Alexa
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২

সেকশন

epaper
 

সাফজয়ী দলকে সংবর্ধনা দিল বাংলাদেশ সেনাবাহিনী 

আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:৪০

সাফজয়ী দলকে সংবর্ধনা দিল বাংলাদেশ সেনাবাহিনী। ছবি: আইএসপিআর সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০২২-এ অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) ঢাকা সেনানিবাসের আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্সে খেলোয়াড়, কোচ, কর্মকর্তাসহ সংশ্লিষ্ট ব্যক্তিবদের অসামান্য অবদানের জন্য সংবর্ধনা জানানো হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। সংবর্ধনা অনুষ্ঠানে জাতীয় নারী ফুটবল দলের খেলোয়াড়, কোচ ও সংশ্লিষ্ট সবাইকে ক্রেস্ট, উপহারসামগ্রী এবং ১ কোটি টাকার চেক প্রদান করা হয়।

সাফজয়ী দলকে সংবর্ধনা দিল বাংলাদেশ সেনাবাহিনী। ছবি: আইএসপিআর সেনাবাহিনীর প্রধান বলেন, ‘এই জয়ের অনুপ্রেরণা নিয়ে বাংলাদেশের নারী ফুটবল দল আগামীতে আরও এগিয়ে যেতে পারবে। বিশ্বের বুকে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে বাংলাদেশের নারী ফুটবলাররা বিশেষ ভূমিকা রাখবেন বলে সবাই দৃঢ় আশাবাদী। সেই সঙ্গে দেশের ক্রীড়াঙ্গনে এই সাফল্য নতুন প্রেরণার সঞ্চার করবে।’

সাফজয়ী দলকে সংবর্ধনা দিল বাংলাদেশ সেনাবাহিনী। ছবি: আইএসপিআর অনুষ্ঠানে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন, জ্যেষ্ঠ সহসভাপতি আব্দুস সালাম মুর্শিদী, ফিফা কাউন্সিলের সদস্য ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের মহিলা উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ, বাংলাদেশ সেনাবাহিনীর চিফ অব জেনারেল স্টাফ (সিজিএস) লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান এবং সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার (পিএসও) ও লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান ছাড়াও সামরিক বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা, চ্যাম্পিয়ন দলের নারী ফুটবলারদের গর্বিত অভিভাবকগণ ও অন্যান্য অতিথি উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর নেপালের কাঠমান্ডুতে অনুষ্ঠিত সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০২২-এ বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দল ফাইনালে নেপালকে ৩-১ গোলে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    সেনাবাহিনীর অর্জিত সুনাম আরও বৃদ্ধি করতে হবে: প্রধানমন্ত্রী

    সেনাবাহিনীর প্রধানের সঙ্গে মিয়ানমার সেনাবাহিনীর প্রতিনিধি দলের সাক্ষাৎ

    ৪৪ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে দেওয়া হচ্ছে কৃষি পুরস্কার

    মধ্য আফ্রিকা প্রজাতন্ত্রে বোমা বিস্ফোরণে ৩ বাংলাদেশি শান্তিরক্ষী নিহত

    ব্র্যাক মাইগ্রেশন মিডিয়া অ্যাওয়ার্ড পেল আজকের পত্রিকা

    সাফজয়ী দলকে ১ কোটি টাকা পুরস্কার দেবে সেনাবাহিনী

    সমাবেশস্থল নিয়ে আলোচনা করতে ডিএমপি সদর দপ্তরে বিএনপি নেতারা

    দুপক্ষের সংঘর্ষে আহত অর্ধশতাধিক, ইউপি সদস্য আটক

    যুক্তরাষ্ট্রের উদ্বেগের পেছনে আমাদের এক সাংবাদিক: পররাষ্ট্রমন্ত্রী

    রাজনৈতিক সহিংসতায় মার্কিন রাষ্ট্রদূতের উদ্বেগ

    লাবুশেন-হেডের জোড়া সেঞ্চুরিতে প্রথম দিন অস্ট্রেলিয়ার

    ভাইয়ের শোকে কান্না করতেও ভয় পাচ্ছি: মকবুলের বড় ভাই