Alexa
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২

সেকশন

epaper
 

জাতীয় পার্টির কর্মিসভায় আ. লীগের এমপি

আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০২২, ২০:৫৩

আওয়ামী লীগের এমপি এনামুল হককে বসিয়ে বক্তব্য রাখছেন জাপা এমপি সৈয়দ আবুল হোসেন বাবলা। ছবি: সংগৃহীত  রাজশাহী-৪ (বাগমারা) আসনের সরকারদলীয় এমপি ইঞ্জিনিয়ার এনামুল হকের বন্ধু ঢাকা-৪ আসন থেকে নির্বাচিত জাতীয় পার্টির (জাপা) এমপি সৈয়দ আবুল হোসেন বাবলা। তাই বন্ধুকে পাশে বসিয়ে রেখেই জাপার লাঙ্গলের পক্ষে প্রচার চালিয়েছেন এমপি বাবলা। আওয়ামী লীগের এমপি এনামুল হকের নির্বাচনী এলাকা বাগমারা উপজেলায় এ ঘটনা ঘটেছে। 

আজ মঙ্গলবার দুপুরে জাতীয় পার্টির স্থানীয় এক নেতার অফিসে এ ঘটনা ঘটে। সেখানে এনামুল হকের উপস্থিতিতে জাপার নেতা-কর্মীসহ সবার কাছেই আগামী নির্বাচনে লাঙ্গলের সমর্থন চান বাবলা। তিনি যখন বক্তব্য দিচ্ছিলেন তখন পাশে চুপচাপ বসে ছিলেন এমপি এনামুল হক। 

সভায় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবুল হোসেন বাবলা বলেন, ‘আপনার বাবা-মাকে, স্ত্রীকে ও সন্তানকে যেভাবে ভালোবাসেন এখন থেকে জাতীয় পার্টি এবং তার প্রতীক লাঙ্গলকেও সেইভাবে ভালোবাসবেন তো? তখন উপস্থিত কর্মীরা বলে ওঠেন ‘হ্যাঁ’। এ সময় বাবলা বলেন, ‘আলহামদুলিল্লাহ।’ 

সভায় নেতা-কর্মীদের উদ্দেশে এমপি বাবলা বলেন, ‘পরিবারের মতো জাতীয় পার্টিকেও ভালোবাসতে হবে, ভালোবাসতে পারবেন? উঠে দাঁড়ান। খালি মুখে বললে হবে না, ঘরে ঘরেও যেতে হবে। সামনে জাতীয় নির্বাচনের প্রস্তুতি হিসেবে শান্তিপূর্ণ নির্বাচন করতে কেউ যেন অরাজকতা করতে না পারে তার জন্য চোখ কান খোলা রাখতে হবে। আমরা ভোটের মাধ্যমে জনগণের ম্যান্ডেট নিয়ে ক্ষমতায় যেতে পারি সেই চিন্তা করতে হবে। কথা কী ঠিক?’ এ সময় নেতা-কর্মীরা বলেন, ‘ঠিক।’ 

তারপর জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান জিএম কাদেরের হাতকে আরও শক্তিশালী করে আগামী দিনে একটা লক্ষ্যতে যেন নিয়ে যাওয়া যায় সে ব্যাপারে সবার প্রতি আহ্বান জানিয়ে বাবলা বলেন, ‘আমরা যেন জাতীয় পার্টির হাতকে শক্তিশালী করতে পারি, লাঙ্গলের জয়কে ছিনিয়ে আনতে পারি।’ এরপর তার দলের কর্মীরা হ্যাঁ বললে বাবলা বলেন, ‘আলহামদুলিল্লাহ।’ 

জানা গেছে, দুই দিন আগে বন্ধু এনামুল হকের বাড়ি বেড়াতে আসেন এমপি বাবলা। রাতে তিনি এমপি এনামুলের বাড়িতেই থাকেন। মঙ্গলবার বিকেলে তিনি ঢাকা ফিরে যান। তিনি বাগমারায় এসেছেন বলে তড়িঘড়ি করে জাতীয় পার্টির একটি কর্মিসভার আয়োজন করা হয়। সেখানেই এমপি এনামুলকে নিয়ে যান তিনি। সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সারোয়ার আবুলসহ অন্য নেতা-কর্মীরাও উপস্থিত ছিলেন। 

এমপি এনামুল হকের সামনেই লাঙ্গলের পক্ষে সমর্থন চাওয়ার বিষয়টি স্বীকার করে উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু তালেব বলেন, ‘এটা জাতীয় পার্টির কর্মিসভা, সেখানে জাতীয় পার্টির এমপি তো এ রকমই বক্তব্য দেবেন।’ কিন্তু উপস্থিত থাকলেও এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক সেখানে বক্তব্য দেননি বলে জানান আবু তালেব। 

তবে এই বিষয়টি নিয়ে বিব্রত বাগমারা উপজেলা আওয়ামী লীগের স্থানীয় নেতা-কর্মীরা। তবে কেউ প্রকাশ্যে কোনো মন্তব্য করতে রাজি হননি। এমপি এনামুল হকও কোনো কথা বলতে চাননি। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ জাবি ছাত্রলীগের

    শিবগঞ্জে এক রাতে ৩ ভাই-বোনের মৃত্যু

    নাকের পলিপাসের অস্ত্রোপচারে প্রকৌশলীর মৃত্যুর অভিযোগ

    দুর্নীতি আমাদের পেছন থেকে টেনে ধরছে: পররাষ্ট্র প্রতিমন্ত্রী 

    কবি সরোজ দেবের ওপর হামলার প্রতিবাদে বগুড়ায় মানববন্ধন

    পুলিশের ওপর হামলার অভিযোগে বিএনপির অর্ধশতাধিক নেতা-কর্মীর নামে মামলা

    রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের সঙ্গে ‘সন্ত্রাসীদের গোলাগুলি’, নিহত ২

    ফুটবল বিশ্বকাপ

    রোমাঞ্চকর জয়ে সেমিতে মেসির আর্জেন্টিনা

    বিএনপির সমাবেশ: গোলাপবাগ মাঠেই তৈরী হচ্ছে ব্যানার-ফেস্টুন 

    ফুটবল বিশ্বকাপ

    পদত্যাগ করলেন তিতে

    বিএনপির সমাবেশ: মধ্যরাতেও উজ্জীবিত গোলাপবাগ মাঠ, স্লোগানে সরব নেতা-কর্মীরা

    ফুটবল বিশ্বকাপ

    টাইব্রেকারে ব্রাজিলকে কাঁদিয়ে সেমিফাইনালে ক্রোয়েশিয়া