্তব্য দিই। পরে প্রয়াত বাবার জন্য মোনাজাতের ব্যবস্থা করা হয়। স্বাভাবিকভাবেই আমার স্বামী বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকার সে মোনাজাতে উপস্থিত ছিলেন।’  

ফারজানা আরও বলেন, ‘মোনাজাত শেষে মাহমুদ হাসান রিপন আমার বাড়িতে আসেন। এরপর উপস্থিত নেতাকর্মীদের মাঝে তিনি সৌজন্যমূলক বক্তব্য রাখেন। তখন আমার প্রয়াত বাবাকে নিয়ে কিছু কথা বলেছিলেন আমার স্বামী বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকার।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    নয়াপল্টনে বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, টিয়ার শেল নিক্ষেপ

    ১০ ডিসেম্বর থেকে নতুন স্বপ্ন দেখবে মানুষ: মির্জা ফখরুল

    ছাত্রলীগের নেতা নির্বাচনের দায়িত্ব শেখ হাসিনার হাতে

    ২০১৮ সালের মামলায় বিএনপির ৩৩ নেতা কর্মীর নামে গ্রেপ্তারি পরোয়ানা

    আমাদের শক্তি জনগণ, পেটোয়া বাহিনী লাগে না: শেখ হাসিনা 

    ১০ ডিসেম্বর দেশজুড়ে সতর্ক পাহারায় থাকবে আওয়ামী লীগের নেতা-কর্মীরা: কাদের 

    বিএনপি নেতা সোহেলসহ ১৩ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

    কেউ নৌকায় কেউবা ঘোড়ায় চড়ে যাচ্ছেন কক্সবাজারের সমাবেশে 

    দোনেৎস্কে সড়ক দুর্ঘটনায় রুশ সৈন্যসহ ১৬ জন নিহত

    আপনারা মানুষের পর্যায়ে নেই: শ্যামলী-এনআর ট্রাভেলসের এমডিকে হাইকোর্ট

    শীর্ষ পদপ্রত্যাশীদের নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষণ

    ‘ঘুষ নেওয়ায়’ দুই বনপ্রহরী বরখাস্ত ৫ জনকে শোকজ