Alexa
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২

সেকশন

epaper
 

অ্যাডম্যান অ্যাওয়ার্ড গোল্ড পুরস্কার পেল কনকা অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল টেলিভিশন

আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০২২, ২৩:৫৪

অ্যাডম্যান অ্যাওয়ার্ড গোল্ড পুরস্কার পেয়েছে কনকা অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল টেলিভিশন। ছবি: সংগৃহীত  কনকা অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল টেলিভিশন ১১ তম আন্তর্জাতিক অ্যাডম্যান অ্যাওয়ার্ড গোল্ড পুরস্কারে ভূষিত হয়েছে। বিশ্বব্যাপী বাজারজাতকৃত টেলিভিশন পণ্যের ব্র্যান্ড ধারণা, উদ্ভাবনী পরিকল্পনা, সামাজিক প্রভাব এবং নজরকাড়া রিপোর্ট কার্ড এসব বিষয়ের ওপর ভিত্তি করে আন্তর্জাতিক প্রফেশনাল জুরি বোর্ড কনকা টিভিকে এই স্বীকৃতি প্রদান করেছে।

প্রযুক্তিগত অগ্রগতির সঙ্গে গ্রাহকদের চাহিদা বিবেচনায় কনকা টিভিতে সংযোজন করা হয়েছে রোটেটিং স্মার্ট স্ক্রিন প্রযুক্তি যার ফলে স্ক্রিন ইন্টারফেস যেকোনো দিকে পরিবর্তন করা যায় এবং মোবাইল ফোনের সঙ্গে সংযোগ করে বিভিন্ন দৃশ্য টিভি স্ক্রিনে বড় পর্দায় উপভোগ করা যায়। কনকা টিভির এআই প্রযুক্তির ক্যামেরায় সুন্দর মুহূর্তগুলো সহজে রেকর্ড করে ফিল্টার এবং সৌন্দর্যবর্ধনের মাধ্যমে পরবর্তীতে পরিবারকে নিয়ে উপভোগ করা যায় যা অতি অল্প সময়ের মধ্যে বাংলাদেশে টিভি’র মার্কেটে প্রবেশ করবে। কনকা টিভিতে রয়েছে আন্তর্জাতিক মানের উন্নত সব প্রযুক্তি যেমন-4 K, True Color, Home share, Cavity Speaker, Dolby Digital Sound system Ges TFT Panel hv যা অন্যদের থেকে আলাদা। এ ছাড়া ও রয়েছে 24K UHD রেজুলেশন, HDR 10 (1.07 বিলিয়ন Kvjvi), Android 11.0 OS, Google Assistant/Google play/chrome cast বিল্ট-ইন এবং 2 GB RAM/ 16 GB অভ্যন্তরীণ মেমোরি, সমস্ত সেরা অ্যাপস এবং গেমস, Wi-Fi সংযোগ।

দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক পণ্যের আমদানিকারক, প্রস্তুতকারক এবং বিপণনকারী গ্রুপ ইলেকট্রো মার্ট বাংলাদেশে কনকা অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল টেলিভিশন সরবরাহ ও বাজারজাতকরণ করছে। বাংলাদেশের ইলেকট্রনিক মার্কেটে ভোক্তাদের কাছে আমদানি করা টেলিভিশনগুলো যখন উচ্চমূল্যে বিক্রি হয়, তখন ইলেকট্রো মার্ট চেষ্টা করে, কীভাবে দেশের সর্বস্তরের গ্রাহকদের কাছে স্বল্পমূল্যে একটি আন্তর্জাতিক ব্র্যান্ডের টেলিভিশন পৌঁছে দেওয়া যায়। ফলে, ইলেকট্রো মার্ট ১৯৯০ সাল থেকে প্রথম বিশ্ব বিখ্যাত কনকা ব্র্যান্ডের টেলিভিশন ১৪ "/ ২১" (CRT) বাজারজাত করা শুরু করে। 

ইলেকট্রো মার্ট গ্রাহকদের রুচি, সামর্থ্য, পরিচ্ছন্ন ছবি, গুণগত শব্দমান, বিশ্বব্যাপী চাহিদা এবং নিত্যনতুন প্রযুক্তি ইত্যাদি মাথায় রেখে উল্লেখযোগ্য সংখ্যক টেলিভিশনের মডেল তৈরি ও বাজারজাত করছে। বর্তমানে কনকা ব্র্যান্ডের টেলিভিশন বাজারে একটি ভালো অবস্থানে রয়েছে এবং মোট টেলিভিশন মার্কেট শেয়ার এর একটি উল্লেখযোগ্য অংশ কনকা টিভির দখলে। গত বছর আমাদের বাৎসরিক প্রবৃদ্ধির হার ছিল প্রায় ৩৫% এর অধিক। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    হৃদরোগ প্রতিরোধে চিকিৎসকদের উদ্বুদ্ধ হওয়ার উপর জোর

    প্রেসিডেন্সি ইউনিভার্সিটিতে ‘লার্ন ফ্রম সিইও’

    নগদকে তৃতীয় সর্বোচ্চ ভ্যাটদাতার পুরস্কার দিচ্ছে এনবিআর

    আরলা ফুডসের কারখানা ঘুরে দেখলেন ব্র্যাক ডেইরির কর্মীরা

    কেরানিগঞ্জ খোলামোড়ায় চালু হলো ‘স্বপ্নের’ নতুন আউটলেট 

    ইউএস-বাংলার যাত্রীদের বিশেষ ছাড়ের ঘোষণা দিল অ্যাপোলো হসপিটালস ইন্ডিয়া

    সমাবেশস্থল নিয়ে আলোচনা করতে ডিএমপি সদর দপ্তরে বিএনপি নেতারা

    দুপক্ষের সংঘর্ষে আহত অর্ধশতাধিক, ইউপি সদস্য আটক

    যুক্তরাষ্ট্রের উদ্বেগের পেছনে আমাদের এক সাংবাদিক: পররাষ্ট্রমন্ত্রী

    রাজনৈতিক সহিংসতায় মার্কিন রাষ্ট্রদূতের উদ্বেগ

    লাবুশেন-হেডের জোড়া সেঞ্চুরিতে প্রথম দিন অস্ট্রেলিয়ার

    ভাইয়ের শোকে কান্না করতেও ভয় পাচ্ছি: মকবুলের বড় ভাই