Alexa
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২

সেকশন

epaper
 

অবৈধ শাসকগোষ্ঠীর সিংহাসন এখন নড়বড়ে: মির্জা ফখরুল 

আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০২২, ২১:১৮

মির্জা ফখরুল। ফাইল ছবি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, অবৈধ শাসকগোষ্ঠীর সিংহাসন এখন নড়বড়ে। দুঃশাসন টিকিয়ে রাখতেই বিএনপি নেতা-কর্মীদের গ্রেপ্তার ও কারাগারে পাঠাচ্ছে সরকার। 

আজ মঙ্গলবার সন্ধ্যায় বিএনপির সহদপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়েছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

মির্জা ফখরুল বলেন, ‘গুম, খুন, অপহরণ, বিচারবহির্ভূত হত্যাকাণ্ড এবং দেশ পরিচালনায় চরম ব্যর্থতা আড়াল করতেই আওয়ামী ফ্যাসিস্ট সরকার নানা কায়দায় বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের ওপর জুলুম-নির্যাতন অব্যাহত রেখেছে। অবৈধ শাসকগোষ্ঠীর সিংহাসন এখন নড়বড়ে। তাই ভয়াবহ দুঃশাসন টিকিয়ে রাখতেই নেতা-কর্মীদের গ্রেপ্তার এবং মিথ্যা মামলায় জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নতুন উদ্যোগ নিয়েছে সরকার। কিন্তু বর্তমান ভোটারবিহীন সরকারের উদ্দেশ্যে বলতে চাই, আপনাদের দিন শেষ হয়ে এসেছে।’ 

মির্জা ফখরুল আরও বলেন, ‘বর্তমান নিপীড়ক সরকার পরিকল্পিতভাবে বিএনপিকে ধ্বংস করার জন্য নানামুখী নীলনকশা করে চলেছে। সরকার বিএনপির নেতা-কর্মীদের গ্রেপ্তার করে আটকে রাখছে যাতে বর্তমান দুঃশাসনের বিরুদ্ধে বিএনপি সাহসী সংগ্রামে এগিয়ে যেতে না পারে।’ 

এ সময় তিনি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের আহ্বায়ক লিমন মোড়ল, কোলাপাড়া ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি সনেট, সাবেক সহসভাপতি লেলিন, সাবেক সাংগঠনিক সম্পাদক মো. মঞ্জিল, ছাত্রদল নেতা দিপু ও যুবদল নেতা রানাসহ ১২ জন নেতা-কর্মীর জামিন নামঞ্জুর ও কারাগারে প্রেরণের ঘটনা সরকারের চলমান দমন-পীড়ন ও নিষ্ঠুরতারই ধারাবাহিকতা উল্লেখ করে তিনি বলেন, দায়েরকৃত বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহারসহ অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তির জোর দাবি করছি। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    গণসমাবেশ নয়াপল্টনেই হবে: বিএনপি

    সমাবেশ ঘিরে বিএনপি সহিংসতা করলে সমুচিত জবাব: ওবায়দুল কাদের

    প্রধানমন্ত্রী যা বলেন ঠিক তার উল্টোটা হবে: আমীর খসরু

    সোহরাওয়ার্দী উদ্যানে নয় নয়াপল্টনেই সমাবেশ করবে বিএনপি: রিজভী 

    সোহরাওয়ার্দীতে বিএনপির সমাবেশের অনুমতি দিল ডিএমপি, ২৬ শর্ত

    হঠাৎ ভালো মানুষ সেজেছেন প্রধানমন্ত্রী: খন্দকার মোশাররফ

    স্বেচ্ছাসেবক লীগ নেতার হাতে বড় ভাই খুন 

    ফুটবল বিশ্বকাপ

    পোল্যান্ডকে নিয়ে দ্বিতীয় রাউন্ডে আর্জেন্টিনা

    অর্থায়ন কমায় রোহিঙ্গাদের দক্ষতা উন্নয়নে জোর

    এনডিটিভির মালিকানা চলে গেল আদানির হাতেই

    সম্মেলনের আগেই উৎসবে আ. লীগ নেতা-কর্মীরা

    ফুটবল বিশ্বকাপ

    ফ্রান্সকে হারিয়েও শেষ ষোলোয় যাওয়া হলো না তিউনিসিয়ার